Home / সারাদেশ / হুজুর, দয়া করে আপনার লাইভ খেলা বন্ধ করেন

হুজুর, দয়া করে আপনার লাইভ খেলা বন্ধ করেন

জুর! দয়া করে আপনার লাইভ লাইভ খেলা বন্ধ করেন, এসব আর ভালো লাগে না! এবার নিজেই প্রকাশ করে দিলেন, আ’মেনা তৈয়বা প্রথম স্ত্রী’ আর জান্নাত আরা ঝর্ণা ২য় স্ত্রী’। ভা’ই’রা’ল ভিডিও আর ছবিগুলো ২য় স্ত্রী’ জান্নাত আরা ঝর্ণার।

তার মানে কোন কোন অ’তি ভক্তরা যে বোরকার রং, বাথরুমে কেন ভিডিও রেক’র্ড, ছাত্রলীগ নেতার স্ত্রী’র ছবি বলে ফেসবুক ‘মা’তিয়ে’ছিল আজ সবার মুখে চু’নকা’লি লাগিয়ে দিলেন! তাছাড়া কল রেকর্ডগুলো নিয়েও ভ’ক্তদের নানা লেখালেখি এক প্রকার’ মা’টি করে দিলেন তিনি। কল রেকর্ডগুলোও তার নিজের। এটি ফাঁ’স করার কারণে প্রাইভেসি ন’ষ্ট করার অ’পরা’ধে মা’মলা করবেন তিনি। এসব কথা আজকের লাইভেই স্বী’কার করেছেন হুজুর!!!

আম’রা বলছিলাম, কল রেকর্ড বানানো, তিনি বললেন এগুলো তার নিজস্ব বিষয়, ফাঁ’স কা’রী’দের বি’রু’দ্ধে আইনি ব্য’বস্থা নেবেন। তার মানে ফাঁ’স হওয়া কল রেক’র্ডগুলো স’ত্য। আম’রা বলেছিলাম, নীল বোরকাওয়ালী প’তি’তা বা ছাত্রলীগ নেতার বউ! তিনি বললেন, তার স্ত্রী’র ছবি যারা ফাঁ’স করেছে তাদের বি’রু’দ্ধেও মাম’লা করবেন। কালো বোরকা বলেন আর নীল বোরকা বলেন মহিলা একজনই।

তবে পরিস্থিতির কারণে ২য় স্ত্রী’ জান্নাত আরা ঝর্ণার নাম না বলে প্রথম স্ত্রী’র নাম আ’মেনা তৈয়বা বলেছিল। রিসোর্টের বালামেও আ’মেনা তৈয়বা লিখেন। মোটামোটি আম’রা যা বলছিলাম সেগুলো না’ক’চ করে হুজুর ৭১ টিভির গুলোই আজকের লাইভে স্বীকার করে নিলেন, তাই নয় কি!! আসলে এই মুহূর্তে আপনি যত কম কথা বলেন ততই নিরাপদ। নিজেও বাচুন আলেম ওলামা’র ইজ্জতও আর জলাঞ্জলি দিয়েন না প্লীজ!!”

(ফেসবুক থেকে সংগৃহীত)

Check Also

লকডাউনে কর্মহীন প্রতি পরিবার পাবে ৫০০ টাকা

লকডাউন চলাকালীন কর্মহীন প্রতিটি পরিবার পাবে নগদ ৫০০ টাকা। আর লকডাউন বাড়লে ওই পরিবারগুলোকে চাল, …