Home / এক্সক্লুসিভ / অভিমানে অবশেষে প্রাণটাই শেষ করে দিল নববধূ

অভিমানে অবশেষে প্রাণটাই শেষ করে দিল নববধূ

প্রে’মের ব’ন্ধ’নে জ’ড়ি’য়ে বিবাহব’ন্ধনে আ’ব’দ্ধ হয়েও কপালে সুখ জো’টেনি জেস’মিন আ;ক্তার রিমির (২৫)। প্র’ভাবশালী প’রিবারের স’ন্তা’নের স’ঙ্গে বি’য়ে হওয়ায় নানা কারণে স্বা;মীর অ;ধিকার থেকে ব’ঞ্চি’ত হয়ে

অ’ভিমা’নে গ’;লা;য় ‘’ফাঁ’’স’ দেন তিনি। সোমবার (১৮ জানু;য়ারি) রা’তে মা;নিকছড়ির মা’স্টা’রপাড়া এ’লাকার ভা’ড়া বাসায় গ’লা;য় ‘’ফাঁ’’স’ দেন ন;ববধূ জে;স’মিন আ;ক্তার রিমি।

নি’হ’ত জেস’মিন আ;ক্তার রিমি ল’ক্ষীছ’ড়ির শীলছড়ি গ্রা’মের আলমগীর হোসেন ও জুলেখা দ’ম্প’তির এক;মাত্র মে’য়ে। পু’লিশ ও পা’রিবারিক সূত্রে জা’না গেছে, ২-৩ বছর আ’গে মা-বা’বার ছা’ড়া;ছা’ড়ি হয়ে গেলে

মা জুলেখা বেগম মে’য়ে জেস;মিন আক্তা;র রিমি ও ছে’লে জাহে;দুল ইস’লা;মকে নিয়ে মা’নি;কছড়ি;তে এসে ভা’ড়া;বা’সায় বস;বাস করতে শুরু করেন।

ক’লেজ পড়ু;য়া জেস;মিন আ’ক্তার রিমি ও এসএসসি প’রীক্ষা;র্থী জা;হেদুল ইস’লা;মের ভ’র’ণ-পো’ষ’ণে মা এক প’র্যায়ে বি’দেশে পা’ড়ি জমা’ন।

এদিকে মা-বা’বার অ’নুপ’স্থিতি’তে ৫-৬ মা’স আ’গে মা;নিকছ;ড়ি উ’পজে’লার তিনট;হরী এ’লাকার আব্দুর রহমা’নের ছে’লে জোনা;য়েদ হো;সেনের স’ঙ্গে ‘প্রে’মের স’ম্প;’র্কে ‘জ’ড়ি’য়ে পড়েন জেস;মিন আ;ক্তার রিমি। অ’ভিভা’ব;কদের না জানিয়ে ৩-৪ মা’স আ;গে বি’য়ে করে ভা’ড়া বাসা;য় সং’সা’রও শু’রু করেন জেস;মিন-জুনায়েদ।

কিন্তু বি’ষয়টি জা;নাজানি হলে জু;নায়েদ হো;সে;নের প্র’ভা’বশা;লী প’রি;বার বি’য়ে মেনে না নিয়ে পু;ত্রব;ধূর কাছ থেকে ছে’লেকে স’রি’’য়ে নিতে নানা কূ’’ট’কৌ’’শল অ’বল”ম্ব’ন করেন।

কা’বি’ন’না’’মায় উ’ল্লেখিত অ’র্থ ছা’ড়াও মো’টা অং’কে’র টা’কার বি’নিম’য়ে হলেও জেস’মিনকে তা’’লা’ক দিতে ছে’লের ও’প’র চা’প অ’’ব্যা’হ’’ত রাখেন।

এক প;র্যায়ে জোনায়েদ হো;সেন উ’ধা’ও হ’য়। এ খবর জানতে পেরে স্বা’মীকে ফিরে পে’তে সু’য়া’বিল গিয়ে বৈ’ঠ’কে বসেও স্বা;মীর অ’ধিকা’র পেতে ব্য’র্থ হন নববধূ জেস’মিন আ’ক্তার রিমি।

বা’রবা’র অ’প’মা’’নি’ত হয়ে ও শ্ব’শু;রবা’ড়ির অ’মা’নবি’ক আ’চ’র’ণে সোমবার (১৮ জানুয়ারী) রা’তে মা;নি;কছ;ড়ির মা’স্টার পা’ড়া;র ভা’ড়া বা’সায় গ’লা;য় ‘’ফাঁ’’স’ দেন রিমি। দী’র্ঘ;ক্ষ’ণ ঘ’রে কো’নো সা’ড়া;শ’ব্দ না পেয়ে প্র’তিবেশীরা পু’লি’শে খব’র দেয়।

প’রে পু’লি;শ এসে ঘ’রে’র দর’জা ‘ভে;’ঙে জেস;মিনকে ‘উ’’দ্ধা’’রের প’র হাস;পাতা’লে নিয়ে গে;লে ক;র্তব্য’রত চি;;কিৎসক ডা. ম’হিউ;দ্দিন তাকে ‘মৃ’;;ত ঘো;;ষ’ণা করেন।

বি’য়ে
ঘ’টনার সত্যতা নি;শ্চিত করে মা;নিক;ছড়ি থা’না পু’লিশের ওসি মো. আ;মির হোসেন জা’নান, শ্ব’শুর;বা’ড়ির কেউ এ বি’য়ে মেনে না নেয়া;য় স্বা’মী;র অ;ধি;কার থেকে ব’ঞ্চি’ত হয়ে ‘রা’গে ‘’ক্ষো’’ভে রি’মি ‘ফাঁ’স’ দি’য়ে;ছেন ব’লে ধা;রণা করা হচ্ছে। তবে বি’ষয়টি গু’রু;ত্বস;হকারে ‘ক্ষ’;তি’য়ে দেখা হচ্ছে।

Check Also

২৩ বছরের সংসার, ভালোবাসা দিবসে কিডনি দিয়ে স্ত্রীর প্রাণ বাঁচালেন স্বামী

ভালোবাসার জন্যে মানুষ কি না করে? এবার স্ত্রীকে বাঁচাতে নিজের কিডনি দিয়ে দিলেন স্বামী। ভ্যালেন্টাইনস …