Home / সারাদেশ / কন’ডেমড সেলে ৫ পু’রুষের সঙ্গে কাটছে, মিন্নির দিন’রাত্রি! বিস্তারিত

কন’ডেমড সেলে ৫ পু’রুষের সঙ্গে কাটছে, মিন্নির দিন’রাত্রি! বিস্তারিত

ক,ন,ডেম,ড সে’লে ৫ পুরু’ষের স,ঙ্গে কা’ট,ছে মি,ন্নির দিন,রা,ত্রি, বরগুনার বহুল আলো’চি’ত রিফাত শ’রীফ হ’ত্যা মা’মলার ঘোষিত রা’য়ে ফাঁ,,সির, ‘দ,ণ্ড,,প্রা,প্ত রিফাতের স্ত্রী’ আয়শা সিদ্দিকা মিন্নির দি’ন’রা’ত কা’টছে এখন কা,রা,গা,রে।

গেল বুধবার বরগুনার জে’লা ও দায়’রা জ’জ আ’দা’লতের বি’চারক মো. আ’ছাদুজ্জা’মা’নের আ’দা’লত মা’মলা’র প্রা,প্তব,য়স্ক ১০ আ’সা’মির’,’ মধ্যে ৬ জ’নের ফাঁ,সি ও ৪ জ’নকে খা,লা,স দিয়ে রা’য় ঘো,ষণা করেন। ওইদিনই মিন্নি,কে গ্রে,ফতা,র দেখি,য়ে কা’রা,গারে নে,য়া হয়। কন,ডে,মড সে’লে ফাঁ,সির দ,ণ্ড,প্রা,প্ত ৬ আ’সা,মির মধ্যে মি,ন্নি এ’কাই না’রী। বাকি ৫ জ’ন পু,রুষ।

ক,ন,ডে,মড সে’লে প্রথ,ম রা,ত কা’টানোর প’র,,’ গতকাল বৃহস্প,তিবার ক,নডে,ম সে’ল থেকে বা’বা-মা,য়ের স,ঙ্গে ফোনে ক’থা ব’লেন মিন্নি। এস’ময় তিনি বেশ কান্নাকা’টি করেন। বা’বা মোজাম্মেল হোসেন কিশোর জা’নান, সকাল ১০টার দিকে মে’য়ের স’ঙ্গে তাদের,’ ক’থা হয়েছে।

মিন্নির বা’বা ব’লেন, ‘মিন্নি, ‘খুব কান্নাকা’টি করছে। মা,নসি,কভাবে ভে,ঙে পড়েছে। ষ,ড়য,ন্ত্র করে আমা’র মে’য়ে,কে, ফাঁ’সা,নো হয়েছে।’ বরগুনা জে,লা কা’রাগারের, ক,নডে,মড সে’লের একমা,ত্র না’রী আ’সামি মিন্নি। জে’লা কা’রাগারের জে,ল সুপার মো. আনোয়ার হোসেন ব’লেন, ‘কা’রা,বিধি অ’নুযায়ী ৬ ব’ন্দিকে ক,নডে,মড সে’লে রাখা হয়েছে।

কা,রা,গার থেকে প্রত্যেককে দুই, সেট করে পোশা,,ক দেয়া হয়েছে। ক,ন,ডে,মড সে’লের ব’ন্দিরা সে’ল থেকে বের হতে পারেন না। তবে মা’সে একবার স্বজ,ন,দের স,ঙ্গে দেখা করতে পারেন। সপ্তাহে একবার নি,র্দিষ্ট স’ময় প’রিবারের স’ঙ্গে ফোনে ক’থা বলতে পারেন।’
বুধবার ৫ পুরু’ষ আ,সা,মির স,ঙ্গে কন,ডে,,ম সে’লে রা’ত কা,টা,নোর প’র বৃহ,স্পতিবার সকা,লে মিন্নি,কে রুটি খেতে দেয়া হয়। দুপুরের খাবারে ছিল ভাত, স’বজি ও ডাল। রা’তে গরুর মাংস, ভাত ও ডাল।

রিফাত শ’রীফ হ’ত্যায় মৃ,ত্যু,দ,ণ্ড,প্রা,প্তরা হলেন- রাকিবুল হাসান রিফাত ফরা’জি (২৩), আল কাইউম ওরফে রাব্বি আকন (২১), মোহা’ইমিনুল ইসলাম সিফাত (১৯), ,রেজওয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয় (২২), আয়শা সিদ্দিকা মিন্নি (১৯) ও মো. হাসান (১৯)। খালাসপ্রাপ্তরা হলেন- মো. মুসা (২২), রাফিউল ইসলাম রাব্বি (২০), মো. সাগর (১৯) ও কা’ম’রুল হাসান সায়মুন (২১)।

রা’য়ে আ,দালত মৃ,ত্যুদ, ,ণ্ডে,র পাশাপাশি ৬ আ’সামির প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরি,,মা’না করেছেন। আ’দালত আ’সা,মিদের মৃ,ত্যু নি,শ্চিত না হওয়া প’র্যন্ত ফাঁ,সি,তে ঝুলি,য়ে মৃ,ত্যু,দ,ণ্ড কা’র্য,ক,রের নি,র্দে,শ দেয়া হয়েছে। তবে আ,সা,মিরা ৭ দিনের মধ্যে এ রা’য়ের বি,রু,দ্ধে উ’চ্চ আ’দাল,তে আ’পি,ল করতে পারবেন।গত বছরের ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি ক’লেজের সামনে স,ন্ত্রা,সী,রা প্রকা,শ্য দি’বা,লোকে রা,ম দা দিয়ে কু,পি,য়ে গু,রু,তর আ,হ,ত করে রিফাত শ,রীফকে।

এ’কাধা’রে রিফা,তকে কু,পি,য়ে বী,রদ,র্পে অ,স্ত্র উঁ,চিয়ে এ,লা,কা ত্যা,গ করে হা,মলা,কা,রীরা। গু’রুতর আ’হত রিফাতকে বরিশাল শে,র-ই-বাংলা মে,ডি,ক্যা,ল ক’লেজ হাসপাতা’লে ভ,র্তি করা,, হলে বিকালে চি,কিৎ,সাধী,ন অব,স্থায় তিনি মা’রা যান।!
এ ঘ’টনায় গত বছরের ২৭ জুন সকালে নি’হতের বা’বা দুলাল শ’রীফ বা,দী হয়ে প্রথমে ১২ জ,নের নাম ও আরও ৫-৬ জ’নকে অ,জ্ঞা,ত, উ’ল্লেখ করে বর,গুনা সদ,র থা,নায় মাম,লা দা,য়ে,র ক,রে,ন।

Check Also

বেরিয়ে এলো আরো চাঞ্চল্যকর তথ্য! যা ব্যবহার করেছিল দিহান!

স’ম্প্র’তি চা’ঞ্চল্যকর ঘ’টনা রা’জধানীর ক’লাবাগানে আনুশকা মা’স্টার মাই’ন্ড স্কুলের ‘ও’ লেভেলের এই ছা’ত্রীর রেক্টাম ও …