Home / সারাদেশ / সম্পদের পাহাড় দিহানের বাবার, দিহানের মায়ের ঘনিষ্ঠতা ছিলো তারেক রহমানের সাথে

সম্পদের পাহাড় দিহানের বাবার, দিহানের মায়ের ঘনিষ্ঠতা ছিলো তারেক রহমানের সাথে

দিহা’নের বা’বা আব্দুর রউফ সরকার। ঠাকুরগাঁ ও রা’জশাহীতে জে’লা রে’জিস্ট্রারের দায়িত্বপালন শেষে ২০০৯ সালে অবসর নেন। পৈতৃক স’ম্পত্তি ছা’ড়াও চাকরিকালীন দু’র্গাপুরের কিস’মত গণকৈড়, পুঠিয়ার তাহেরপুর, নওগাঁর আত্রাইস’হ বিভিন্ন স্থানে কেনেন জমি।

ভূ’মি অ’ফিসের তথ্য মতে, শুধুমাত্র রা’তুগ্রাম মোজায় আ’ছে ৭৮ বিঘা জমি। আ’ছে পুকুর, ফসলি জমিস’হ গ্রা’মের আলিশান বা’ড়ি। পাশাপাশি রা’জশাহী নগরীর প’দ্মা আবা’সিক, সাগরপাড়ায় কেনেন জমিস’হ দু’টি ভবন।

গ্রা’মের লো’কদের অ’ভিযোগ দিহা’নের মা বগুড়ার মে’য়ে শিল্পী বেগমের ঘ’নিষ্ঠতা ছিলো বিএনপির তারেক রহমা’নের সা’থে। তার প্র’ভাব খাটিয়েও করেন অনেক স’ম্প’দ। তবে দিহা’নের বড়ভাই সুপ্তের ভ’য়ে ক্যামেরা’য় ক’থা বলতে চাননি অনেকে।

এ’লাকাবাসী জা’নান, তারা মা’নুষকে সাহায্য-স’হযোগিতা করেন। কিন্তু তাদের চ’রিত্র ভা’লো নয়। এছা’ড়াও গরীব মা’নুষদের মা’মলা ও মোকদ্দ’মা নিয়ে ফাঁ’দে ফে’লেন। এ নিয়ে খোঁ’জ নিতে রা’তুগ্রা’মে আব্দুর রউফ সরকারের বা’ড়ি গেলে তা তা’লাবদ্ধ পাওয়া যায়। প’রে মুঠোফোনে তিনি ব’লেন, পৈত্রিক স’ম্পত্তি বিক্রি করেই শহরে বা’ড়ি করেছেন তিনি। এ’লাকায় স্ত্রী’’র বিএনপির রা’জ’নীতির প্র’ভাব খাটানোর ক’থা অ’স্বী’কারও করেন তিনি।

সাবেক জে’লা রে’জিস্ট্রার দিহা’নের বা’বা আব্দুর রউফ সরকার ব’লেন, আমা’র তো পৈত্রিক স’ম্পত্তি আ’ছে। সেগুলো বিক্রি করে রা’জশাহী নগরীর প’দ্মা আবা’সিক এ’লাকায় বা’ড়ি করেছি। তিনি আরো ব’লেন, আমি ছাত্রজীবনে ছাত্রলীগ করতাম। আমা’র ওয়াইফ কী’’ভাবে বিএনপি করে? গ্রামবাসীরা জা’নায়, বড় ছে’লে সুপ্ত মা’দকাসক্ত হয়ে পড়ায় তাকে সুস্থ করতে রা’তুগ্রা’মের বা’ড়িতে থাকেন আব্দুর রউফ। সুত্রঃ স’ময় টিভি অনলাই’ন।

দারোয়ানের জবানব’ন্দিতে মিল‌ল চাঞ্চল্যকর তথ্য

ক’লাবাগান থা’নার প’রিদর্শক (অ’পারেশন) ঠাকুর দাস আজ গণমাধ্যমে ব’লেন ব’লেন, সাক্ষী হিসেবে জ’বাব’ন্দি রেকর্ড করার জ’ন্য দুলালকে আ’দালতে নেয়া হয়েছে।

তিনি ব’লেন, দুলাল এই মা’মলার আ’সামি নন। তাকে গতকাল সোমবার পু’লিশ হেফাজতে নিয়ে প্রথমে জি’জ্ঞাসাবাদ করা হয়। তিনি যতটুকু জানেন, আম’রা ততটুকু জা’নার চেষ্টা করেছি। সকালে তাকে আ’দালতে নেয়া হয়েছে। ম্যা’জিস্ট্রেটে’র কাছে লিখিত জ’বাব’ন্দি দেয়ার প’র তাকে ছে’ড়ে দেয়া হবে।

মা’মলার ত’দন্ত সংশ্লিষ্ট ঢাকা মহা’নগর পু’লিশের (ডিএমপি) রমনা বিভাগের একজ’ন ঊর্ধ্বতন ক’র্মক’’র্তা দুলালের প্রা’থমিক জি’জ্ঞাসাবাদের বরা’ত দিয়ে গণমাধ্যমকে ব’লেন, দুলাল আমাদের ব’লেন, দিহা’ন ওই ছা’ত্রীকে বাসায় নিয়ে গেলে দারোয়ান তাকে কিছু ব’লেননি।

এর এক ঘণ্টা প’র দিহা’ন ই’ন্টারকমে তাকে ফোন কেরে উপ’রে উঠতে ব’লেন। উপ’রে গিয়ে দারোয়ান দে’খেন, মে’য়েটিকে সোফায় শুইয়ে রাখা হয়েছে। ওই স’ময় সোফায় র’ক্ত লেগে ছিল। প’রে হাসপাতা’লে নেয়ার জ’ন্য তাদের গাড়িতে তুলে দেন দুলাল। এরপ’র প্রা’য় এক ঘণ্টা প’র তিনি বাসা থেকে পা’লিয়ে যান।

Check Also

কন’ডেমড সেলে ৫ পু’রুষের সঙ্গে কাটছে, মিন্নির দিন’রাত্রি! বিস্তারিত

ক,ন,ডেম,ড সে’লে ৫ পুরু’ষের স,ঙ্গে কা’ট,ছে মি,ন্নির দিন,রা,ত্রি, বরগুনার বহুল আলো’চি’ত রিফাত শ’রীফ হ’ত্যা মা’মলার …