Home / এক্সক্লুসিভ / ১৫ টি কাজ যা মেয়েরা গোপনে করে, কিন্তু কখনোই স্বীকার করে না!

১৫ টি কাজ যা মেয়েরা গোপনে করে, কিন্তু কখনোই স্বীকার করে না!

চলো মেয়েরা আজ আম’রা স্বী’কার করেই ফেলি, এমন অনেক দিন গেছে যখন আম’রা স্না’ন ক’রতে ভূলে গেছি, জামাকাপড় কাছতে ভূ’লে গেছি, ব্যবহারিত অ’ন্তর্বাস উ’ল্টে নিয়ে প’ড়েছি, আবার খালি হাতে জ্যা’ম জে’লি কৌঠো থেকে নিয়ে খে’য়েছি!

আম’রা মেয়েরা নি’জেদেরকে স’র্বতকৃষ্ট ভেবে ছেলেদের নোং’রা, অ’গোছালো আরও কি কি না ভাবি, কিন্তু আ’সলে আম’রাও ছে’লেদের মতই আ’চরণ করি! তাই, এখানে একটা তালিকা দেওয়া হল যা মেয়েরা কখনো স্বী’কার করে না।

আর ছেলেরা যদি এটা প’ড়ে তাহলে বুঝতে পারবে তাদের আশেপাশের মেয়েরাও অনেক অরুচিকর জিনিস করে যেগু’লি তারা কোনদিনও বলে না।

১. স্টালকার সিনড্রোমঃ প্রা’ক্তনকে উত’ক্ত করা। প্রা’ক্তনের নতুন বান্ধবীকে উত’ক্ত করা। প্রাক্তনের নতুন বান্ধবীর ভাইয়ের ছোট বেলার প্রিয় ব’ন্ধুর ব’ন্ধুর বোনকে উত’ক্ত করা। আপনি কি বুঝতে পারলেন আমি কি বলতে চাইছি?

২. গো’পনাঙ্গ সেভ করা এবং পরে অনুশোচনা করাঃ গো’পনাঙ্গ সেভ করা অনেক সময়ই স’র্বনাশা হয়। অ’ল্পক্ষণের জন্য ম’সৃণতা পাওয়া গেলেও পরে যা চু’লকানির অ’ভিজ্ঞতা হয় তা নরকের মত। কিন্তু তাও বয়ফ্রেন্ডের সাথে যাওয়ার আগে আম’রা আবার এই ঘ’টনা ঘ’টাই।

৩. ব্রা কখনো নোংরা হয় নাঃ এই কথাটি সব মেয়ে বিশ্বা’স করে যে, ব্রা নোংরা হয় না তাই অনেক দিন না কাঁ’চলেও চলে যায়। যদিও আমাদের প্রচুর ব্রা আছে তাও ঘুরিয়ে ফিরিয়ে আম’রা একই ব্রা বার বার পড়ি।

৪. আম’রা কাঁদার সময়ও নিজেদের সুন্দর দে’খতে চাইঃ

৫. আমাদের পোশাক আমাদের ওয়াক্সিং করার সময়ের ওপর নি’র্ভর করেঃ আম’রা সেভিং এবং ওয়া’ক্সিং খুবই অপছ’ন্দ করি। এগু’লি আম’রা তখনই করি যখন এগু’লি খুব প্র’য়োজনীয় হয়ে ওঠে, না হলে আম’রা পান্ট এবং গে’ঞ্জি প’ড়েই কা’টিয়ে দিই।

৬. মেয়েরাও নাক খো’টেঃ আমাদের গা ঘি’নঘিন করে যখন কেউ আমাদের সামনে নাক খোটে কিন্তু আম’রাও একই কাজ করি। কিন্তু আম’রা তা করি সবার অল’ক্ষ্যে যখন আমাদের আশেপাশে কেউ থাকে না।

৭. আম’রা রোজ স্নান করি নাঃ এই পৃথিবীতে কে রোজ স্নান করে? স্নান করার সময় নেই? কোন ব্যাপার নয়, বগল ধুয়ে পারফিউম লা’গিয়ে নাও। মুখ ধোয়ার সময় নেই? কোন ব্যাপার নয়, কালকের মেকআপের ওপরই আজ আবার নতুন করে মেক আপ লা’গিয়ে নাও।

৮. Poop স্টি’গমাঃ মেয়ে আর পাবলিক ওয়া’সরুম; না কখনো মেনে নেওয়া যায় না। আম’রা পাবলিক ওয়া’সরুমকে ঘৃ’ণা করি এবং এটাকে কখনো ব্যবহার করার কথা অস্বী’কার করি।

৯. কাপড় কা’ছতে গা ঘি’নঘিন করেঃ আম’রা সবাই অ’ন্তর্বাস উল্টে বোঝার চেষ্ঠা করি যে কোন বাজে গন্ধ আ’সছে না তো বা সেটাকে আরও কয়েক বার পড়া যেতে পারে । কিন্তু এত কিছুর পরেও আম’রা কাপড় কা’ছতে চাই না।

১০. যে লোকেদের পচ্ছন্দ নয় তাদের সাথে মনে মনে মিথ্যা ঝ’গড়া করাঃ মেয়েরা সাধারণত সবসময় কথা কাটাকাটি ক’রতে তৈরি থাকে। আম’রা ঝগড়া হওয়ার অপেক্ষায় থাকি।

১১. আম’রা যা ভাবি তার উল্টো টাই বলিঃ এটা অনেক পুরানো রহ’স্য যেটা সবাই জানে। কিন্তু মেয়েরা তা কোন দিনই মানবে না।

১২. রোম্যান্টিক সিনেমা দেখে আম’রা কেঁদে ফেলিঃ আম’রা ওপরে যতই কা’ঠিন্য দেখাই না কেন, মনের ভি’তরে আম’রা কাঁদি, বিশেষ করে রোম্যান্টিক সিনেমা, ক’রুণ প’রিণতি বা আবেগ প্রবণ কোন ঘ’টনা সিনেমায় দেখালে।

১৩. আম’রা চি’ড়ুনি প’রিষ্কার করি নাঃ হ্যাঁ! আম’রা প’রিষ্কার করি না। আম’রা আশা করি চিড়ুনিটা নিজে থেকেই প’রিষ্কার হয়ে যাবে।

১৪. বয়ফ্রেন্ডের থেকে একটা মেসেজ পেলে সেটাকে হাজার বার পড়াঃ মেয়েরা তাদের বয়ফ্রেন্ডের পা’ঠানো মেসেজে’র ছোট ছোট ব্যাপারেও খুব দুঃখ পায়। মেয়েরা একটা ছোট মেসেজই হাজার বার ধ’রে পড়বে, তারপর আবার সেটার হাজার রকম মানে ভেবে রাখবে।

১৫. এই পোস্টা পড়বে, সব কিছু অস্বী’কার করবে। আবার পাঁচ মিনিট বাদে নিজে’র মনে সব কিছু মেনে নেবে। মেয়েরা তোম’রা সবাই জানো, আম’রা সবাই এই রকম করে থাকি এবং কখনও তা স্বী’কার করি না এবং অদূ’র ভ’বিষ্যৎতেও স্বী’কার করার কোন ইচ্ছা নেই।

Check Also

ডায়াবেটিসের রোগীদের জন্য সকালে স’হবা’স অত্যন্ত উপযোগী

সকালবেলার যৌ’ন মি’লন মন এবং শ’রীর দুই ভাল রাখে৷ খবর শুনে ভ্রুঁ কোঁচকাচ্ছেন নিশ্চয়ই? গ’বেষ’ণার …