Home / এক্সক্লুসিভ / আজ রাত ঠিক ১২ টার পর কপাল খুলবে এই ৫ নামের ব্যক্তির

আজ রাত ঠিক ১২ টার পর কপাল খুলবে এই ৫ নামের ব্যক্তির

জ্যোতিশাস্ত্র মতে সংখ্যা গননা করে যে ভাগ্য বলা হয় তাকে বলা হয় ‘নিউমা’রলজি’। সেই সংখ্যাটি হতে পারে জন্ম তারিখ অথবা নামের বিশ্লেষণের মাধ্যমে প্রাপ্ত কোন সংখ্যা। নিউমা’রলজি বা সংখ্যাতত্ত্ব অনুযায়ী আজ রাত ঠিক ১২ তার পর ভাগ্য ফিরবে এই পাঁচ নামের ব্যক্তির। এই পাঁচটি নামের মধ্যে আপনার নাম আছে কিনা সে স’ম্পর্কে জেনে নিন।

‘Y’ অক্ষর দিয়ে যাদের নাম শুরু হয় সেই মানুষগুলো কোন কিছু মনের মতন না হলে তা ছেড়ে দেন। প্রতিযোগিতার দৌরে সামিল হওয়া খুবই পছন্দ এদের। এরা স্বাধীনচেতা হন। সাহসী পদক্ষেপ নিতে এরা কখনই পিছপা হন না। আজ রাত ১২ তার পর ব্যবসার ক্ষেত্রে চরম সফল হবেন এই নামের ব্যক্তিরা।

‘U’ অক্ষর দিয়ে যাদের নাম শুরু হয় সেই ব্যক্তিরা প্রে’মকে চ্যালেঞ্জ হিসাবে দেখেন। প্রে’মহীন জীবনের কথা ভাবতেও পারেন না এরা। স্বাধীনচেতা হওয়ার কারণে কেউ তাদের জীবনে নাক গলাক এমনটা তারা একেবারেই মেনে নিতে পারেন না। নিউমা’রলজি অনুযায়ী আজ রাত ১২ তার পর U দিয়ে শুরু নামের ব্যক্তিরা আর্থিকভাবে লাভবান হবেন।

‘L’ দিয়ে শুরু নামের মানুষেরা খুবই রোমান্টিক ধরনের হয়। এদের কাছে নিজের সঙ্গী সবচেয়ে গুরুত্বপূর্ণ। তবে সঙ্গী পছন্দের ব্যপারে এরা খুব খুদখুদে। সব কাজেই এদের এনার্জি চরমে থাকে। এরা সব ধরনের পরিস্থিতির জন্য প্রস্তুত থাকেন। আজ রাত ১২ তার পর L নামের ব্যক্তিরা প্রে’মজীবন ও কর্মজীবনে চরম সফলতা লাভ করতে চলেছেন।

‘K’ অক্ষর দিয়ে যাদের নাম শুরু হয় তারা একটু লাজুক প্রকৃতির হয়। এটা একটু বেশি ছক করে বা প্লান করে চলতে ভালোবাসেন। অর্থাৎ গোছানো জীবনযাপন এদের পছন্দের। এরা কোন কিছুর লক্ষ স্থির করে নিলে যতক্ষন পর্যন্ত সেটা না পাচ্ছেন ততক্ষন ল’ড়াই চালিয়ে যান। আজ রাত ১২ তার পর K দিয়ে নামের ব্যক্তিরা নিজের কাঙ্খিত স্বপ্ন পুড়ন করতে সফল হবেন।

‘C’ দিয়ে শুরু হওয়া নামের ব্যক্তিরা কাজে বেশ পটু হন। এদের কাছে স’ম্পর্কের মুল্য অনেক বেশি। এরা খুবই আন্তরিকতা পছন্দ করেন। এরা সংবেদনশীল হন, হইচই করে সময় কা’টাতে ভালোবাসেন। সংখ্যাতত্ত্ব অনুসারে আজ রাত ১২ টার পর চরম সাফলতার মুখ দেখবেন এই নামের ব্যক্তিরা।

আপনার নামের অক্ষর এইগু’লি দিয়ে শুরু হলে আজ রাতের পর থেকেই আপনার জীবন বদলাতে চলেছে। খুবই তাড়াতাড়ি আপনার জীবনে সাফল্য ও প্রে’ম আসবে। বাকি সবটাই আপনার বিশ্বা’সের উপর নির্ভর করছে। বিশ্বা’স থাকলে জীবনে সব কিছুই পাওয়া সম্ভব।

Check Also

ডায়াবেটিসের রোগীদের জন্য সকালে স’হবা’স অত্যন্ত উপযোগী

সকালবেলার যৌ’ন মি’লন মন এবং শ’রীর দুই ভাল রাখে৷ খবর শুনে ভ্রুঁ কোঁচকাচ্ছেন নিশ্চয়ই? গ’বেষ’ণার …