Home / সারাদেশ / প্রবাসী স্বামীকে নিতে বিমানবন্দরে ২ স্ত্রীর মা’রামা’রি, শেষমেষ ৩ জনের যা হলো

প্রবাসী স্বামীকে নিতে বিমানবন্দরে ২ স্ত্রীর মা’রামা’রি, শেষমেষ ৩ জনের যা হলো

প্রবাসী স্বামীকে নিতে শাহজালাল বিমানবন্দরে দুই স্ত্রীর মা’রামা’রি। ক’রোনাক্রান্তিতে দেশে ফিরে দুই স্ত্রী নিয়ে বেশ বিপদেই পড়লেন কুয়েত ফেরত প্রবাসী মাইনুল।

তাকে বরণ করতে দু’জনই হাজির বিমানবন্দরে। কিন্তু কার সাথে যাবেন তিনি? এই নিয়ে দুই স্ত্রীর মাঝে শুরু হলো ঝ’গড়া। আর সেটি থামাতে এগিয়ে আসতে হলো বিমানবন্দরে আ’ইনশৃঙ্খলা র’ক্ষায় নিয়োজিতরা। ঘ’টনা মঙ্গলবারের, রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের।

পু’লিশ জানায়, কুয়েত ফেরত এক প্রবাসীকে রিসিভ করতে বিমানবন্দরে আসেন তার দুই স্ত্রী। একপর্যায়ে স্বামীর দখল নিয়ে তারা জ’ড়িয়ে পড়েন বিবাদে। এ ঘ’টনায় বিমানবন্দরে বেশ হট্টগোল শুরু হয়।

সাংবাদিকরা ওই ব্যক্তির কাছে দুই নারীর পরিচয় জানতে চাইলে তিনি প্রথমে বিষয়টি এড়িয়ে যান। এক স্ত্রীকে রেখেই অন্য স্ত্রীকে নিয়ে গাড়িতে চেপে সটকে পড়তে চান। কিন্তু স্ত্রীও নাছোড়বান্দা, গাড়ির দরজা ধরে টানাটানি করতে থাকেন।

পরবর্তিতে পরিস্থিতি নি’য়ন্ত্রণের বাইরে চলে গেলে সেই প্রবাসী জানান, এই দুইজনই তার স্ত্রী। একজনকে আগে বিয়ে করেছেন এবং অন্যজনকে তিনি পরবর্তীতে মোবাইলে বিয়ে করেছেন। পরিস্থিতি তীব্র আকার ধারণ করলে দুই স্ত্রীসহ প্রবাসীকে সংলগ্ন থা’নায় নিয়ে যাওয়া হয়। বিমানবন্দরে এ ঘ’টনায় হতবাক হয়ে পড়েন সবাই। বিমানবন্দরে উৎসুক জনতার জটলা সৃষ্টি হয়।

কুয়েত ফেরত প্রবাসী মাইনুলের বাড়ি কুমিল্লার দাউদকান্দি। ১ম স্ত্রী সানজীদাকে ২০১৪ সালে মোবাইলে বিয়ে ও কাবিন করেন। সেই স্ত্রীর একটি সন্তান রয়েছে। পারিবারিক ভাবে ২য় বিয়ে করেন ১ম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই।

২য় প্রবাসী মাইনুল এয়ারপোর্টে নামতেই দুই স্ত্রীর তাকে নিয়ে টানাটানি, পরে এয়ারপোর্ট পু’লিশের সহায়তায় তাদের ৩ জনকেই থা’নায় নেয়া হয়। সংশ্লিষ্ট থা’নাকে বিষয়টি মিটমাটের দায়িত্ব দিয়ে তাদের বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে।

Check Also

কন’ডেমড সেলে ৫ পু’রুষের সঙ্গে কাটছে, মিন্নির দিন’রাত্রি! বিস্তারিত

ক,ন,ডেম,ড সে’লে ৫ পুরু’ষের স,ঙ্গে কা’ট,ছে মি,ন্নির দিন,রা,ত্রি, বরগুনার বহুল আলো’চি’ত রিফাত শ’রীফ হ’ত্যা মা’মলার …