Home / এক্সক্লুসিভ / দেবরের সঙ্গে গভীর রাতে ছাদে ভাবি তার পড়ে প্রবাসীর স্ত্রীর মৃ’ত্যু

দেবরের সঙ্গে গভীর রাতে ছাদে ভাবি তার পড়ে প্রবাসীর স্ত্রীর মৃ’ত্যু

মুন্সীগঞ্জের শ্রীনগরে গভীর রাতে ছাদের রেলিং ভে’ঙে পড়ে দেবর-ভাবি আ’হ’ত হন। পরে ঘ’টনার ১০ দিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভাবির মৃ’ত্যু হয়েছে।

এ ঘ’টনায় গত বুধবার রাতে শ্রীনগর থানায় নি’হ’তের দেবরসহ কয়েকজনকে আ’সা’মি করে একটি হ’ত্যা মা’ম’লা রুজু করা হয়েছে। নি’হ’ত বীথি বেগম (৩৫) উপজে’লার বাড়ৈখালী ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের সৌদি আরব প্রবাসী শেখ সোলাইমানের স্ত্রী।

পু’লিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১০ জুলাই রাত ১টার দিকে বীথি বেগম ও তার দেবর শেখ দুলাল (৩৬) তাদের নিজস্ব বিল্ডিংয়ের দোতলা ছাদের রেলিং ভে’ঙে মাটিতে পড়ে যান। এতে দেবর-ভাবি দুজনেই আ’হ’ত হন।

শব্দ পেয়ে তাদের স্বজন ও প্রতিবেশীরা এসে অ’চেতন অবস্থায় বীথি বেগমকে উ’’দ্ধা’র করে ওই রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

গত ম’ঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বীথি বেগমের মৃ’ত্যু হয়। অ’পরদিকে দুলালকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করার একদিন পর তিনি পা’লি’য়ে যান।

এ ঘ’টনায় নি’’হত বীথি বেগমের মে’য়ে মর’িয়ম আক্তার বা’দী হয়ে দুলালসহ কয়েকজনকে আ’সামি করে শ্রীনগর থানায় একটি হ’ত্যা মা’ম’লা দা’য়ের করেন।

এ ব্যাপারে শ্রীনগর থানার ওসি মো. হেদায়েতুল ইসলাম ভুইয়া বলেন, হ’ত্যা মা’ম’লা রুজু করা হয়েছে। আ’সা’মিদের ধ’রার চেষ্টা অব্যা’হত রয়েছে।

Check Also

ঢাকায় বিক্রি হচ্ছে ছেলেদের লি’ঙ্গ, ক্রেতা স্কুল কলেজের মেয়েরা

ঢাকায় বি,ক্রি হচ্ছে ছেলেদের, ক্রে,তা স্কু,ল কলেজের মেয়েরা। নিউজ,টি স,ম্পন্ন পড়তে ক্লি,ক করুন। আ,রও পড়ুন …