Home / এক্সক্লুসিভ / সারারাত করতে পারবেন ভরপুর স’হবা’স সন্ধাবেলায় এই খাবার গুলি খেলে

সারারাত করতে পারবেন ভরপুর স’হবা’স সন্ধাবেলায় এই খাবার গুলি খেলে

সারারাত করতে পারবেন ভরপুর স’হবা’স সন্ধাবেলায় এই খাবার গু’লি খেলে।শ’রীরের বিভিন্ন পুষ্টি পূরণে আমরা প্রতিদিনই অনেক ধরনের খাবার খেয়ে থাকি কিন্তু সবাই জানি কি কোন ধরনের খাবার আমাদের সে’ক্স বাড়াতে স’ক্ষম?

সাধারণত খাবার ভিটামিন এবং মিনারেলের ভারসাম্য ঠিক থাকলে শ’রীরে এন্ড্রোক্রাইন সিস্টেম সক্রিয় থাকে।

আর তা আপনার শ’রীরে এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরনের তৈরি হওয়া নিয়’ন্ত্রণ করে। এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরন সে’ক্সের ইচ্ছা এবং পারফরমেন্সের জন্য জরুরি।

মে’য়েদের পাঁচটি অ’ঙ্গ বড় হলে স্বা’মীরা সৌভাগ্য’বান হয়ে থাকে
লোকজনরা জানে না যে, পু’রুষরা একবার হলেও তাদের দুঃখ দিতে পারে কিন্তু না’রীরা কখনই সেটা করে না। একথা একদম সত্যি যে বিয়ে দেওয়ার পর মে’য়েরা মে’য়েই থাকে কিন্তু ছেলেরা স্বা’মী হয়ে যায়। এই জগতে অমূল্য অবদান রয়েছে ম’হিলাদের। কারণ তাদের থেকেই সৃষ্টি হয় নতুন প্রা’ণের।

আমাদের দেশে এখনো কিছু কিছু গ্রাম রয়েছে যেখানে কন্যাস’ন্তান জন্ম নিলে রীতিমত শো’ক পালন করা হয়। অথচ তাদের সত্যিই কোন ধারণা নেই যে বর্তমান যুগে না’রীরা কতটা এগিয়ে গেছে। পু’রুষদের সাথেই কাঁধে-কাঁধ মিলিয়ে সমস্ত রকম দায়িত্ব সামলাতে পারে তারা।

সবাই জানে যে না’রীরাই নতুন প্রা’ণের উৎস, তবুও না’রীদের প্রাপ্য সম্মান দেওয়া হয় না। তবে বলা উচিত যে, বর্তমানে অনেক লোকজনেরই না’রীদের স’ম্পর্কে চিন্তা-ভাবনা পাল্টেছে।

Check Also

মাংসে লবন কম হয়েছে বলায়, মেয়ের জামাইকে পে’টালেন শ্বাশুড়ি

বাংলা সাহিত্যে জামাই ষষ্ঠীর তেমন রমরমা দেখা না গেলেও, অস্বীকার করার উপায় নেই, বাঙালির সংস্কৃতিতে …