Home / সারাদেশ / কুকুর থেকে বোনকে বাঁচাতে ৬ বছরের ভাইয়ের মুখে ৯০টির বেশি সেলাই

কুকুর থেকে বোনকে বাঁচাতে ৬ বছরের ভাইয়ের মুখে ৯০টির বেশি সেলাই

চার বছরের ছোট বোনকে কুকুর থেকে বাঁ’চাতে গিয়ে নি’র্মম’ভাবে আ’হত হয়েছে ৬ বছরের ভাই। আ’হত ভাইয়ের গালে ৯০টির বেশি সেলাই দিতে হয়েছে।

আর এ রকম সা’হসিকতার জন্য হিরো হয়ে উঠেছেন এই শি’শু। সাহসিকতার জন্য এই শি’শুটিকে সাম্মানিক বিশ্ব চ্যাম্পিয়ান উপাধি দিয়েছে ওয়ার্ল্ড বক্সিং ফেডারেশন।

এই সাহসকে কুর্নিশ জানিয়েছেন হলিউড অ’ভিনেত্রী অ্যানা হ্যাথওয়ে। অ্যাভেঞ্জার্সের ‘ক্যাপ্টেন আ’মেরিকা’ ক্রিস ইভান্সও প্রশংসা করেছেন। এখানেই শেষ নয়, সাহসিকতার জন্য এই শি’শুটিকে সাম্মানিক বিশ্ব চ্যাম্পিয়ান উপাধি দিয়েছে ওয়ার্ল্ড বক্সিং ফেডারেশন। খবর কলকাতা ২৪।

জানা যায়, ৬ বছরের ব্রিজার ওয়াকারের বাড়ি মা’র্কিন যু’ক্তরাষ্ট্রের ওয়াওমিং প্রদেশে। গত ৯ জুলাই নিজের ৪ বছরের বোনের সঙ্গেই ছিল ব্রিজার। হঠাৎই একটি জার্মান শেফার্ড প্রজাতির কুকুর ওর বোনের দিকে তেড়ে আসে। বোনকে বাঁ’চাতে ব্রিজার নিজেই এগিয়ে আসে। বোনের সামনে নিজে ঢাল হয়ে দাঁড়িয়ে যায়।

এভাবে বোনকে বাঁ’চাতে পারলেও ব্রিজার নিজেই কুকুরের হা’মলার মুখে পড়ে। কুকুরটি তার গা’ল কা’মড়ে ধরে। কুকুরের ধারাল দাঁ’তে ক্ষ’তবি’ক্ষত হয়ে যায় শি’শুটির গাল। কোনওমতে কুকুরটি থেকে নিজেদের বাঁ’চা’তে পারে এই ভাই-বোন। গু’রু’তর আ’হত ব্রিজারের ২ ঘণ্টা অ’স্ত্রোপ’চার করেন চিকিৎসকরা। ব্রিজারের গালে ৯০টিরও বেশি সেলাই দিতে হয়।

ব্রিজারের এই সা’হসিকতার ঘটনা তার চাচি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। এরপরই রাতারাতি হিরো হয়ে উঠে ৬ বছরের শি’শুটি। সবাই তার সাহসের প্রশংসা করে।

Check Also

গোলাম সারোয়ার সাঈদীর মা’রা গেলেন কিন্তু কিছু কাজ থেকেই গেল!

কসবার আড়াইবাড়ি আলিয়া মাদরাসার অধ্যক্ষ, পীরসাহেব গোলাম সারোয়ার সাঈদী (৫২) ই;ন্তে;কা;ল করে;ছেন। ইন্না লিল্লাহি ওয়া …