Home / এক্সক্লুসিভ / দিনেশ কার্তি’কের অ’ন্তঃস’ত্ত্বা স্ত্রী’‍‍কে যেভাবে পটিয়ে বিয়ে করেন মু’রলি বিজয়

দিনেশ কার্তি’কের অ’ন্তঃস’ত্ত্বা স্ত্রী’‍‍কে যেভাবে পটিয়ে বিয়ে করেন মু’রলি বিজয়

দুজ’নেই ভা’রতের জা’তীয় দলের তারকা। একসময় নিয়’মিত মুখ হলেও এখন দুজনের কে’উই সুযো’গ পান না। সেই দিনেশ কার্তি’ক আর মুর’লি বিজ’য়ের ব্যক্তি’গত জীবনে কিছু বা’জে ঘ’টনা ঘ’টে গেছে তাদে’র স্ত্রী’কে কেন্দ্র করে।

সতীর্থ মু’রলি বি’জয়ের সঙ্গে স্ত্রী’র স’ম্পর্কে’র জেরে ভে’ঙে গিয়েছি’ল ক্রিকে’টার দিনেশ কা’র্তি’কের সংসার। বি’চ্ছে’দের কয়ে’ক মাসের মধ্যে আর এক ক্রি’কেটার মু’রলি বিজয়কে বিয়ে করে’ছিলেন দি’নে’শের স্ত্রী’ নি’কিতা। তবে ওই সময় দুজ’নেই বি’ষয়টি গো’পন রেখেছি’লেন, যে কারণে মি’ডিয়ায় তে’মনভা’বে তোল’পাড় হয়নি।

দিনেশ কার্তি’ক এবং নিকি’তা বান’জারা ছিলেন ছোট’বেলার বন্ধু। শুধু তারা’ই নন। তাদের বাবা-মায়ে’দের ম’ধ্যেও ঘ’নিষ্ঠ বন্ধু’ত্ব ছিল। বলতে গেলে, তা’রা ছিলেন পা’রিবারি’ক বন্ধু। ২০০৭ সালে দিনেশ-নি’কিতার বিয়ে হয়। ২১ বছর বয়সী দি’নেশ তখন ভা’রতী’য় দলের নি”য়মিত সদস্য।

মু’ম্বাইয়ের এক নামী হোটে’লে সাত পাকে বাঁ’ধা পড়েন তারা। নিকি’তার শৈশব কে’টেছে কু’য়েতে। কমা’র্সে স্নাত’ক নি’কিতা বি’য়ের পরে ধীরে ধীরে পরি’চিত হন ভা’রতীয় ক্রি’কেটা’ঙ্গনে। কয়েক ব’ছরের মধ্যে তার প’রিচয় হয় মুর”লি বিজ’য়ের সঙ্গে। কিন্তু সেটা যে নি’ছক পরি’চয় নয়, সেটা বেশ প’রে বু’ঝতে পা’রেন দি’নেশ।

তা’মিলনা’ড়ুর ডা’নহাতি ব্যা’টস’ম্যান মুর’লি বি’জয়ও তখন ভা’রতী’য় দলের নিয়’মিত সদস্য। জাতীয় দল ছা’ড়াও ঘরো’য়া ক্রি’কে’টেও তিনি দিনেশ কা’র্তি’কের স’তীর্থ। দুজনেই তা’মিলনা’ড়ুর। পাশা’পাশি আই’পিএলেও দারু’ণ পা’রফর্ম করে যা’চ্ছেন। বিশে’ষ সখ্য না থাক’লেও তা’দের মধ্যে শ’ত্রুতা ছিল না। কি’ন্তু কে আর জা’নত এক’দিন এই অদ্ভুত জ’টিলতার মুখো’মুখি হতে হবে দুই ক্রি’কেটার’কে।

একটি গুরুত্ব’পূর্ণ রন’জি ম্যা’চের আগে দি’নেশ জানতে পারে’ন মু’রলির সঙ্গে তার স্ত্রী’ নিকি’তার স’ম্পর্ক নি’য়ে! পা’রিবা’রিক জী’বনে ঝ’ড় বয়ে গে’লেও বা’ইরের জীবনে তার জের পড়’তে দে’ননি দি’নেশ কা’র্তিক। ২০১২ সালে নিকি’তার সঙ্গে তার বি’চ্ছেদ হয়ে যায়।

দিনেশ কার্তিক
কোনো অ’ভিযো’গ বা পা’ল্টা অ’ভি’যোগের চাপা’নউতো’রের মধ্যে না গিয়ে মি’উচুয়াল ডি’ভো’র্সের পথ বেছে নেন তা’রা। শোনা যায়, সে সময় নি’কিতা অ’ন্তঃস্ব’ত্ত্বা ছিলেন! দিনেশ-নি’কি’তার বি’চ্ছেদ অব’ধি সংবা’দমাধ্য’মের ন’জর সে দিকে ছিল না।

ঘট’না নাট’কী’য় মোড় নিল, যখন বি’চ্ছে’দের ক’য়েক মাস পরে নি’কিতা মু’রলি বিজয়কে বিয়ে ক’রেন। জানা গিয়ে’ছিল, কোনো এক আই’পিএ’লের মৌসু’মে আলা”প হয়েছিল মুর’লি-নিকি’তা’র। কিন্তু কত বছর তারা দি’নেশ কার্তি’ক-সহ সবা’র কাছ থেকে স’ম্পর্ক গো’পন রেখে’ছিলেন, সে বি’ষয়ে কে’উ মুখ খো’লেন’নি। ২০১২ সালে জ”ন্ম হয় নি’কিতার প্র’থম স’ন্তানের। ছে’লের নাম রা’খা হয় নীরব।

এর পর আ’রও একটি পুত্র এবং কন্যা’র মা হয়েছে’ন তিনি। তিন সন্তা’নকে নিয়ে মুরলি-নিকি’তার সু’খের সংসা’র। স্বা’মীর ম্যাচ দেখ’তে প্রা’য়ই মাঠে যান নি’কিতা। ক্রি’কে’টারের স্ত্রী’ ছা’ড়াও তার আরও একটি পেশা’গত পরি’চয় আছে। তিনি এক’জন শিল্পী। মু’ম্বাইয়ের একটি থ্রি ডি কা’স্টিং সংস্থা’য় কর্ম’রত নিকিতা।

সালমা’ন খান আর চকো’লে’টের ভ’ক্ত নি’কিতা ভাল’বাসেন কেনা’কা’টা করতে আর বেড়াতে যেতে। বিচ্ছে’দের পরে দিনেশ কা”র্তিকও বেশিদিন একা থাকেননি। ২০১৩ সালে তিনি বিয়ে করেন তার’কা স্কো’য়াশ খেলো’য়াড় দীপিকা পা’ল্লিকলকে। হিন্দু এবং খ্রিস্টান, দুই ধ’র্মম’তে বিয়ে হয় তাদের। এখন দীপি’কার খেলার অন্য’তম অনু’রাগী তার ক্রি’কেটার স্বামী।

Check Also

সাকিবের সঙ্গে স’ম্পর্কের কথা স্বীকার করলেন মিথিলা

মিস ইউনিভা’র্স বাংলাদেশ ২০২০’ বিজয়ী হয়েছেন মডেল-অ’ভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। বিজয়ের মুকুট পরার পর থেকে …