Home / সারাদেশ / দুই বান্ধ’বীর সঙ্গে গো’সল করতে গিয়ে আর ফি’রল না মালা

দুই বান্ধ’বীর সঙ্গে গো’সল করতে গিয়ে আর ফি’রল না মালা

দুই বান্ধ’বীর স’ঙ্গে বন্যার পানি’তে গো’সল করতে গিয়ে পা’নিতে ডু’বে মা’রা গেছে ১৪ বয়সী এক স্কু’লছা’ত্রী। বন্যার পা”নিতে গো’সল কর’তে নামে তিন বা’ন্ধবী মালা, সেতু ও কনি’কা। সাঁ’তার না জা’নায় তারা তিন’জনই ব’ন্যার ডুবে যায়।

পরে স্থা’নীয়রা তাদের উ’দ্ধার করে জা’মালপুর জেনা’রেল হাসপা’তালে নিয়ে গেলে কর্ত’ব্যরত চি’কিৎসক কি’শো’রী মা’লাকে মৃ’ত’ ঘো’ষণা করেন। শুক্র’বার দুপুরে জেলা শ’হরের কম্পুপু’রে এই ঘটনা ঘটে। ১৪ বছর বয়”সী মা’লা একই এলাকা’র আ’ব্দুল মজি’দের মেয়ে। এ সময় আ’হত অপর দুই কি’শো’রীকে হাসপাতালে’ ভর্তি করা হয়েছে। ওয়ার্ড আওয়া’মী লীগের সা’ধারণ সম্পা’দক শাহ আলী বিষয়টি নি”শ্চিত করেছেন।

কলেজ’ছাত্র শাকিল জানায়, শুক্র’বার দুপুরে বা’ড়ির পাশে বন্যার পা’নিতে গো’সল করতে নামে তিন বা’ন্ধবী। সাঁ’তার না জা’নায় তারা তি’নজ’নই বন্যার ডু’বে যায়। পরে স্থা’নী’য়রা তাদের উ’দ্ধার করে হাস’পাতা’লে নিয়ে গেলে কর্ত’ব্যরত চিকিৎসক মালা’কে মৃ’ত ঘো’ষণা করে।

ছাত্রী
একই এলাকার সে’কান্দ’রের মে’য়ে সেতু ও কাবুলে’র মেয়ে কনি’কাকে আ’হ’ত অবস্থায় হাস’পা’তালে ভর্তি করা হয়। তবে তা’দের অ’বস্থা শংকা’মুক্ত। মা’লার বা’বা আব্দুল মজিদ জা’নান, দুপু’র দুইটার দিকে মা’লা’সহ তি’নজন বাড়ির পাশে গো’সল করতে যায়। এক পর্যা’য়ে তারা পা’নিতে ডুবে যায়। আ’শপাশে’র লোক’জ’ন দ্রুত উ’দ্ধার ক’রলেও মালা’কে বাঁ’চানো সম্ভব হয়নি।

মা’লা কম্পুপুর সর’কারি প্রাথমিক বি’দ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়তো। রাত ১০টার দিকে তাকে দা’ফন করা হবে।

Check Also

টানা ৬ দিন বাড়ি থেকে বের না হওয়ার প’রামর্শ

মহামারি ক’রোনা ভাই’রাসের কারণে যান চলাচল সীমিত থাকায় বায়ুর মানে যথেষ্ট উন্নতি হয়েছিল। তবে এবার …