Home / সারাদেশ / ঈদের ছুটিতে গণপরিবহন চলাচলের বিষয়ে যে সিদ্ধান্তের কথা জানালেন কাদের।

ঈদের ছুটিতে গণপরিবহন চলাচলের বিষয়ে যে সিদ্ধান্তের কথা জানালেন কাদের।

স’ড়ক পরি’বহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প’বিত্র ঈদ উল আজহার ছুটিতে গণপরিবহন চলবে।

আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) গণপরিবহন চলাচল বি’ষয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর বক্তব্য পাঠানো হয়। এতে ওবায়দুল কাদের জানান, ভারী যা’নবাহন ঈদের আগের তিন দিন বন্ধ থাকবে।

বাংলাদেশ স’ড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) এ বি’ষয়ে বিজ্ঞপ্তির মাধ্যমে বিস্তারিত জানাবে বলে জানিয়েছে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ। এর আগে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছিলেন, ঈদের ৯ দিন গণপরিবহন বন্ধ থাকবে। স’ঙ্গে পণ্য পরিবহনও।

তবে পরে তি’নি জা’নিয়েছিলেন, গণপরিবহন চলবে।ঈদের ছুটিতে বাস চলাচল নিয়ে যে সি’দ্ধান্ত জানা গেলসড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন পবিত্র ঈদুল আজহার ছুটিতে গণপরিবহন চলবে।

তবে ভা’রী যা’নবাহন ঈদের আগের তিন দিন বন্ধ থাকবে।আজ বৃহস্পতিবার গণপরিবহন চলাচল বি’ষয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর বক্তব্যে এ ত’থ্য উঠে আসে।ওবায়দুল কাদের জানান, ভারী যা’নবাহন ঈদের আগের তিন দিন বন্ধ থাকবে।

বাংলাদেশ স’ড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) এ বি’ষয়ে বিজ্ঞপ্তির মাধ্যমে বিস্তারিত জানাবে বলে জানিয়েছে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ।

Check Also

টানা ৬ দিন বাড়ি থেকে বের না হওয়ার প’রামর্শ

মহামারি ক’রোনা ভাই’রাসের কারণে যান চলাচল সীমিত থাকায় বায়ুর মানে যথেষ্ট উন্নতি হয়েছিল। তবে এবার …