Home / এক্সক্লুসিভ / স’হবাসের সময় যে কাজটি কখনো করা উচিত নয়

স’হবাসের সময় যে কাজটি কখনো করা উচিত নয়

কিছুক্ষণ আগে কী হলো তা নিয়ে মাথা না ঘামালেও চলে! তখন তো দুইজনেই উন্ম’ত্ত ছিলেন! অতএব, কীভাবে ব্যাপারটা হয়ে গেল, তা টের পাওয়া বেশ মু’শকিলের! কিন্তু, তারপর? সে’ক্স হয়ে গেলে সাধারণত না’রীরা সাধারণত কিছু কাজ না করে থাকতেই পারেন না।

পাঠকদের জন্য সেই বি’ষয়গুলো তুলে ধরা হলো ১. কতক্ষণ হলো : শোনা যায়, সে’ক্স হয়ে যাওয়ার পরেই না কি সবার আগে ঘড়ি দেখেন না’রীরা! কারণ তো স্পষ্ট- মিলিয়ে দেখে নেওয়া এবার কতক্ষণ সময় লাগলো!

বেশি সময় লাগলে বেশি তৃ’প্তি, অন্যথায় খুঁতখুঁতুনি! ২. ক’নডমটা ছিঁ’ড়েছে কিনা: পু’রুষরা যখন কাজকর্ম সেরে আবেশে বিভোর, না’রীরা তখন চু’পিসা’ড়ে একবার দেখে নেন ফে’লে দেওয়া ক’নডমটা- ওটা ছিঁ’ড়ে যায়নি তো!

বিস্তারিত বলার দরকার নেই- কেন তারা এরকম করে থাকেন! গ’র্ভবতী হয়ে পড়লে তো তাদেরই চা’প বেশি! ৩. বক্ষে তৃষ্ণা: এক তৃষ্ণা মেটার পরেই অন্য তৃষ্ণা নিবারণে না কি ব্য’স্ত হয়ে পড়েন না’রীরা!

সাধারণত তাদের উ’ন্মাদের মতো ঢকঢক করে জল খেতে দেখা যায়! যারা ধূ’মপা’ন করেন, তারা তাড়াতাড়ি ধ’রিয়ে ফে’লেন একটা সি’গারেট! অতএব, কীভাবে ব্যাপারটা হয়ে গেল, তা টের পাওয়া বেশ মুশকিলের! কিন্তু, তারপর?

সে’ক্স হয়ে গেলে সাধারণত না’রীরা সাধারণত কিছু কাজ না করে থাকতেই পারেন না। পাঠকদের জন্য সেই বি’ষয়গুলো তুলে ধরা হলো ৪. কতক্ষণ হলো : শোনা যায়, সে’ক্স হয়ে যাওয়ার পরেই না কি সবার আগে ঘড়ি দেখেন না’রীরা! কারণ তো স্পষ্ট- মিলিয়ে দেখে নেওয়া এবার কতক্ষণ সময় লাগলো! বেশি সময় লাগলে বেশি তৃ’প্তি, অন্যথায় খুঁ’তখুঁ’তুনি!

Check Also

ঢাকায় বিক্রি হচ্ছে ছেলেদের লি’ঙ্গ, ক্রেতা স্কুল কলেজের মেয়েরা

ঢাকায় বি,ক্রি হচ্ছে ছেলেদের, ক্রে,তা স্কু,ল কলেজের মেয়েরা। নিউজ,টি স,ম্পন্ন পড়তে ক্লি,ক করুন। আ,রও পড়ুন …