Home / সারাদেশ / সাবরিনা-মিলনের নাচের ভিডিও সাড়া ফেলেছে অনলাইনে

সাবরিনা-মিলনের নাচের ভিডিও সাড়া ফেলেছে অনলাইনে

যে কেজি হেল্প কেয়ার এর চেয়ারম্যান ডক্টর সাবরিনা আরিফ চৌধুরীর সাথে ডক্টর মিলনের ঘনিষ্ঠতার কথা অনেকদিন থেকেই শোনা যাচ্ছে তা কিভাবে সাবিনার বিভিন্ন অনিয়মের কথা জেনেও তিনি তাকে প্রশ্রয় দিয়েছেন। হাসপাতা’লে নিয়মিত হাসির না হলেও ডক্টর মিলন হাজিরা খাতায় তার নাম উঠিয়েছেন এবং ঠিক মতোই তিনি প্রতি মাসে বেতন নিয়ে নিয়েছেন তাদের এই ঘনিষ্ঠ স’ম্পর্কের গুঞ্জন শুরু হতেই প্রকাশ্যে আসতে থাকে বিভিন্ন তথ্য উপাত্ত এবং কথিত আছে যে মিলনের সাথে সাবরিনাকে ঘনিষ্ঠ অবস্থায় পেয়েছিলেন আরিফুল হক চৌধুরী।

কার্ডিয়াক সার্জারি বিভাগের ইউনিট-৩ প্রধান প্রফেসর ডা. কাম’রুল হাসানের সঙ্গে বেশ কয়েক বছর ধরে সাবরিনার অন্তরঙ্গ স’ম্পর্কের অ’ভিযোগ ছিল। সাবরিনা প্রফেসর কাম’রুলের অধীনেই কর্ম’রত আছেন।একটি অনুষ্ঠানে তাদের দুজনের নাচের একটি ভিডিও সম্প্রতি ফেসবুকে ভাই’রাল হয়েছে। ভিডিওটিতে হিন্দি গানের সঙ্গে কাম’রুল ও সাবরিনাকে খুব ঘনিষ্ঠভাবে নাচতে দেখা গেছে। ভিডিও প্রকাশ হওয়ার পরে বিভিন্ন মহলে এ নিয়ে নানা আলোচনা চলছে।

নাচের ভিডিও নিয়ে তিনি বলেন, এটি একটি আন্তর্জাতিক কনফারেন্সের। এসব প্রোগ্রামের শেষদিকে কালচারাল একটা পার্ট থাকে। সেখানে গান নাচ, কবিতা, নাট’কের ব্যবস্থা থাকে। তখন ছাত্রছা’ত্রীদের দাবি থাকে শিক্ষকরা তাদের সঙ্গে পারফর্ম করবে। সেখানে অন্যান্য শিক্ষার্থীরাও ছিল। তাদের বলাতেই পারফর্ম করতে হয়েছে। ঢাকা মেডিকেলের অ্যালামনাইতে ৭০ বছরের চিকিৎসককেও শিক্ষার্থীরা পারফর্ম করতে বলে। বিষয়টা খুবই স্বাভাবিক।

ডক্টর সাবিনা আরিফ চৌধুরী বর্তমানে রয়েছেন পু’লিশি হেফাজতে এবং রি’মান্ডে তার বিভিন্ন জিজ্ঞাসাবাদ চলছে আজ তার দ্বিতীয় দিনের রি’মান্ড সম্পন্ন হতে যাচ্ছে এরই মধ্যে বিভিন্ন তথ্য উপাত্ত পেয়েছে পু’লিশ। বিভিন্ন সময় প্রতারণা করে তিনি কিভাবে সাধারণ মানুষকে বোকা বানিয়েছে সেগুলো উঠে আসছে এর মাধ্যমে এছাড়াও ব্যক্তিগত জীবনে তিনি কি কি অ’পকর্ম করেছেন সেগুলো এক এক করে উঠে আসছে

Check Also

গোলাম সারোয়ার সাঈদীর মা’রা গেলেন কিন্তু কিছু কাজ থেকেই গেল!

কসবার আড়াইবাড়ি আলিয়া মাদরাসার অধ্যক্ষ, পীরসাহেব গোলাম সারোয়ার সাঈদী (৫২) ই;ন্তে;কা;ল করে;ছেন। ইন্না লিল্লাহি ওয়া …