Home / এক্সক্লুসিভ / বিয়ের কথা বলে শা’রী’রিক স’ম্পর্ক, ভোরে পালালো যুবক

বিয়ের কথা বলে শা’রী’রিক স’ম্পর্ক, ভোরে পালালো যুবক

নওগাঁর রাণীনগরে বিয়ের প্রলো’ভনে এক যুবতীকে ধ র্ষণের অ’ভিযোগে আ’দালতে মা’মলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পু’লিশ অ’ভিযান চালিয়ে মঙ্গলবার রাতে ধ র্ষণ মা’মলার আ’সামি হাফিজুর রহমানকে (২৭) গ্রে’প্তার করেছে।গ্রে’প্তার হাফিজুরকে গতকাল বুধবার আ’দালতে প্রেরণ করে এবং ধ র্ষণের শিকার যুবতীকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাস*পাতালে পাঠানো হয়।

গ্রে’প্তারকৃত হাফিজুর রহমান উপজে’লার কাশিমপুর ডাঙ্গাপাড়া গ্রামের সহিম উদ্দীন মন্ডল ওরফে বটুর ছেলে।জানা গেছে, গত প্রায় চার বছর আগে দারিদ্র্যতার কারণে নি র্যাতিতার বাবা সপরিবারে ঢাকায় গিয়ে গার্মেন্টসে কাজ শুরু করে। তখন থেকেই পরিবারের সকল সদস্যরা মিলে জীবিকা নির্বাহ করে আসছিলেন।

এরই মধ্যে তার ভাগ্নে হাফিজুর রহমান ঢাকায় গিয়ে তাদের ভাড়া বাসায় ওঠে। ওই বাসায় প্রায় আড়াই বছর একসঙ্গে থাকার এক পর্যায়ে ওই মেয়েকে বিয়ের প্রস্তাব দেয়। শেষ পর্যন্ত গত ৯ জুন রাতে সপরিবারে নিজ বাড়ি রাণীনগরে ফিরে আসে।পরেরদিন হাফিজার রহমান মামা’র বাড়িতে গিয়ে জানায়, আনুষ্ঠানিকভাবে কালই তাকে বিয়ে করবে।

বিয়ের এমন প্রলো’ভন দিয়ে ওই রাতেই যুবতীর সঙ্গে শারীরিক স’ম্পর্ক করে। পরে ভোর বেলা সে পালিয়ে যায়। এরপর যুবতীর পরিবারের লোকজন তার সাথে যোগাযোগ করলে সে বিয়ে করতে অস্বীকার করে। এক পর্যায়ে ন্যায়বিচারের আশায় আ’দালতে মা’মলা দায়ের করে ভুক্তভোগী পরিবার।

এরপর পু’লিশ মঙ্গলবার রাতে মা’মলা রেকর্ড করে রাতেই অ’ভিযান চালিয়ে আ’সামি হাফিজুর রহমানকে গ্রে’প্তার করে জে’লহাজতে প্রেরণ করে।রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. জহুরুল হক বলেন, গ্রে’প্তারকৃত হাফিজার রহমানকে আ’দালতে প্রেরণ করা হয়েছে এবং ধ র্ষণের শিকার যুবতীকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাস*পাতালে পাঠানো হয়েছে।

Check Also

মাংসে লবন কম হয়েছে বলায়, মেয়ের জামাইকে পে’টালেন শ্বাশুড়ি

বাংলা সাহিত্যে জামাই ষষ্ঠীর তেমন রমরমা দেখা না গেলেও, অস্বীকার করার উপায় নেই, বাঙালির সংস্কৃতিতে …