Home / এক্সক্লুসিভ / আমার স্বামীরটা ৩ ইঞ্চি কিন্তু আমার লাগবে ৮ ইঞ্চি! আমার কিছুই হয় না।এখন কি করা উচিৎ

আমার স্বামীরটা ৩ ইঞ্চি কিন্তু আমার লাগবে ৮ ইঞ্চি! আমার কিছুই হয় না।এখন কি করা উচিৎ

প্রশ্নঃ তিন ইঞ্চি লি’’ঙ্গ দিয়ে স’হবাস করে স্ত্রী’কে পরিপূর্ণ করা যাবে নাকি বিয়ের পর যৌ’’নতার অতৃ’প্তি লাভ করার কারনে আমাকে তালাক দিয়ে চলে যাবে। উ’ত্তেজিত হলে আমার লি’’ঙ্গের আকার তিন ইঞ্চি হয়।

লি’’ঙ্গের আকার ছোট হওয়ার কারণে আমি বিবাহ করতে ভ’য় পাচ্ছি। লি’’ঙ্গের আকার বড় করার কোন উপায় থাকলে বা লি’’ঙ্গ বড় করার ও’ষুধ থাকলে দয়া করে ও’ষুধের নাম বলে দিন, আমার জন্য অনেক উপকার হবে।

প্রথমত্বঃ ছোট লি’’ঙ্গ বড় করা যায় কিনা বা লি’’ঙ্গ বড় করার আদৌও কোন ও’ষুধ আছে কিনা তা আমার সঠিক জানা নেই। আর লি’’ঙ্গ বড় করার ও’ষুধ যদিও থেকে থাকে তাহলে সেটি সবার ক্ষেত্রে কাজ করে কিনা সেটিও বুঝার আছে।

কেননা লি’’ঙ্গের আকার বংশগত কারণে কিংবা দৈহিক কারণেও ছোট হয়ে থাকতে পারে। তাই বাজারে যত্র-তত্র পাওয়া ছোট লি’’ঙ্গ বড় করার ও’ষুধ কিনার পরিবর্তে একজন যৌ’’ন রো’গ বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উত্তম বলে আমি করি।

দ্বিতীয়ত্বঃ লি’’ঙ্গের আকার যদিও না’রীর যৌ’’ন তৃ’প্তি লাভের একটি অন্তরায়, কিন্তু ছোট লি’’ঙ্গ দিয়েও স্ত্রী’কে যৌ’’ন তৃ’প্তি লাভ করানো যায়। তবে একথা সত্যি যে পুরু’ষের লি’’ঙ্গের আকার বড় হলে না’রীর যৌ’’ন তৃ’প্তি লাভ দ্রু’ত ঘটে

এবং না’রীও বড় লি’’ঙ্গের অধিকারী পুরু’ষদের কামনা করে। না’রী পুরু’ষের যৌ’’নতার সু’খ ও আ’নন্দ লাভের দারুণ ভূমিকা রাখে যৌ’’ন কলা। তাই যৌ’’ন মি’লনের মূ’ল পর্ব শুরু করার আগে যৌ’’ন কলা কিংবা পূর্ব রাগের দিকে গু’রুত্ব ও মনোনিবেশ করুণ।

আর এর সবই আপনি শিখতে পারবেন যৌ’’ন বিজ্ঞানী হ্যাভলক এলিসের লেখিত সে’ক্স বই থেকে। তৃতীয়ত্বঃ ছোট লি’’ঙ্গ দিয়ে সে’ক্স করার পূর্বে আপনার স্ত্রী’কে ভালোভাবে উ’ত্তেজিত করে নিবেন।

স্ত্রীর দে’হে পূর্ণ মাত্রার যৌ’’ন উ’ত্তেজনা জাগলে স্ত্রী আপনাকে যৌ’’ন মি’লনের দিকে আহ্বান করবে।তাই বাজারে যত্র-তত্র পাওয়া ছোট লি’’ঙ্গ বড় করার ও’ষুধ কিনার পরিবর্তে একজন যৌ’’ন রো’গ বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উত্তম বলে আমি করি।

সম্প্রতি ওম্যান হেলথ ওয়েব সাইট না’রীরা তাদের অর্গাজম (যৌ’’ন তৃ’প্তি) লাভের ৭ টি সে’ক্স পজিশন বা যৌ’’ন মি’লনের আসন শেয়ার করেছেন। তাদের সেই যৌ’’ন তৃ’প্তি লাভের আসন বাংলা অনুবাদ করে লেখিকা প্রকাশিত করেছেন।

Check Also

ডায়াবেটিসের রোগীদের জন্য সকালে স’হবা’স অত্যন্ত উপযোগী

সকালবেলার যৌ’ন মি’লন মন এবং শ’রীর দুই ভাল রাখে৷ খবর শুনে ভ্রুঁ কোঁচকাচ্ছেন নিশ্চয়ই? গ’বেষ’ণার …