Home / সারাদেশ / প্রথম রাত কোথায় কাটিয়েছেন ডা. সাবরিনা?

প্রথম রাত কোথায় কাটিয়েছেন ডা. সাবরিনা?

প্রথম রাত কোথায় – করোনাভাইরাসের পরীক্ষা ছাড়াই ভুয়া রিপোর্ট দেয়ার ঘটনায় জেকেজি’র চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরীকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (১২ জুলাই) দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়।

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের কার্ডিয়াক সার্জারি বিভাগের রেজিস্ট্রার ডা. সাবরিনাকে গ্রেপ্তারের পর প্রথম রাতটা তাকে তেজগাঁও থানার হাজতখানায় কাটাতে হয়েছে।

সোমবার (১৩ জুলাই) সকালে ডিএমপির তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি বলেন, ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-কমিশনারের (ডিসি) কার্যালয় থেকে রোববার বিকেল সাড়ে ৫টার দিকে তাকে থানায় এনে হাজতে রাখা হয়। বর্তমানে ডা. সাবরিনা সেখানেই আছেন।

এদিকে আজ সোমবার (১৩ জুলাই) রিমান্ডের জন্য আবেদন করে তাকে আদালতে পাঠানো হবে বলেও জানান তেজগাঁও থানার ভারপ্রাপ্ত এই কর্মকর্তা।

এর আগে করোনাভাইরাস পরীক্ষার নামে মনগড়া রিপোর্ট তৈরি করে সরবরাহের অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য রোববার সকালে ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-কমিশনারের (ডিসি) কার্যালয়ে ডাকা হয় জেকেজির চেয়ারম্যান ও জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের কার্ডিয়াক সার্জন সাবরিনা আরিফ চৌধুরীকে। জিজ্ঞাসাবাদে জেকেজির সঙ্গে তার সম্পৃকতাসহ কোনো বিষয়েই আশানুরূপ উত্তর না পাওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে তেজগাঁও থানায় পাঠানো হয়েছে। আজ সোমবার তাকে আদালতে পাঠানো হবে।

Check Also

পাওয়া গেল ৪৪ হাজার কোটি টাকার বেশি মূল্যের সোনার ভান্ডার, বদলে যাবে দেশের অর্থনীতি

৯৯ টন সোনার (gold) ভান্ডার শনাক্ত করা হয়েছে, খুঁজে পাওয়া সোনার অনেক দেশের জিডিপির চেয়ে …