Home / এক্সক্লুসিভ / পঞ্চম শ্রেণির ছাত্রীকে ভয় দেখিয়ে ‘ধ’র্ষ’ণ ও গ’র্ভপাত

পঞ্চম শ্রেণির ছাত্রীকে ভয় দেখিয়ে ‘ধ’র্ষ’ণ ও গ’র্ভপাত

চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডি ইউনিয়নে আনন্দবাজারের পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে ভয় দেখিয়ে ‘ধ,র্ষণ ও গ,র্ভপাতের’ অভিযোগ উঠেছে। তবে এ ঘটনায় এখনও কোনো মা,মলা দায়ের করা হয়নি বলে শনিবার (১১ জুলাই) বার্তা সংস্থা ইউএনবি’র একটি খবরে বলা হয়।

এ ঘটনায় অ;ভিযুক্ত মো. জাহাঙ্গীর এলাকায় দর্জির কাজ করেন। ঘটনা ধামাচাপা দিতে তিনি ক্ষতিপূরণের কথা বলে ভু;ক্তভোগীর পরিবারকে আইনের আশ্রয় থেকে বিরত রাখেন। পরে ক্ষতিপূরণ না দিয়ে তিনি ভয়ভীতি দেখিয়ে জো;রপূর্বক ওই স্কুলছাত্রীর গ;র্ভপাত করান বলে অভিযোগ রয়েছে।

ভুক্তভোগীর মা অ;ভিযোগ করেন, তার মেয়েকে ভ;য়ভীতি দেখিয়ে জাহাঙ্গীর দর্জি বহুবার “ধ;র্ষণ” করেছেন। প্রথমে তারা বুঝতে পারেননি। পরে ভু;ক্তভোগী স্কুলছাত্রী গ;র্ভবতী হয়ে পড়লে তারা এ বিষয়ে জানতে পারেন।

পরে জাহাঙ্গীর এসে ক্ষ;তিপূরণ দেয়ার কথা বলে ও ভ;য়ভীতি দেখিয়ে ওই স্কুলছাত্রীর গ;র্ভপাত করান। পরে মামলা না দেয়ার জন্য ভু;ক্তভোগীর পরিবারকেও ভ;য়ভীতি প্রদর্শন করেন।

এ বিষয়ে ৮নং ওয়ার্ডের মেম্বার রুহুল আমিন সিকদার ও ৯নং ওয়ার্ডের মোস্তফা মাল জানান, তারা বিষয়টি জেনেছেন এবং কিশোরীর পরিবার যাতে ন্যায় বিচার পায়, তার জন্যে আ;ইনের আশ্রয় নিতে বলেছেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাসিমউদ্দীন বলেন, “ঘ;টনাটি আমরা জেনেছি। কিন্তু এ ঘটনায় এখনও কোনো মা;মলা দায়ের করা হয়নি। মা;মলা হলে আমরা আইনগত ব্যবস্থা নেবো।”

Check Also

২৩ বছরের সংসার, ভালোবাসা দিবসে কিডনি দিয়ে স্ত্রীর প্রাণ বাঁচালেন স্বামী

ভালোবাসার জন্যে মানুষ কি না করে? এবার স্ত্রীকে বাঁচাতে নিজের কিডনি দিয়ে দিলেন স্বামী। ভ্যালেন্টাইনস …