Home / এক্সক্লুসিভ / দিনে ১৫০০ পুরুষকে চান সানি লিওন

দিনে ১৫০০ পুরুষকে চান সানি লিওন

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘অর্জুন পাটিয়ালা’ ছবিতে সানি লিওনির একটি নম্বরকে ঘিরে ব্যাপক উন্মাদনা চলছে। ওই মোবাইল নম্বর দিল্লির বাসিন্দা পুনীত আগারওয়ালের। তাকে এখন দিনরাত ২৪ ঘণ্টা ফোন রিসিভ করতে হচ্ছে। এ কারণে আদালতের শরণাপন্ন হওয়ার কথা ভাবছেন তিনি।

হ্যালো, কে বলছেন?, হ্যালো, সানি লিওন বলছেন। একের পর এক সানি লিওনের ফোন আসতেই আছে। আর এই ফোন কল রিসিভ করতে করতে পাগলপ্রায় দিল্লির যুবক পুনীত আগরওয়াল। তার কাছেই ফোন করে সবাই সানি লিওনকে চাচ্ছেন। অথচ সানির সঙ্গে তার কোনো রকম পরিচয় নেই। ঘটনাটি ঘটেছে ছোট্ট একটা ভুল থেকে।

পুনীত আগরওয়াল নামের সেই ব্যক্তি জানান, প্রতিদিন প্রায় দেড় হাজার পুরুষের কল আসছে। সবাই সানি লিওনের সঙ্গে কথা বলতে চায়। আবার অনেকে নানা ঈঙ্গিতপূর্ণ এবং অশালীন আবদার করছেন।

দিলজিৎ দোশাঞ্জ অভিনীত ‘অর্জুন পাটিয়ালা’র একটি গানে নেচেছেন সানি লিওনি। এর শেষ দৃশ্যে দিলজিৎকে নিজের মোবাইল নম্বর দেন তিনি। ভক্তরা ধরেই নিয়েছেন এটি ব্যবহার করেন ৩৮ বছর বয়সী এই তারকা। ফলে পুনীত আগারওয়ালের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। অযাচিত ফোন আসছে তো আসছেই।

ভারতের পাক্ষিক ম্যাগাজিন ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে জানা যায়, দিল্লির উত্তর-পশ্চিমের আবাসিক এলাকা পিতামপুরার ওই বাসিন্দা ফোন রিসিভ করলেই অপর প্রান্ত থেকে সানি লিওনির সঙ্গে কথা বলিয়ে দেয়ার বায়না ধরা হচ্ছে! তাদের বেশিরভাগই পুরুষ।

Check Also

ইস! কৌশলটা আগে জানা থাকলে হয়তো বাবা স্ট্রোক করে মারা যেতেন না!

চীনের অধ্যাপকরা বলছেন যে কারো স্ট্রোক হচ্ছে যদি এমন দেখেন তাহলে আপনাকে নিম্নলিখিত পদ্ধতি অবলম্বন …