Home / এক্সক্লুসিভ / মাত্র ১০০০ টাকা জমা করলেই আপনি বাড়িতে নিয়ে আসতে পারেন অসাধারণ এই স্কুটি

মাত্র ১০০০ টাকা জমা করলেই আপনি বাড়িতে নিয়ে আসতে পারেন অসাধারণ এই স্কুটি

Vespa Facelift VXL ও SXL স্কুটি দুটির প্রি-বুকিং নেওয়া শুরু করে দিল Piaggio India। এই মডেল দুটি পাওয়া যাবে 125 CC এবং 150 CC-র ইঞ্জিনে। ভারতের বাজারে আর মাত্র কয়েক দিনের মধ্যেই লঞ্চ হতে চলেছে এই দুটি স্কুটার। দুর্ধ’র্ষ এই দুটি স্কুটার স’ম্পর্কে আরও বিস্তারিত তথ্যে নজর রাখা যাক।

ডিজাইনের দিক থেকে কোনও ফাঁকই রাখছে না Vespa। সাধারণ মানুষের স্কুটার সং’ক্রান্ত বেসিক অসুবিধার কথা মাথায় রেখে Vespa Facelift VXL ও SXL মডেল দুটির মধ্যে একাধিক তাক লা’গানো পিচার্স যোগ করেছে Piaggio India। এই দুটি স্কুটারেই থাকছে উন্নতমানের মোনো কক ফুল স্টিল বডি।

Vespa Facelift VXL ও SXL মডেল দুটির কালার এক্কেবারে হাই ডেফিনেশন। এ ছাড়াও এই দুই স্কুটারে থাকছে অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম। চমৎকার এই ব্রেকিং সিস্টেম টুইন পোর্ট কলিপার ডিস্ক ব্রেকের স’ঙ্গেই আসতে চলেছে। তবে সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল, LED headlight, DRLs এবং একটি USB charging port-ও থাকছে অসাধারণ এই স্কুটারে।

Vespa সিরিজের এই নতুন দুই স্কুটারে থাকছে BSVI ইঞ্জিন। এই ইঞ্জিনের কারণেই এই স্কুটি চালালে দূষণের পরিমাণ বেশ কিছুটা কম হবে। এছাড়াও এই দুই স্কুটারের স’ঙ্গে দেওয়া হয়েছে ক্লিন এমিশন 3 বাল্ব যুক্ত ইনজেকশন ইঞ্জিন। পারফরম্যান্স ও এফিশিয়েন্সির দিক থেকে এই স্কুটার যে মা’র্কেটে চলতি অন্যান্য স্কুটিগু’লিকে হেলায় হারাতে চলেছে, তা একপ্রকার পরি’ষ্কার। এই স্কুটিগু’লির চওড়া টায়ার স’ঙ্গেই থাকছে 5 স্পোক-যুক্ত চাকা। যা একজন ব্যবহারকারীর জন্য অত্যন্ত স্বস্তিদায়ক হতে চলেছে। এতসব ফিচার্সের পাশাপাশিই এতে থাকছে অতিরিক্ত বিম লাইট এবং অ্যাডজাস্টেবল রিয়ার সাসপেনশন।

ইতিমধ্যেই এই স্কুটারের বুকিং শুরু হয়ে গিয়েছে। মাত্র ১০০০ টাকা জমা করলেই আপনি বাড়িতে নিয়ে আসতে পারেন অসাধারণ এই স্কুটি। এছাড়াও Vespa ই-কমা’র্স প্ল্যাটফর্মের সাহায্যে কন্ট্যাক্ট লেস ট্রানজ্যাকশন ক’রতে পারেন গ্রাহকেরা। Vespa Facelift VXL ও SXL-এর প্রি-বুকিং সমস্ত Vespa ডিলারশিপ থেকে করা সম্ভব। তবে এতো না হয় গেল প্রি-বুকিংয়ের বিষয়। কিন্তু আদপে কত দাম এই দুই স্কুটির? যেখানে Vespa Facelift VXL 150 মডেলের দাম পড়বে 1.21 লক্ষ টাকা, ঠিক সেখানেই SXL 150 মডেলের দাম শুরু হচ্ছে 1.25 লক্ষ টাকা থেকে। অন্য দিকে Vespa Facelift VXL ও SXL 125 মডেলের দাম পড়বে যথাক্রমে 1.08 এবং 1.12-1.14 লক্ষ টাকা।-এই সময়

Check Also

নতুন বিয়ে, ৭ দিনে ৪ বার খাট ভা’ঙল নব দ’ম্পতি!

ক’রোনার প্র’ভাবে সবাই জর্জরিত। সারা বিশ্বে ম’হামা’রীর আ’কার ধারন ক’রেছে ক’রোনা ভাই’রাস। ক’রোনা ভাই’রাসের মা’রণ …