Home / সারাদেশ / স্বামীকে মেরে রান্নাঘরে পুঁতে তার ওপরেই স্ত্রীর রান্না!

স্বামীকে মেরে রান্নাঘরে পুঁতে তার ওপরেই স্ত্রীর রান্না!

পর’কী’য়া সন্দে’হে আইনজীবী স্বা’মীকে হ’ত্যা করে রা’ন্নাঘরে স্ল্যাবের নিচে স্বামীর লা’শ পুঁতে তার ওপরই স্ত্রী’ তৈরি করেন চু’লা! সেই চুলায় রান্না চলে প্রায় এক মাস। তবে শেষ রক্ষা হয়নি স্ত্রী’র।পু’লিশের অ’নুসন্ধানে বেরিয়ে আসে সব তথ্য। রান্নাঘরের মাটি খুঁড়ে লা’শ উ’দ্ধার করা হয়েছে। পাঠানো হয়েছে ময়নাত’দন্তে।সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশের অনুপ্পুর জে’লার রোমহর্ষক এ খু’নের ঘট’না ঘটেছে।

অ’ভিযুক্ত স্ত্রী’কে গ্রে’ফতার করা হয়েছে। ঘটনায় নি’হতের স্ত্রী’ ছাড়া আর কেউ জড়িত কিনা, সে তথ্য পেতে জিজ্ঞাসাবাদ চলছে।পু’লিশ জানিয়েছে, প্রায় এক মাস আগে নি’খোঁজ হন মহেশ বানওয়াল (৩৫)।

বিষয়টি থানায় অ’ভিযোগ করেন তার স্ত্রী’ প্রমিলা (৩২)।ত’দন্তে পু’লিশ কার্যত কোনও সূত্রই খুঁজে পায়নি। কিন্তু ২১ নভেম্বর ঘটনা মো’ড় নেয় অন্যদিকে। ওই দিন থানায় গিয়ে মহেশের দাদা জানান, নি’খোঁজের ঘটনায় মহেশের স্ত্রী’র হাত থাকতে পারে।

এই সূত্র পেয়েই স’ক্রিয় হয় পু’লিশ। সরাসরি হা’না দেয় মহেশের বাড়িতে। বাড়ি ঢুকেই দু’র্গ’ন্ধ পান পু’লিশকর্মীরা। কিন্তু সারা ঘর তন্নতন্ন করে খুঁজেও কোথাও কোনও সূত্র পাচ্ছিলেন না।

তবে বেশ কিছু ক্ষণ ধরে পর্যবেক্ষণের পর রান্নাঘরে ওই গন্ধের উৎস খুঁজে বের করেন তারা। আরো পরুন: সুস্থ থাকা’টা সব মানুষেরই প্রধান লক্ষ্য। কে না চায় সুস্থ থাকতে, ভালো থাকতে।

আর আপনার দেহের শারীরিক যত্ন যদি হয় পেয়ারা পাতা দিয়ে তবে খা’রাপই বা কি, তাইনা? হাতের কাছে থাকা এই সাধারণ জিনিসটি আপনাকে রাখতে পারে সুস্থ, মেলাতে পারে অনেকগুলো সম’স্যার স’মাধান।

চুলের যত্ন থেকে শুরু করে কাশির সমস্যা সবকিছুর সমাধান মিলবে এই পেয়ারা পাতা থেকেই। তবে চলুন দেরী না করে জেনে নেওয়া যাক, পেয়ারা পাতার উপকারী দিকগুলো।

চুলের যত্নে পেয়ারা পাতা: পেয়ারা থেকে পেয়ারার পাতাই কিন্তু আপনার চুলের জন্য বেশি উপকারী। চুল পড়া টেনশনে যাদের রাতের ঘুম হারাম তাদের জন্য আছে এক কার্যকরি উপায়। এক লিটার পানিতে একমুঠো পেয়ারা পাতা দিয়ে ভালো করে গরম করে ফুটিয়ে নিন।

এবার দ্রবণটিকে কক্ষ তাপমাত্রায় ঠান্ডা করুন। তেলের মত মা’থার ত্বক থেকে শুরু করে আগা পর্যন্ত দ্রবনটি লাগান। প্রতিদিন ব্যবহারে আপনার চুলপড়ার হার অনেকাংশে কমে যাবে। পেয়ারা পাতার রস আপনার চুলের গোড়া করবে পোক্ত আর চুল করবে আরো সতেজ।

পেটব্যাথা, আমশয় এবং ডায়রিয়া থেকে মুক্তি পেতে পেয়ারা পাতা: পেয়ারা পাতাতে রয়েছে অ্যান্টি মাইক্রোবিয়াল বৈশিষ্ট্য। সেদ্ধ পেয়ারা পাতার দ্রবন সেবনে আপনি পেতে পারে ডায়রিয়া বা পেট ব্যা’থার মত সম’স্যাগু’লো থেকে মুক্তি।

মুখ অভ্যন্তরের চিকিৎসায় পেয়ারা পাতা: বলা হয়ে থাকে, পেয়ারা পাতা চিবুলে মুখের ভেতরের সার্বিক সচলতা বৃদ্ধি পায়। কালশেটে মাড়ি, দাঁতের ব্যাথা ইত্যাদি থেকে মুক্তি পেতে পেয়ারা পাতার জুড়ি নেই। অনেকের মুখ থেকে বেশ বাজে গ’ন্ধ হয়। তারা সময় পেলে পেয়ারা পাতা চিবুতে পারেন। উপকার পাবেন।

Check Also

গোলাম সারোয়ার সাঈদীর মা’রা গেলেন কিন্তু কিছু কাজ থেকেই গেল!

কসবার আড়াইবাড়ি আলিয়া মাদরাসার অধ্যক্ষ, পীরসাহেব গোলাম সারোয়ার সাঈদী (৫২) ই;ন্তে;কা;ল করে;ছেন। ইন্না লিল্লাহি ওয়া …