Home / সারাদেশ / চতুর্থ শ্রেণির ছাত্রীকে একা ঘরে পেয়ে ইজ্জত লুটে নিলো দুই ভাই!

চতুর্থ শ্রেণির ছাত্রীকে একা ঘরে পেয়ে ইজ্জত লুটে নিলো দুই ভাই!

বগুড়ার ধুনটে চতুর্থ শ্রেণির এক ছাত্রী (১১) প্রতিবেশী দুই সহোদরের সংঘ’ব’দ্ধ ধ’র্ষ’ণের শি’কা’র হয়েছে। সোমবার রাতে উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের রুদ্রবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। অ’ভি’যুক্ত দুই ভাইয়ের বি’রু’দ্ধে মা’ম’লা হয়েছে। পুলিশ মঙ্গলবার রাতে ছোট ভাই নয়ন শেখ (১৬) নামে এক কিশোরকে গ্রে’ফ’তার করেছে। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ ও এজাহার সূত্র জানায়, স্থানীয় রুদ্রবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণির ওই ছাত্রী দাদা-দাদির কাছে থাকে। তার বাবা-মা ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। দাদা ও দাদি স’রকারি মান’বিক স’হায়তার তালিকায় নাম দিতে সোমবার রাতে চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদে যান।

রাত ১০টার দিকে ছাত্রী ঘরে টেলি’ভিশন দে’ছিল। এ সময় প্রতিবে’শী আ’বদুল মজিদের ছেলে ফ’জল শেখ বাবু (২৪) ও নয়ন শেখ (১৬) টে’লিভিশন দেখা’র কথা বলে ঘরে ঢোকে। এক’পর্যা’য়ে দুই ভাই তা’কে পালা’ক্রমে ধ’র্ষ’ণ করে। এতে ছা’ত্রী অসুস্থ হয়ে পড়লে তারা পা’লি’য়ে যায়।

রাত ১১টার দিকে দাদা ও দাদি বাড়ি ফিরে নাত’নিকে র’ক্তা’ক্ত ও বি’ব’স্ত্র অবস্থায় মে’ঝেতে পড়ে থাকতে দে’খেন। প্রতি’বেশী’রা তাকে উ’দ্ধা’র করে উপ’জেলা স্বাস্থ্য কমপ্লে’ক্সে পাঠিয়ে দেন। শিশুর দাদা ম’ঙ্গলবা’র রাতে ধুনট থা’নায় বাবু ও নয়নের বি’রু’দ্ধে মা’ম’লা করেন। রাতেই পুলিশ নয়কে গ্রে’ফ’তার কর’লেও বাবু পা’লি’য়ে যায়।

ধুনট উপ’জেলা স্বা’স্থ্য কমপ্লে’ক্সের চিকিৎসক মনিরা আকতার জানান, শিশুটিকে ধ’র্ষ’ণের আলা’মত পাওয়া গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল ক’লেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ছাত্রী
ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, শিশু শিক্ষার্থীকে ধ’র্ষ’ণের অ’ভি’যোগে মা’ম’লা হয়েছে। অ’ভি’যুক্ত এক ভাইকে গ্রে’ফ’তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধ’র্ষ’ণের কথা স্বীকার করেছে। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, অপর ভাইকে গ্রে’ফ’তারে অ’ভি’যান চলছে। শিশুটির ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Check Also

ওসি প্র,দীপের ‘জ,লসা ঘ,রের’ সন্ধা,ন, পাওয়া গেলো ভ,য়ংক,র সব আলামত!

থা’না থেকে পাঁচ মিনিটে’র রাস্তা। টেকনাফ সদর ই’উনিয়নের ৮ নং ওয়ার্ডের নাজিরপাড়া গ্রাম। এ গ্রা’মের …