Home / এক্সক্লুসিভ / লকডাউনে তিনমাস ধরে ধ’র্ষণ করে গর্ভবতী হলেন নিজের মেয়ে

লকডাউনে তিনমাস ধরে ধ’র্ষণ করে গর্ভবতী হলেন নিজের মেয়ে

মা’রণ ভাই’রাস করো’নার কারণে গত প্রায় তিন মাস ধরে চলছে লকডাউন। ঘরব’ন্দি ভা’রতের অধিকাংশ মানুষ। তার মধ্যেও অ’প’রাধ কমছে না। বিশেষত নারী ও শি’শু নি’র্যাতন। আর এবার ঘরেই চলল অ’ত্যাচার। ঘটনা তামিলনাড়ুর। ১৪ বছরের মে’য়েকে গত তিন মাস ধরে লাগাতার ধ’র্ষণ করে বাবা। কি’শোরী এখন গর্ভবতী। দেশটির স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়,

মায়িলাদুথুরাই পু’লিশ গ্রে’প্তার করেছে অ’ভিযু’ক্তকে। ৪০ বছরের অ’ভিযু’ক্ত পেশায় ট্যাক্সি চালক। গত তিন মাস ধরে নিজের মে’য়েকে ধ’র্ষণ করেছে। দিন কয়েক আগে পেটে ব্যথা, বমি শুরু হয় কি’শোরীর। পরে কি’শোরী তার মাকে জানায়। মা সরকারি হাসপাতা’লে নিয়ে যান। সেখানে চিকিত্‍সকরা পরীক্ষা করে জানান, মে’য়েটি গর্ভবতী। এর পরই মায়ের কাছে সব কথা জানায় কি’শোরী। বলে, গত তিন মাস ধরে অ’ত্যাচার চালিয়েছে বাবা।

মে’য়ের কাছে সব শুনে স্বামীর নামে অ’ভিযোগ দায়ের করেন ওই কি’শোরীর মা। তার অ’ভিযোগের ভিত্তিতেই অ’ভিযু’ক্তকে গ্রে’প্তার করা হয়। তার বি’রুদ্ধে নাবালিকাকে ধ’র্ষণ, গর্ভ’বতী করে দেওয়ার অ’ভিযোগ দায়ের হয়েছে। কি’শোরীর এখন হাসপাতা’লে চিকিত্‍সা চলছে। ছাড়া পেলে শি’শু কল্যাণ কমিটির হেফাজতে রাখা হবে তাকে। নাগাপত্তিনামের শি’শু কল্যাণ দপ্তর জানিয়েছে, পরিবারের চাপে কি’শোরী বয়ান বদল করতে পারে। তাই তাকে বাড়িতে পাঠানো হবে না। হোমে রেখেই পড়াশোনা করানো হবে তাকে।

Check Also

মাংসে লবন কম হয়েছে বলায়, মেয়ের জামাইকে পে’টালেন শ্বাশুড়ি

বাংলা সাহিত্যে জামাই ষষ্ঠীর তেমন রমরমা দেখা না গেলেও, অস্বীকার করার উপায় নেই, বাঙালির সংস্কৃতিতে …