Home / এক্সক্লুসিভ / যৌ*নাঙ্গ দিকে ঢু’কে গিয়েছিল চা’র্জার, অ’পারেশন করতে গিয়ে অ’বাক চিকিৎস’কেরা

যৌ*নাঙ্গ দিকে ঢু’কে গিয়েছিল চা’র্জার, অ’পারেশন করতে গিয়ে অ’বাক চিকিৎস’কেরা

গুয়াহাটি
: অসমের হাসপাতা’লে ঘটা এক সাধারণ অ’পারেশন আচ’মকাই খবরের শিরোনামে। রোগীর মূত্র’থলির ভেতর থেকে ডাক্তারেরা পেলেন মোবাইল ফোনের চার্জার, কেবল। কী’ভাবে এই ঘটনা ঘটল তা নিয়েও শুরু হয়েছে যথেষ্ট আ’কর্ষণ। যদিও ডাক্তারেরা এই ঘটনার পরে কিভাবে তা ঘটেছে তা নিয়ে বিস্তারিত ভাবে জানিয়েছেন।

ডাক্তারদের তরফে জানানো হয়েছে ওই ৩০ বছর রোগী তাদের কাছে এসে মি’থ্যে জানিয়েছিল যে সে মোবাইল চার্জার গিলে ফেলেছিল। প্রায় দুই ফুটের কাছাকাছি লম্বা ওই চার্জার কেবল ওই ব্যক্তি গিলে ফেলেছিল শুনে তৎক্ষণাৎ পরীক্ষা করা শুরু করেছিলেন চিকিৎসকেরা। কিন্তু অ’পারেশন টেবিলে গিয়ে দেখা গেল বিষয়টি আদপেও তা নয়। ওই ব্যক্তি চার্জারের কেবল নিজের যৌ’নাঙ্গ দিয়ে প্রবেশ করিয়েছিলেন শরীরের ভেতরে।

চিকিৎসকেরা জানিয়েছেন পেটের যন্ত্র’ণা নিয়ে ওই রোগী এসে তাদের জানিয়েছিলেন সে মোবাইল চার্জারের কেবল গিলে ফেলেছিল। কিন্তু তারা একাধিক পরীক্ষার পরেও কিছু পাননি। বরং অ’পারেশন করতে গিয়ে সেই কেবল খুজে পেলেন মূ’ত্রথলিতে।

যদিও কেবলটি ওই রোগীর শরীর থেকে বার করে নেওয়া হয়েছে। জানা গিয়েছে দ্রু’ত সুস্থ হয়ে উঠছে ওই রোগী। ডঃ অয়ালিউল ইস’লাম জানিয়েছেন তিনি দীর্ঘ ডাক্তারি জীবনে এই ধরনের ঘটনা দেখেননি। তিনি জানিয়েছেন অ’পারেশন টেবিলে এ’ক্সরে করতে গিয়ে বুঝতে পারেন কেবলটি তার শরীরে কোথায় রয়েছে।

এও জানিয়েছেন ওই রোগীর নিজের যৌ’নাঙ্গ দিয়ে বিভিন্ন ধরনের জিনিস ঢো’কানোর স্বভাব রয়েছে। সেই ভাবেই এই কেবলটি ঢোকানোর চেষ্টা করেছিলেন। কিন্তু তা মূ’ত্র থলিতে চলে যাওয়াতে অ’সুবিধার মধ্যে পড়েছিলেন। ওই রোগীর কোন রকম মানসিক সমস্যা নেই বলেও জানিয়েছেন ওই ডাক্তার।

Check Also

ইস! কৌশলটা আগে জানা থাকলে হয়তো বাবা স্ট্রোক করে মারা যেতেন না!

চীনের অধ্যাপকরা বলছেন যে কারো স্ট্রোক হচ্ছে যদি এমন দেখেন তাহলে আপনাকে নিম্নলিখিত পদ্ধতি অবলম্বন …