Home / সারাদেশ / #এই মাত্র_পাওয়া। সম্রাটের মৃ’ত্যুর খবর নিয়ে যা বললো হাসপা’তাল কতৃপক্ষ

#এই মাত্র_পাওয়া। সম্রাটের মৃ’ত্যুর খবর নিয়ে যা বললো হাসপা’তাল কতৃপক্ষ

বঙ্গবন্ধু শেখ মুজিব মে’ডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাস’পা’তালে চিকিৎসাধীন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহি’ষ্কৃত নেতা কা’রা’বন্দি ইসমাইল চৌধুরী সম্রাটের শা’রী’রীক অবস্থা উন্নতির দিকে, তার মৃ’ত্যু’র খবরটি পুরোপুরি বানো’য়াট ও

ভিত্তিহীন বলে জানিয়েছে হাসপা’তাল কতৃপক্ষ। সোমবার (৬ জুলাই) সন্ধ্যার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সম্রাটের মৃ’ত্যু’র গু’জব ছড়িয়ে পড়ে। রাতে যুবলীগের অনেক নেতাকর্মীরা হাসপাতালের সামনে ভিড় জমান।

সাংবাদিকরাও কেউ কেউ সত্যতা যাচাই করতে সেখানে ছুটে যান। তবে এ খবরের কোন সত্যতা নেই বলে জানিয়েছেন ঢাকা কেন্দ্রীয় কা’রাগা’রের জেলার মাহবুবুর ইসলাম। তিনি বলেন, এ ধরনের খবরের কোন ভিত্তি নেই। কেউ গু’জব ছড়াতে পারে। সব ঠিক ঠাক আছে আগের মতোই। সেখানে অতিরিক্ত কোন কা’রার’ক্ষী পাঠানো হয়নি।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের নেতাকর্মীরা জানান, সন্ধ্যার পর থেকেই তারা গণমাধ্যমকর্মীদের কাছ এমন তথ্য পেয়ে আসছিলেন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হা’সপাতা’লে গিয়ে খোঁ’জখবর নিয়ে

জেনেছেন সম্রাট বেঁচে আছেন এবং স্বাভাবিক আছেন। হাস’পাতাল কতৃপক্ষ জানিয়েছে তার শা’রী’রীক অবস্থা উন্নতির দিকে। যুবলীগ নেতারা অভি’যোগ করে আরও বলেন, এটা কু’চ’ক্রী মহল সম্রাটের মৃ’ত্যু গু’’জব ছড়িয়েছে। যারা এ গু’জব ছড়িয়েছে তাদের চিহ্নিত করে শা’স্তির আওতায় আনার দাবি জানান হাসপা’তা’লে ছুটে যাওয়া নেতাকর্মীরা।

Check Also

টানা ৬ দিন বাড়ি থেকে বের না হওয়ার প’রামর্শ

মহামারি ক’রোনা ভাই’রাসের কারণে যান চলাচল সীমিত থাকায় বায়ুর মানে যথেষ্ট উন্নতি হয়েছিল। তবে এবার …