Home / সারাদেশ / যুবলীগ কর্মীর গো’পনা’ঙ্গ কেটে দিল দুর্বৃ’ত্তরা, গৃহবধূ আ’টক

যুবলীগ কর্মীর গো’পনা’ঙ্গ কেটে দিল দুর্বৃ’ত্তরা, গৃহবধূ আ’টক

বাগেরহাটের মোরেলগঞ্জের সোনাখালী গ্রামের রুবাইত শিকদার (২৭) নামে এক যুবলীগ কর্মীকে কু’পি’য়ে জ’খম’ ও গো’পনা’ঙ্গ কে’টে দিয়েছে দু’র্বৃত্ত’রা। বৃহস্পতিবার (২ জুলাই) রাত ১১ টার দিকে উপজেলার পঞ্চকরণ ইউনিয়নে এই ঘটনা ঘটে।

তাকে গুরু’তর জ’খ’ম অ’বস্থা’য় তাকে উ’দ্ধা’র করে এলাকাবাসী প্রথমে মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজ হা’সপাতা’লে ভর্তি করেছে।রুবাইত শিকদার মৃ’ত অজিয়ার শিকদারের ছেলে এবং ইউনিয়ন যুবলীগের একজন সক্রিয় কর্মী। পুলিশ এ ঘটনায় স্থানীয় দিনমজুর বজলুর স্ত্রী রোজিনাকে (২৫) জিজ্ঞাসাবাদের জন্য আ’ট’ক করেছে।

এলাকাবাসী ও রুবাইতের পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে ‘দুর্বৃত্ত’রা যুবলীগ কর্মী রুবাইতকে পাশ্ববর্তী পঞ্চকরণ ইউনিয়নে ডেকে নিয়ে হাত-পা বেঁ’ধে কু’পি’য়ে এবং লি’ঙ্গ ক’র্ত’ন করে রাস্তায় ফেলে যায়। পরে স্থানীয়রা রুবাইতকে রাস্তা থেকে উ’দ্ধা’র করে প্রথমে মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজ হা’সপা’তা’লে ভর্তি করে।

এ ঘটনা সম্পর্কে রুবাইতের স্ত্রী রেশমা বেগম ও চাচা অলিয়ার রহমান বলেন, তার গো’পনা’ঙ্গ ও বাম পা’য়ের র’গ কে’টে ফেলেছে। কয়েকটি দাঁ’তও পড়ে গেছে। উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মোজাম্মেল হক মোজাম জানান, রুবাইত যুবলীগের একজন অ’ত্য’ন্ত সক্রিয় কর্মী।মোরেলগঞ্জ থানার ওসি কে এম আজিজুল ইসলাম জানান

রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। রুবাইতের শ’রীরে’ বেশ কিছু কো’পে’র চিহ্ন দেখা গেছে এবং বি’চ্ছি’ন্ন লি’ঙ্গ উ’দ্ধার করে তা সংযোজনের জন্য খুলনায় হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার প্রকৃত কারণ উদঘাটনে এবং জ’ড়ি’তদের ধ’রতে পুলিশের একটি টিম মাঠে কাজ করছে। এ ঘটনায় এখনো কোন এজাহার পাইনি।

Check Also

গোলাম সারোয়ার সাঈদীর মা’রা গেলেন কিন্তু কিছু কাজ থেকেই গেল!

কসবার আড়াইবাড়ি আলিয়া মাদরাসার অধ্যক্ষ, পীরসাহেব গোলাম সারোয়ার সাঈদী (৫২) ই;ন্তে;কা;ল করে;ছেন। ইন্না লিল্লাহি ওয়া …