Home / সারাদেশ / ৩০০ নারীর অশালীন ভিডিও ধারণ করেছেন এ ব্যক্তি

৩০০ নারীর অশালীন ভিডিও ধারণ করেছেন এ ব্যক্তি

স্কুল-কলেজ আর বিলাসবহুল শপিং কমপ্লেক্সের সামনে ঘুরে ঘুরে গো’পন ক্যামেরায় তরুণী ও মাঝবয়সী নারীদের ভিডিও ধারণ করতেন। এরপর সেসব ভিডিও ছড়িয়ে দিতেন ফেসবুকে। এমন অ’ভিযোগে শুক্রবার সকালে চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে গো’লাম মুক্তাদির নামে এক প্রকৌশলীকে গ্রে’ফতার করেছে সিএমপি’র ডিবি পু’লিশ।

এ তথ্য নিশ্চিত করেছেন সিএমপি’র অ’তিরিক্ত উপ-কমিশনার আসিফ মহিউদ্দিন। তিনি জানান, গ্রে’ফতার গো’লাম মুক্তাদির স্কুল-কলেজ আর শপিংমলের সামনে ঘোরাঘুরি করতেন আর নারীদের ছবি তুলতেন ও ভিডিও ধারণ করতেন। এরপর সেসব ছবি ও ভিডিও কু’রুচিপূর্ণ ক্যাপশন দিয়ে ফেসবুকে ছড়িয়ে দিতেন।

আসিফ মহিউদ্দিন আরো জানান, গো’লাম মুক্তাদির প্রায় ৩০০টি অশালীন ভিডিও ধারণ করেছেন। এরমধ্যে নগরীর বাওয়া স্কুলের ছা’ত্রীদের ১৮টি ভিডিও রয়েছে। এসব ভিডিও ‘টপ ফান গ্রুপ’ নামে একটি ফেসবুক পেইজে আপলোড দিয়েছেন তিনি। ওই পেজে প্রায় সাড়ে ৩৪ হাজার লাইক রয়েছে। এছাড়া তিনি এসব ভিডিও আরো কিছু গ্রুপে শেয়ার করেছেন।

জানা গেছে, গো’লাম মুক্তাদিরের গ্রামের বাড়ি গাইবান্ধায়। সেখান থেকে ২০১৯ সালে তিনি প্রকৌশল বিদ্যায় ডিপ্লোমা ডিগ্রি নিয়ে চট্টগ্রামে যান। সেখানে এ বছরের শুরুতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তার অফিস নগরীর লালখান বাজার সংলগ্ন বাওয়া স্কুলের পাশে হওয়ায় যাতায়াতের সময় স্কুলের শিক্ষার্থী ও অ’ভিভাবকদের ভিডিও ধারণ করতেন বলে পু’লিশের কাছে স্বীকার করেছেন গো’লাম মুক্তাদির।

Check Also

শিক্ষা প্রতিষ্ঠান খোলা নিয়ে এপ্রিলে সিদ্ধান্ত

দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে এখনই কোন সিদ্ধান্তে আসছে না সরকার। ফেব্রুয়ারি মাস পর্যবেক্ষণ করে …