Home / সারাদেশ / ছাত্রদের সার্টিফিকেট ভা’গাড়ে ফে’লে দেয়া সেই ছাত্রাবাসের মালিক রি’মান্ডে

ছাত্রদের সার্টিফিকেট ভা’গাড়ে ফে’লে দেয়া সেই ছাত্রাবাসের মালিক রি’মান্ডে

রাজধানীর রাজাবাজার এলাকায় ৫০ জন শিক্ষার্থীর তিন মা’সের ভা’ড়া না দে’ওয়ায় তাদের সার্টি’ফিকেট ও মা’লামাল ফে’লে দেওয়ার ঘটনায় ছাত্রা’বাসের মালি’ককে রি’মান্ডে পাঠি’য়েছেন আ’দালত। আ’লিফ নামের ওই ছা’ত্রাবাসের মালিক খোর’শেদ আলমের একদিনের রি’মান্ড মঞ্জুর ক’রেছেন আ’দালত। শুক্রবার (৩ জুলাই) ঢাকা মেট্রোপলি’টন ম্যা’জিস্ট্রেট মাসুদুর রহমান শুনানি শেষে রি’মান্ডের এই আদেশ দেন।

এদিন কলাবা’গান থানায় করা মা’মলার ত’দন্ত কর্মকর্তা আ’সামিকে আ’দালতে হাজির করেন। মা’মলার সুষ্ঠু ত’দন্তের স্বার্থে তিন দিনের রি’মান্ড আবেদন করা হয়। শু’নানি শেষে বিচারক একদি’নের রি’মান্ড মঞ্জুর করেন। আ’দালতের সংশ্লিষ্ট থানা’র সা’ধারণ নিবন্ধন (জিআর) শাখা থেকে এই তথ্য নিশ্চিত করা হয়। এর আগে গত ২ জুলাই পুলিশ খোরশেদকে গ্রে’ফতার করে।

সূত্র জানায়, রা’জধানীর গ্রিন রোডের বেস’রকারি সোনারগাঁও ইউনিভার্সিটির ৫০ শিক্ষার্থী রাজাবাজারে আলিফ নামের এক’টি ছাত্রাবাসে ভাড়া থাকতেন। ক’রোনা পরিস্থি’তিতে গত মার্চে বিশ্ববি’দ্যালয় বন্ধ হলে সব শিক্ষার্থী তাদের কক্ষে তালা লাগিয়ে বাড়িতে চলে যান। কিছুদিন আগে জানতে পারেন, ছাত্রাবা’স মালিক তা’দের ঘর ভে’ঙে আসবাবপত্রসহ মালামাল সরিয়ে ফে’লেন। ওই ঘটনায় সোনা’রগাঁও ইউনিভার্সিটির শিক্ষার্থী মো. সোহান বা’দী হয়ে কলাবাগান থানায় ছাত্রাবা’সের মালিক খো’রশেদ আ’লমের বি’রুদ্ধে মা’মলা দা’য়ের করে।

Check Also

মামুনুলের স্ত্রী’ ঝর্ণা অ’বৈধ কার্যকলাপে লিপ্ত, দাবি স্থানীয় আ.লীগের

হেফাজতে ইস’লামের যুগ্ম মহাসচিব মা’ওলানা মামুনুল হকের দ্বিতীয় শ্বশুর ওয়ালিয়ার রহমানকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে …