Home / এক্সক্লুসিভ / রাতের কোন কোন সময় ছেলে বা মেয়েদের মনে মিলনের ইচ্ছা জাগে? জেনে নিন!

রাতের কোন কোন সময় ছেলে বা মেয়েদের মনে মিলনের ইচ্ছা জাগে? জেনে নিন!

শুধুমাত্র শারীরিক সৌন্দর্য দিয়ে তো আর জীবন চলে না, তাই জানা দরকার কে কেমন মানুষ। কোন মহিলার চরিত্র কেমন। নাভির আকারের সঙ্গে জড়িয়ে রয়েছে মহিলাদের চরিত্রের গোপন কথা।

গোল আকৃতির নাভিঃ যাদের নাভি গোল হয়, সেই মহিলারা খুব সরল ও সাদাসিধে এবং ঘরোয়া হয়। শাস্ত্র বলছে, এই মহিলারা সংসারে সুখ ও সমৃদ্ধি নিয়ে আনে।

গভীর নাভিঃ যে মহিলাদের নাভি গভীর হয়, তারা বন্ধুত্ব করতে খুব ভালোবাসেন। শাস্ত্র বলছে, এরা সংসারে সুখ ও সমৃদ্ধি নিয়ে আনে। ভালোবাসার মানুষের সঙ্গে প্রতারণা করে না। চন্দ্রাকার নাভিঃ শাস্ত্র মতে, যাদের নাভি চাঁদের মতো, সেইসব মহিলাদের থেকে পুরুষদের দূরে থাকাই ভালো। কারণ এরা কারও উপর বিশ্বাস করেন না।

নাভি যদি বাইরের দিকে বেরিয়ে থাকেঃ যদি কোনও মহিলার নাভি বাইরের দিকে বেরিয়ে থাকে, তারা খুব সৌভাগ্যবতী হন। যেখানে এরা যান, সেখানে ধন-সম্পত্তির কোনও কমতি থাকে না। যদিও নাভির ভিতরের অংশ অনেকটা বাইরে থাকেঃ সেক্ষেত্রে সেই মহিলা খুব কঠোর প্রকৃতির হয়। এটাও বলা হয়, মা হতে গিয়ে এই মহিলাদের সমস্যার সম্মুখীন হতে হয়।

যাদের নাভি খুব সেন্সিটিভ হয়ঃ যাদের নাভি খুব সেন্সিটিভ, তারা খুব হাসিখুশি হয়। কঠিন পরিস্থিতিতেও মুখের হাসি বজায় থাকে এদের। মহিলার শরীরের গড়ন যেমন আকর্ষণীয় হয়, তেমনই নারীর মাজাঘষা শরীর পুরুষের মন জয় করে নেয় এক মুহূর্তে। কিন্তু নারী-পুরুষের সম্পর্কে শুধুমাত্র কী শরীরের সৌন্দর্য কাফি?

আরো পড়ুন, স্ট্রোকের কারণ ও এড়ানোর উপায়ঃ
স্ট্রোক সম্পর্কে জানেন কী? এটা কেন হয় এবং এর ঝুঁকি এড়াতে কী কী করণীয়? বিশ্বে প্রতি বছর কি পরিমান মানুষ ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়? চলুন আমরা এসব কিছু জেনে নিই। ধূমপান, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, অবসাদের মতো বিষয়গুলো স্ট্রোক বা ব্রেন স্ট্রোকের আশঙ্কা অনেকটাই বাড়িয়ে দেয় বলে বিশেষজ্ঞরা মত দিয়েছেন। সম্প্রতি প্রকাশিত একটি পরিসংখ্যান অনুযায়ী, বিশ্বের প্রায় ২ কোটি মানুষ প্রতি বছর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। সংখ্যাটা সত্যিই চমকে ওঠার মতো।

Check Also

স”হবাস এর সমায় মে”য়েরা হ”ঠাৎ কেঁ”দে ওঠে জেনে নিন কারন

ঘ’নিষ্ঠ হওয়ার স’ময় – চি’কিৎ’সা বি’জ্ঞানের ভাষায় একে ‘পোস্টু কইটাল ডিসফোরিয়া বা পিসিডি’ বলা হয়। …