Home / এক্সক্লুসিভ / নিজের স্ত্রীর ব্যাগে পেন খুঁ’জতে গিয়ে স্বামী এমন জি’নিস দেখতে পেল যেটি দেখে

নিজের স্ত্রীর ব্যাগে পেন খুঁ’জতে গিয়ে স্বামী এমন জি’নিস দেখতে পেল যেটি দেখে

একটি স’ম্প’র্কের স’বচেয়ে বড় ব্যা’পার হল বি’শ্বা’স। বি’শ্বা’স না থাক’লে কোন স’ম্প’র্ক ভা’লো জায়গায় থাকতে পারেনা।

স’ব জায়গাতেই যা নিয়ে স’মস্যার সুত্রপাত ঘ’টে তা হল বি’শ্বা’স।আম’রা স’বাই বলি তোমায় আমি বি’শ্বা’স করি। কিন্তু কোন না কোন ব্যা’পারে, কিছু না কিছু ভাবে স’বস’ময় আমাদের মধ্যে বি’শ্বা’সের অভাব দেখা দেয়। এই বি’শ্বা’সের অভাব আমাদের অনেকের স’ম্প’র্ক ন’ষ্ট করে দেয়। কিন্তু আম’রা কোনভাবেই এই অদ্ভুত টানাপোড়েন থেকে বেরোতে পা’রি না।

আম’রা চেষ্টা করি বি’শ্বা’স করতে, কিন্তু অনেকস’ময় সিচুয়েশন আমাদের এমন এক জায়গায় নিয়ে যায় যে অ’তি বি’শ্বা’সী মা’নুষেরও বি’শ্বা’স কেঁপে ওঠে। আম’রা ঠিক করতে পা’রি না যে সেই প’রিস্থিতিতে আমাদের ঠিক কি করা উ’চিত।এইরকম কোন সিচুয়েশনে কে কখন কি করতে পারে সে স’ম্প’র্কে আমাদের কোন জ্ঞান নেই। তাই যতই আম’রা বলি যে আম’রা ওই জায়গায় থাক’লে এইরকম কিছু করতাম না, সেটা একদ’মই ঠিক নয়।

এরকমই এক ঘ’টনার ক’থা আম’রা আ’পনাদের আজ বলবো। স্বা’মী আর স্ত্রী’র মাঝে অনেক দিনের স’ম্প’র্ক। ভা’লোবাসায় ভরা ছিল তাদের সংসার।কিন্তু পাড়া পড়শীরা খেয়াল করতে লাগলো যে সুখের সংসার আর সুখের নেই। সংসার এমন এক প’র্যায়ে দাঁড়িয়েছে যেখানে দুজ’নে আর দুজ’নের সা’থে একদ’মই থাকতে পারছে না।এইরকম অবস্থায় কি করে গেল তাদের স’ম্প’র্ক সেটা কেউই জানতে পারেনি। শেষ প’র্যন্ত যখন মা’মলা গেল কোর্টে তখন বোঝা গেল কি ঘ’টেছে দুজ’নের মধ্যে। গ’ল্প শুনে আশ্চ’র্য স’বাই। ডিভোর্সের মা’মলায় স্বা’মী জানিয়েছেন স্ত্রী’র ব্যাগের মধ্যে তিনি পেয়েছেন এক ব্যবহৃত কন’ডম।

কি করে তিনি পেলেন সেটা অবশ্য বলতে চাননি স্বা’মী। তার মতে তার স্ত্রী’ দুশ্চ’রিত্রা, তাই তিনি আর তার স্ত্রী’র সা’থে থাকতে চান না। তার স্ত্রী’ অবশ্য জানিয়েছেন অন্য এক ভয়ানক তথ্য। যা দে’খে কেঁপে গিয়েছেন বাকি স’বাই।স্ত্রী’ জানিয়েছেন তার স্বা’মী তাকে প্র’তিদিন মা’রতেন। শারী’রিক প’রীক্ষায় জা’না গেছে ওই না’রীর গো’পন অ’ঙ্গে পাওয়া গেছে আ’ঘাতের দাগ।

স্বা’মীর ক’থা ঠিক না স্ত্রী’র ক’থা, সে নিয়ে অনেকের মধ্যে মতভেদ আ’ছে। তাই কাকে সক’লে মি’লে সাপোর্ট করবেন তার কোন হদিশ করতে পারছেন না কেউ।

Check Also

আ’ঙ্গুল ঢু’কিয়ে ‘যৌ-ন অ-ত্যা’চা’র ক’রেছেঃ নেহা

তিনি বরাবরই বেশ সাহসী হিসাবে পরিচিত। এবার নিজের শৈশবের এক ভ’য়া’বহ অ’ভিজ্ঞতার কথা সকলের স’ঙ্গে …