Home / Life Stile / ধ’র্ষ’ণ শেষে শিশুর হাতে ১০ টাকা ধরিয়ে দিতেন

ধ’র্ষ’ণ শেষে শিশুর হাতে ১০ টাকা ধরিয়ে দিতেন

টাঙ্গাইলের মির্জা’পুরে ১১ বছর বয়সী এক স্কুলছা’ত্রীকে ধ’র্ষণের দায়ে বুদ্দু মিয়া (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রে’ফতার করে পু’লিশ।বৃহস্পতিবার (২১ নভেম্বর) গ্রে’ফতার বুদু মিয়াকে আ’দালতে সোপর্দ করেছে মির্জা’পুর থানা পু’লিশ।গ্রে’ফতারকৃত বৃদ্দু মিয়া কদিম ধল্যা গ্রামের মৃ’ত মহিজ উদ্দিনের ছেলে।বুধবার (২০ নভেম্বর) উপজে’লার জামুর্কী’’ ইউনিয়নের কদিম ধল্যা গ্রামে

গ্রে’ফতারকৃতর চালকলে ( ধান-চাল ভাঙ্গানোর কারখানা) এই ধ’র্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় শি’শুটির বাবা বাদী হয়ে থানায় মা’মলা দায়ের করেছেন।মা’মলা সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০ টার দিকে ধ’র্ষণের স্বীকার শি’শুটি বুদ্দু মিয়ার চালকলে চাল গুড়ো করতে গেলে শি’শুটিকে পাশের একটি ঘরে নিয়ে ধ’র্ষণ করে বুদ্দু মিয়া। শি’শুটির খোঁজ নিতে চাল মিলে গেলে

ধ’র্ষণের দৃশ্য চোঁখে পরে শি’শুটির বড় ভাইয়ের। পরে তার ডাক চি’ৎকারে স্থানীয়দের হাতে ধ’রা পরে বুদ্দু মিয়া।শি’শুটি জানায়, এর আগেও অনেকবার তাকে চালকলে নিয়ে অসভ্য কাজ (ধ’র্ষণ) করেছে বুদ্দু মিয়া। এরপর হাতে দশ টাকা ধরিয়ে দিয়ে কাউকে বিষয়টি না বলার জন্য ভ’য় দেখিয়ে ছেড়ে দিতো বলে জানায় শি’শুটি।ধ’র্ষিত শি’শুটির পরিবার খুবই দরিদ্র।

সেই সুযোগে বুদ্দু মিয়া এমন জঘন্য কাজ করেছে দাবি করে বুদ্দু মিয়ার দৃষ্টান্তমূলক শা’স্তি দাবি করেছেন এলাকাবাসী।মা’মলার ত’দন্ত কর্মক’র্তা উপ-পরিদর্শক (এসআই) হারিছুল ইস’লাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধ’র্ষণের কথা স্বীকার করেছেন গ্রে’ফতারকৃত বুদ্দু মিয়া। শি’শুটিকে মেডিকেল পরিক্ষার জন্য নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

বিধবা নারীদের বিয়ে করতে চান কেন বেশির ভাগ সৌদি যুবক সৌদি আরবের বেশিরভাগ যুবকরা বিধবাদের বিয়ে করতে আগ্রহী। এক সমীক্ষায় জানা গেছে, ৬৭ দশমিক ২ শতাংশ যুবকই বিয়ে করতে চান বিধবাদের।সম্প্রতি জেদ্দাভিত্তিক দাতব্য সংস্থা ‘সোসাইটি ফর ম্যারেজ অ্যান্ড ফ্যামিলি কাউন্সেলিং’ প্রকাশিত এক জরিপের ফল থেকে এ তথ্য জানা গেছে।এতে আরো জানা যায়, বেশি

বয়সীদের বিয়েতে আগ্রহী সৌদি যুবকরা।সৌদি যুবকদের ৭৭ দশমিক ৩ শতাংশ বিচ্ছেদ হওয়া নারীদের বিয়ে করতে চায়। জরিপে অংশ নেয়া যুবকদের ৭৪ দশমিক ৬ শতাংশ বেশি বয়সী অবিবাহিত নারীদের বিয়ে করতে আগ্রহী।জরিপের ফল প্রসঙ্গে দাতব্য সংস্থাটির জ্যেষ্ঠ কর্মকর্তা আবদুল্লাহ বিন মোহাম্মদ মাতবৌলি বলেন, বর্তমানে বিচ্ছেদ হওয়া বা বিধবা নারীদের সম্বন্ধে সমাজে কিছু ভ্রান্ত ধারণা প্রচলিত আছে। যা আরবের শিক্ষার সঙ্গে সাংঘর্ষিক।

এদিকে ১০ কোটি টাকা নিয়ে স্বামী খুঁজছেন নিঃস’ঙ্গ নারীরা নিঃস’ঙ্গতার অ’বসান ঘটাতে কোটিপতি সৌদি নারীরা বিয়ের জন্য স্বামী খুঁজছেন। বিয়ের ক্ষেত্রে বিদেশি স্বামী এবং তাদের সন্তানদের সৌদি নাগরিকত্ব পাবার আইন সং’স্কার হওয়ার পরই তারা এ অনুস’ন্ধানে নেমেছেন। খবর- হাফিংটন পোস্ট।এদেরই একজন ৪০ বছরের হেসা।

তিনি বিয়ের ইচ্ছে ব্যক্ত করে বলেন, তার বাবা মারা যাওয়ার পর উ’ত্তরাধিকার সূত্রে প্রচুর ধনসম্পদের মালিক। তাকে সম্মান করবেন এমনই এক স্বামী খুঁজছেন তিনি।২০১২ সালে সৌদি সাময়িকী রোয়া এক প্রতিবেদন বের হয়। এতে বলা হয়, এক নারী ভাল স্বামীর খোঁজে ৫০ লাখ সৌদি রিয়াল নিয়ে অপেক্ষা করছেন।

যিনি বিবাহিত জীবন ও দায়িত্বকে গুরুত্বের সঙ্গে বিবেচনা করবেন।২০১৪ সালে আমিরাতের একটি নিউজ সাইট জানায়, অনেক সৌদি কোটিপতি নারী টুইটারে বিয়ের আগ্রহের কথা জানান। এমন একটি পোস্টে সৌদি এক নারী জানান, তিনি তা’লাকপ্রা’প্তা ও নিঃসন্তান। তিনি এমন একজন স্বামী খুঁজছেন যিনি তাকে ভালবাসবেন।

উত্তরাধিকার সূত্রে তিনি একশ মিলিয়ন রিয়ালের মালিক। ৩৯ বছর বয়সী এই নারী তার পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করছেন।এর আগে ২০০৭ সালে এক সৌদি নারী স্বামী খুঁজছিলেন। চাহিদা বলতে তিনি স্বামীর ব্যক্তিত্বকেই প্রাধান্য দেয়ার কথা বলেন। তার সম্পদের পরিমাণ ছিল ৭০ লাখ রিয়াল।

Check Also

বিয়ের দিন মেয়েরা জা নিয়ে চিন্তায় থাকে

বিয়ে নিয়ে ছেলে মেয়ে উভয়েরই চিন্তা বা টেনশন থাকে তু’ঙ্গে। জীবনের প্রথম একটি বড় পদক্ষে’প …