Home / Life Stile / স’হবা’সে না’রী’র প’রি’পূ’র্ণ তৃ’প্তি’র লক্ষণ গুলা জেনেনিন

স’হবা’সে না’রী’র প’রি’পূ’র্ণ তৃ’প্তি’র লক্ষণ গুলা জেনেনিন

১) দেহ নুইয়ে পড়ে ।২) সারাটা দেহে যেন অব’সান আসে ।৩) দ্রুত হৃদস্পন্দন হতে থাকে ।৪) আবেশে চোখ বুজে থাকে । ৫) যো’নি থেকে রসস্রাব ক্র’মাগত নির্গত হয়।৬) নারীর সারা দেহে পুনঃপুনঃ শিহরণ হতে থাকে ।৭) ধীরে ধীরে গোঁ গোঁ বা প্রা’ণীর অ’নুরূপ শব্দবের হতে পারে।

৮) সে পু’রুষকে জো’র করে বুকে চে’পে ধরে রাখতে পারে । ৯) সারা শরীর কাঁপা দিয়ে উঠতে পারে । ১০) সব শেষে অনেকে জো’রে জো’রে হাসে আবার অনেকে মুচকি হাসি দিতে দিতে চোখ বুজে ঘুমিয়ে পরে ১৬ বছর বয়সের কি`শোরকে ধরে নিয়ে যৌ’ন মি`লনে বা`ধ্য, নারী আ`টক। ১৬ বছর বয়সের এক কিশোরকে ধরে নিয়ে শা’রীরিক মিলনে বাধ্য করেছেন ৩৮ বছর বয়সী এক নারী। তাকে ইতোমধ্যে আটকও করেছে পু’লিশ।

ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ের কুরলা এলাকায়। বুধবার মুম্বাই পু’লিশ জানায়, ওই কিশোর পু’লিশের কাছে জ`বানব`ন্দী দিয়েছে তাকে অ’পহরণের পর শা’রীরিক মি’লনে বা`ধ্য করেন ৩৮ বছর বয়সী মহিলা। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, গত ২৯ জুন নাসতা করতে বাড়ির বাইরে বেরিয়েছিল ওই কি`শোর। কিন্তু বিকেল পর্যন্ত সে বাসায় ফেরেনি। তার বাবা থানায় একটি নিখোঁজ ডাইরিও করেন।

একইদিকে ওই সময় ওই মহিলার স্বামী থানায় একটি ডাইরি করে। যাতে তিনি অভিযোগ করে তার স্ত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।এরপরই পু’লিশ তদন্ত করে জানতে পারে তারা দুজন মুম্বাইয়ের কুরাল রেলওয়ে স্টেশনের পাশে একটি বাড়িতে অবস্থান করছেন। সেখান থেকেই ওই কিশোরকে উদ্ধার করা হয়।

ওই কিশোর পু’লিশের কাছে জানায়, ২৯ জুন তাকে কল দিয়ে বাড়ির বাইরে ডেকে নিয়ে যান ওই মহিলা। এরপর তার ফোন ও সিম ভেঙে ফেলেন তিনি। কিশোরের অভিযোগ ওই নারী তাকে শা’রীরিক মি’লনে বাধ্য করে। ইতোমধ্যে ওই মহিলাকে কা’রাগারে পাঠানো হয়েছে
এক টুকরো রসুন আর এক গ্লাস দুধের অনেক উপকার!

সব বয়সীদের জন্যই দুধ একটি উপকারী পানীয়।দুধের পুষ্টিগুণ সম্পর্কে সবাই কম-বেশি জানি।এটি আমাদের শরীরে শক্তি জোগায়।এদিকে রসুনে রয়েছে অ্যান্টিব্যাকটেরিয়াল উপাদান।কাঁচা রসুন উচ্চ রক্তচাপ কমাতে দারুণভাবে সাহায্য করে।তাই দুধের সঙ্গে রসুন মিশিয়ে খেলে অনেক উপকার পাওয়া যায়।এছাড়া, দুধের সঙ্গে রসুন মিশিয়ে খেলে তা শরীর থেকে বিষাক্ত পদার্থ দূর করতে সাহায্য করে।

এছাড়া শ্বাসতন্ত্রকে ভালো রাখে। রাতে ঘুমানোর আগে দুধের মধ্যে রসুন দিয়ে খেলে স্বাস্থ্যের পক্ষে ভালো।অ্যাজমা, কফ, নিউমোনিয়া সমস্যায়: যাদের অ্যাজমা, কফ,নিউমোনিয়ার সমস্যা রয়েছে প্রতিদিন রাতে ঘুমানোর আগে দুধে রসুন মিশিয়ে খেলে সমস্যা দূর হয়।কোলেস্টেরল কমাতে সাহায্য করে: দুধের সঙ্গে রসুন মিশিয়ে খেলে খারাপ কোলেস্টেরল কমাতে সাহায্য করে।

ভালো কোলেস্টেরল বাড়াতেও সাহায্য করে।জন্ডিসের প্রতিকার: রসুন-দুধ জন্ডিসের ক্ষেত্রে ভালো কাজ করে। জন্ডিসে আক্রান্ত হলে দুধের সঙ্গে রসুন মিশিয়ে খেতে পারেন।এতে উপকার মিলবে।বাতের ব্যথা কমা: গাঁটে গাঁটে ব্যথা অনেক কমিয়ে দেয় এই রসুন ও দুধ। এমনিতেই গরম দুধ ব্যথা কমায়, সেই সঙ্গে রসুন প্রদাহ থেকে রক্ষা করে।সব মিলিয়ে খুব ভালো উপকার পাওয়া যায়।

অনিদ্রার সমস্যা: হাজার চেষ্টা করলেও রাতে ঠিক করে ঘুম হয় না। এক গ্লাস রসুন-দুধ খেয়ে নিন।সমস্যা দূর দয়ে যাবে। ঘুম আসবে সহজেই। আরো পড়ুন…আগামীকাল রবিবার বলয়গ্রাস সূর্যগ্রহণ।আবহাওয়া অফিস জানিয়েছে, আকাশ পরিষ্কার থাকলে বাংলাদেশ থেকে আংশিক সূর্যগ্রহণ দেখা যাবে। তবে জ্যোতির্বিজ্ঞানীরা বলছেন,খালি চোখে সূর্যগ্রহণ দেখা অত্যন্ত ক্ষতিকর।আবহাওয়া অধিদপ্তরের সহকারী আবহাওয়াবিদ রোনাকী খোন্দকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়।

Check Also

বিয়ের দিন মেয়েরা জা নিয়ে চিন্তায় থাকে

বিয়ে নিয়ে ছেলে মেয়ে উভয়েরই চিন্তা বা টেনশন থাকে তু’ঙ্গে। জীবনের প্রথম একটি বড় পদক্ষে’প …