Home / Life Stile / ৪১ বছরের ডিভো’র্সি বাংলাদেশি নারী পাত্র চান ২৩ বছরের!

৪১ বছরের ডিভো’র্সি বাংলাদেশি নারী পাত্র চান ২৩ বছরের!

বয়স ৪১। ব্যক্তিগত জীবনে ডিভো’র্সি। ফের বিয়ে করতে চান। কিন্তু পাত্র ২৩ বছর বয়সী। একই সাথে বান্ধবী থাকা যাবে না, ইন্টারনেট ব্যবহার করা যাবে না সহ রয়েছে নানা শর্ত।

পাত্র চেয়ে এমনই একটি বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। জা’না গেছে, ৪১ বছরের ওই নারী বাংলাদেশি হলেও থাকেন মালয়েশিয়ায়। সেখানে পাত্রীর নিজস্ব ব্যবসা ও বাড়িগাড়ি রয়েছে। বিজ্ঞাপনে বলা হয়েছে, পাত্রকে বিয়ের পর পাত্রীর ব্যবসা দেখাশোনায় সাহায্য করতে হবে।

পাত্র চেয়ে যেসব শর্ত দেয়া হয়েছে- অবশ্যই হ্যান্ডসাম এবং সুন্দর দেখতে হতে হবে। ফর্সা এবং ভাল সাস্থ্যের হতে হবে। কালো ও চাপাভাঙ্গা পাত্রদের আবেদন করার দরকার নেই। বয়সঃ ২৩ থেকে ২৮ এর মধ্যে হতে হবে। বিয়ের পর কলেজে/ভার্সিটিতে পড়াশোনার নামে মেয়েদের সাথে নষ্টামি করা যাবেনা। বউয়ের কথার অবাধ্য হওয়া যাবেনা। কোনও মেয়ে বন্ধু থাকা চলবে না। অনুমতি ছাড়া বাড়ির বাইরে যাওয়া যাবেনা। ফেইসবুক/ইন্টারনেট ব্যবহার করা যাবেনা।

সর্বশেষ ওই বিজ্ঞাপনে লেখা হয়েছে, পাত্রকে টাকাপয়সার কোনও অভাব দেয়া হবেনা। বিজ্ঞাপনটি ভার্চুয়ালি ভাইরাল হয়ে পড়েছে। অনেকেই ইতিবাচক নেতিবাচক মন্তব্য করছে। আরোও পড়ুন-একা’ধিক পুরু’ষের সঙ্গে’ সম্প’র্কে জ’ড়িয়ে গ’র্ভব’তী এই অভিনেত্রী! ইন্ডাস্ট্রিতে ১৫ বছর বয়স থেকেই অভিনয় ক’রেছেন দক্ষিণের অভিনেত্রী লক্ষী রাই। মেগাস্টার চিরঞ্জিবের স’ঙ্গে তার প্রথম অভিনয়। দক্ষিণ ভারতের ছবি থেকে ‘জুলি- ২’ এর মতো বিত’র্কিত ছবি দিয়ে বলিউডেও অভিষেক হয়েছে তার।

‘জুলি- ২’ ছবিতে নগ্ন হয়ে প্রথম ক্যামেরাবন্দি হন তিনি। কয়েকটি দৃ’শ্যে তাকে দেখা গেছে রগরগে বিছনার দৃ’শ্যে। সেগুলো তাকে এনে দিয়েছে সাহসী অভিনেত্রীর তকমা। সব ছবিতে খোলামেলা অভিনয়ের পাশাপাশি লক্ষী খোলামেলা বক্তব্যের অভিনেত্রী হিসেবেও পরিচিত। তবে স’ম্প্রতি একটু বেশি স্পষ্টবাদী হয়ে উঠেছেন তিনি। একাধিক পুরুষের স’ঙ্গে স’স্পর্ক নিয়ে স’মালোচনার জবাব দিয়েছেন বেশ কড় ভাষাতেই।

লক্ষ্মী রাই জা’নিয়েছেন, বেশ কিছুদিন হলো তাকে ছোট করার চেষ্টা করছেন নিন্দুকেরা। তিনি নাকি একাধিক পুরুষের স’ঙ্গে শা’রীরিক স’স্পর্কে লিপ্ত হয়েছেন। সেই জন্য তিনি অবৈ’ধভাবে গর্ভবতীও হয়েছেন। কারণ হিসেবে বলা হয়েছে তিনি নাকি আজকাল একটু বেশিই কাঁচা আম খাচ্ছেন।

এইসব মন্তব্যের লক্ষীর স্পষ্ট জবাব, আমি একাধিক পুরুষের স’ঙ্গে প্রচুর স’স্পর্কে জড়িয়েছি। তাতে কার কী? জীবনটাতো আমা’র। সে নিয়ে লোকজনের এত আগ্রহ কেন? আমি শিল্পী, আমা’র শিল্পটাকেই প্রাধান্য দেয়া হোক। ব্য’ক্তিজীবনে না না গলানোই ভালো হবে। এমন হুশিয়ারির পরও কেউ তার জীবন নিয়ে কলঙ্ক রটালে তার বি’রুদ্ধে আ’ইনি ব্যব’স্থা নেয়ারও হু’মকি দিয়েছেন দক্ষিণের তারকা লক্ষী রাই।

Check Also

বিয়ের দিন মেয়েরা জা নিয়ে চিন্তায় থাকে

বিয়ে নিয়ে ছেলে মেয়ে উভয়েরই চিন্তা বা টেনশন থাকে তু’ঙ্গে। জীবনের প্রথম একটি বড় পদক্ষে’প …