Home / Uncategorized / কথা রাখলেন অনন্ত জলিল, চমক দেখাবেন হিরো আলম (ভিডিওসহ)

কথা রাখলেন অনন্ত জলিল, চমক দেখাবেন হিরো আলম (ভিডিওসহ)

নিজের প্রযোজিত সিনেমায় হিরো আলমকে নেয়ার ঘোষণাটি অনেক আগেই দিয়েছিলেন ঢালিউডের আলোচিত নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। সেই কথা রাখলেন তিনি। অনন্ত জলিলের পরবর্তী সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন হিরো আলম। এখনে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে।

তিনি জানান, দুই-এক দিনের মধ্যেই সিনেমাটির বিস্তারিত জানানো হবে ভিডিওসহ। অনন্ত জলিলের ফেসবুক পেজে প্রকাশ করা হবে নতুন সিনেমাটির বিস্তারিত তথ্য।

হিরো আলমকে ছবিতে নেয়া প্রসঙ্গে অনন্ত জলিল অনেক আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘হিরো আলম একটা পর্যায়ে চলে গেছে। তাকে ছোটখাট চরিত্রে নেয়া যাবে না। তাকে বড় চরিত্রেই কাস্ট করা হবে।’

হিরো আলমও খুশি নায়ক ও নির্মাতা অনন্তের প্রস্তাব পেয়ে। এই সিনেমায় নিজের চরিত্র প্রসঙ্গে তিনি বলেন, ‘সবাই জানেন অনন্ত জলিল যে কথা দেন সেই কথা রাখেন। জলিল ভাই কথা দিয়েছেন এবং কথা রেখেছেন। আমাকে এমন একটি চরিত্রে কাস্ট করা হবে সেটা দেখলে সবাই অবাক হয়ে যাবেন। শিগগিরই এই নতুন চমক সম্পর্কে জানবেন সবাই।’

হিরো আলম আরও বলেন, ‘এটিএন নিউজের একটা অনুষ্ঠানে আমি যখন প্রথম ভাইরাল হলাম সেই সময় জলিল ভাইয়ের সঙ্গে আমার দেখা হয়। তখন থেকে আমাদের পরিচয় সম্পর্ক। সেই সময় জলিল ভাই বলেছিলেন আমরা একসঙ্গে কাজ করব। ভাই কথা রেখেছেন। বোম ফাটানোর মতো একটা খবর শিগগিরই আমরা সবাইকে দেব।’

২০১৭ সালের ১১ আগস্ট আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম অভিনীত প্রথম সিনেমা ‘মার ছক্কা’ মুক্তি পায়। এরপর ‘সাহসী হিরো আলম’ নামের আরও একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। মাঝে বলিউডের একটি সিনেমাতেও তার অভিনয়ের কথা শোনা গিয়েছিল।

তিনি অভিযোগ করেন, ক্যারিয়ার ধ্বংস করে দেয়ার জন্য সালমান খানের দিকে অভিযোগের আঙুল তোলায় তাকে নির্মমভাবে ট্রোল করা হচ্ছে। তার দাবি, মনে হচ্ছে, বাংলাদেশ ও পাকিস্তানে থাকা সালমানের ট্রোল আর্মি নেমে পড়েছে এ কাজে।

অভিনব ফেসবুকে পোস্ট করেছেন, সত্যি কথা বলায় সালমানের হয়ে ট্রোলরা নোংরা ভাষায় গালাগালি করছে তাকে। এতেই বোঝা যাচ্ছে, কী ধরনের লোকরা খানদের পছন্দ করে। সরকারের উচিত, খানেদের সম্পত্তি বাজেয়াপ্ত করে তাদের পাকিস্তান, বাংলাদেশে চালান করে দেয়া। তাদের পূর্বপুরুষদের বোধহয় দেশভাগের সময় পাকিস্তান যাওয়ার মত যথেষ্ট টাকা ছিল না। তিনি হ্যাশট্যাগ দিয়েছেন, #বয়কটসালমানখান #মিটু #তদন্ত #আত্মসমীক্ষা।

আর একটি পোস্টে দাবাং পরিচালকের অভিযোগ, তার ইমেল আইডি হ্যাক করার চেষ্টা চলছে। তার প্রশ্ন, খানেরা এত ঘাবড়ে গিয়েছে কেন? কী লুকোচ্ছে ওরা? কেন এভাবে আমার মুখ বন্ধের চেষ্টা করছে?

সালমান কিছু না বললেও তার বাবা সেলিম খান জবাবে বলেছেন, হ্যাঁ, আমরাই তো সব শেষ করে দিয়েছি। আগে অভিনবের সিনেমা দেখুন, তারপর কথা বলব। নিজের বিবৃতিতে ও আমার নাম করেছে, বোধহয় ও আমার বাবার নাম জানে না। তার নাম ছিল রশিদ খান। আমার পূর্বপুরুষের নামও ওর বলা উচিত। ওর যা ইচ্ছে বলুক, আমি তার পিছনে সময় নষ্ট করব না।

অনুরাগ কাশ্যপের ভাইয়ের অভিযোগ, আরবাজ খানের জন্য ‘দাবাং ২’ ছবি থেকে সরে আসতে হয় তাকে। খান পরিবার চেষ্টা করছিল তার ক্যারিয়ার শেষ করে দিতে। শ্রী অষ্টবিনায়ক ফিল্মস তাকে দিয়ে পরিচালনা করানোর জন্য একটি ছবি সই করায়। কিন্তু আরবাজ তাদের প্রধান রাজ মেহতাকে নিজে ফোন করে হুমকি দেন, ছবিটি তাকে দিলে ফল খুব খারাপ হবে। তাকে চুক্তির টাকা ফেরত দিতে হয়, তিনি যান ভায়াকম ফিল্মসে। সেখানেও ঘটে এক ঘটনা।

তার কথায়, আমার শত্রুরা তীক্ষ্ণ বুদ্ধি সম্পন্ন, ধূর্ত। তারা সব সময় পিছন থেকে আক্রমণ করে লুকিয়ে পড়ে। কিন্তু ১০ বছর এভাবে কাটার পর আমি এখন বুঝতে পেরেছি, আমার শত্রু কারা। তারা হল সেলিম খান, সালমান খান, আরবাজ খান ও সোহেল খান। আরো অনেক ছোটখাট লোক আছে কিন্তু সালমান খানের পরিবার হল এই বিষাক্ত সরীসৃপের মাথা। তারা তাদের অন্যায়ভাবে রোজগার করা অর্থ, রাজনৈতিক যোগাযোগ আর আন্ডারওয়ার্ল্ডের সাথে ওঠাবসা কাজে লাগিয়ে সবাইকে ভয় দেখায়। অভিনব লিখেছেন।

Check Also

মন্ত্রীসভায় রদবদল,সবাইকে অবাক করে যারা হচ্ছেন নতুন মন্ত্রী

প্রাণঘা’তী করো’না ভাই’রাস ম’হামা’রির মধ্যেই মন্ত্রিসভায় নতুন মুখ অন্তর্ভুক্ত হচ্ছে। চলতি বাজেট অধিবেশন শেষে যেকোনো …