Home / Life Stile / গা’র্ল’ফ্রে’ন্ড রিয়াই সুশান্তকে আ’ত্ম’হ’ত্যা’র পথে ঠেলে দিয়েছেন?

গা’র্ল’ফ্রে’ন্ড রিয়াই সুশান্তকে আ’ত্ম’হ’ত্যা’র পথে ঠেলে দিয়েছেন?

একাধিক অভিনেত্রীর সঙ্গে স’ম্পর্কে জড়ালেও বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের জীবনের শেষ বসন্ত ছিল বেঙ্গালুরুতে বেড়ে ওঠা বাঙালি মে’য়ে রিয়া চ’ক্রবর্তী।

তাকে নিয়েই জীবনের বাকিটা পথ চলতে চেয়েছিলেন ‍সুশান্ত। এজন্য চলতি বছর এনগেজমেন্ট সেরে ফে’লেন দুজন। নভেম্বের বিয়ের দিনক্ষণও ঠিক হয়েছিল। কিন্তু হঠাৎ করেই সবকিছু উলটপালট হয়ে গেল।

গত রোববার মুম্বাইয়ে বান্দ্রার বাড়িতে গ’লায় ফাঁ’স নিয়ে আত্মহ’ত্যা করেন ‘সরফরাজ’। বাড়িতে অ্যান্টি ডিপ্রেশন ও’ষুধ ও প্রেসক্রিপশন পাওয়া গেলেও মেলেনি কোনো সু’ইসাইড নোট।

ফলে সুশান্তের আত্মহ’ত্যার র’হস্য এখনও অস্পষ্ট। তবে তার মৃ’ত্যুকে ঘিরে বারবার উঠে আসছে অভিনেত্রী রিয়া চ’ক্রবর্তীর নাম। সুশান্তের পরিবার ও ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, চলতি বছর তাদের এনগেজমেন্ট হয়েছিল। নভেম্বের বিয়ের কথা ছিল। কিন্তু দিন দশেক আগেই রিয়া স’ম্পর্ক ছিন্ন করেন।

ফলে বিয়ের আগে হঠাৎ করে রিয়ার স’ম্পর্কছেদের কারণেই সুশান্ত আত্মহ’ত্যা করেছেন কিনা সেই প্রশ্নই এখন জো’রাল হচ্ছে। এছাড়া সুশান্তের মৃ’ত্যুর পর রিয়ার মোবাইল ফোন বন্ধ রাখা ও মিডিয়াকে এড়িয়ে চলা নিয়ে স’ন্দেহ আরও দানা বেঁ’ধেছে।

তবে কী কারণে স’ম্পর্ক ছিন্ন করেছিলেন সে বি’ষয়ে রিয়ার কোনো বক্তব্য না পাওয়া যায়নি। একটি সূত্রে জানা গেছে, ভাট পরিবারের সঙ্গে রিয়া খুবই ঘনিষ্ঠ। মহেশের কাছে সুশান্তকে নিয়ে তার দুশ্চিন্তা ব্যক্ত করেছিলেন রিয়া।

অবসাদগ্রস্ত সুশান্ত হ্যালুসিনেট করতেন, নানা রকম শব্দ শুনতেন… এই সবে নাকি ঘাবড়ে গিয়েছিলেন রিয়া। সুশান্তের আচরণ নাকি পারভিন বাবির মতো হয়ে যাচ্ছিল। শেষের দিকে ও’ষুধ খাওয়া বন্ধ করে দিয়েছিলেন সুশান্ত। যার জেরে সমস্যা বাড়তে থাকে বলে অনুমান। এসব কারণেই রিয়া স’ম্পর্ক ভে’ঙেছেন বলে মনে করা হচ্ছে।

তবে স’ম্পর্ক ছিন্নের পরও দুজনে কথা বলেছেন। মৃ’ত্যুর দিনেও সুশান্ত রিয়াকে ফোন করেছিলেন বলে শোনা যাচ্ছে। কিন্তু সুশান্তের আত্মহ’ত্যার খবর পেয়েও কেন নীরব ছিলেন রিয়া সেই প্রশ্নও ঘুরপাক খাচ্ছে।

যদিও মৃ’ত্যুর একদিন পর সাদা পোশাক পরে শেষ বারের মতো সুশান্তকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন রিয়া। শোনা যাচ্ছে, সুশান্তের মৃ’ত্যুকে ঘিরে রিয়ার বয়ান রেকর্ড করবে মুম্বাই পু’লিশ। এর পরেই হয়তো জট খুলতে পারে র’হস্যের।

আবারো মুহূর্তেই ভাইরাল শাহরুখকন্যা

বলিউড সুপারস্টার শাহরুখ খানের কন্যা সুহা’না খানকে কেন্দ্র করে বিনোদন অঙ্গনে জল্পনা-কল্পনার কমতি নেই। তারকাকন্যা সুহা’নাও জানেন কী’ভাবে আলোচনায় থাকতে হয়। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট পাবলিক করে ও আ’কর্ষণী’য় সব ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে নিজেকে জানান দিচ্ছেন তিনি।

বলিউডে এখনো অ’ভিষেক না হলেও সুহা’না এরই মধ্যে বিশাল ভক্তমহল জুটিয়ে ফে’লেছেন। সম্প্রতি তাঁর এক ভক্ত বেশ চ’মকপ্রদ এক ভিডিও প্রকাশ্যে এনেছেন,

সেখানে সুহা’নাকে বন্ধু অনন্যা পান্ডেকে উৎসর্গ করে বলিউডের সংগীতশিল্পী নেহা কক্করের গাওয়া জনপ্রিয় গান ‘ধিমি ধিমি’ গাইতে দেখা যায়। গানটি অনন্যা পান্ডে ও বলিউড অ’ভিনেতা কার্তিক আরিয়ান অ’ভিনীত ‘পতি পত্নী অউর ওহ’ ছবিতে ব্যবহৃত হয়েছিল।

সুহা’না খান গত ২২ মে ২০ বছরে পদার্পণ করেন। মুম্বাইয়ের মান্নাত বাসভবনে এই তারকাকন্যা তাঁর জন্ম’দিন উদযাপন করেন। ঘন ওই সব মুহূর্তের ছবি এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন তিনি। সুহা’নাকে জন্ম’দিনের শুভেচ্ছা জানান তাঁর বান্ধবী ও বলিউড অ’ভিনেত্রী অনন্যা পান্ডে। এ সময় তিনি সুহা’না ও তাঁর শৈশবের বেশ কিছু মিষ্টি ছবি প্রকাশ্যে আনেন।

লকডাউনে পরিবারের সঙ্গে সময় কা’টাতে ভা’রতে রয়েছেন সুহা’না। তিনি মা’র্কিন যু’ক্তরাষ্ট্রের নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র নির্মাণ বি’ষয়ে পড়াশোনা করছেন। সুহা’না বর্তমানে অনলাইনের মাধ্যমে বেলি ড্যান্সের ক্লাস নিয়ে সময়গুলো কাজে লাগাচ্ছেন। নৃত্যশিল্পী সানজানা মুথরেজা সম্প্রতি তাঁদের ক্লাসের একটি ছবি প্রকাশ্যে আনেন।

২০১৯ সালে মুক্তি পাওয়া ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র মাধ্যমে চলচ্চিত্রে অ’ভিষেক হয়েছে অনন্যার। অন্যদিকে পড়াশোনা শেষ করে দ্রুতই চলচ্চিত্র জগতে পদার্পণ করবেন সুহা’না

Check Also

বিয়ের দিন মেয়েরা জা নিয়ে চিন্তায় থাকে

বিয়ে নিয়ে ছেলে মেয়ে উভয়েরই চিন্তা বা টেনশন থাকে তু’ঙ্গে। জীবনের প্রথম একটি বড় পদক্ষে’প …