Home / Life Stile / রাতে যে দু’টি খাবার খেলে সহ-বাসের সময় ঝড় তুলতে পারবেন টানা ৩০মিনিট!

রাতে যে দু’টি খাবার খেলে সহ-বাসের সময় ঝড় তুলতে পারবেন টানা ৩০মিনিট!

সহ*বাসের আগে এই খাবার খেলে থাকতে পারবেন টানা ৩০মিনিট। শরীরের বিভিন্ন পুষ্টি পূরণে আমরা প্রতিদিনই অনেক ধরনের খাবার খেয়ে থাকি কিন্তু সবাই জানি কি কোন ধরনের খাবার আমাদের মিলনের সময় বাড়াতে সক্ষম? সাধারণত খাবারে ভিটামিন এবং মিনারেলের ভারসাম্য ঠিক থাকলে শরীরে এন্ড্রোক্রাইন সিস্টেম সক্রিয় থাকে।

আর তা আপনার শরীরে এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরনের তৈরি হওয়া নিয়ন্ত্রণ করে। এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরন সহ*বাসের ইচ্ছা এবং পারফরমেন্সের জন্য জরুরি। আপনি শারীরিক মিলনের মুডে আছেন কিনা তা অনেকটাই নিয়ন্ত্রণ করে আপনার খাদ্য। আসুন জেনে নিই এমন কয়েকটি দৈনন্দিন খাদ্য সম্পর্কে যা আপনার শরীরে সহ*বাস পাওয়ার বাড়ায় বহুগুণ।

স্ত্রী ছাড়া অন্য কারো সাথে শারীরিক মিলন থেকে বিরত থাকুন৷ স্ত্রী সাথে আপনার মনের ভাবনা গুলি শেয়ার করুন। তামাক, মদ ও অন্যান্য ওষুধের অতিরিক্ত সেবন দীর্ঘস্থায়ী দাম্পত্যর ক্ষেত্রে বাধা সৃষ্টি করে৷ এইগুলি পরিহার করে চলা উচিত।

দুধ:বেশি পরিমাণ প্রাণিজ-ফ্যাট আছে এ ধরনের প্রাকৃতিক খাদ্য আপনার সহ*বাস জীবনের উন্নতি ঘটায়। যেমন, খাঁটি দুধ, দুধের সর, মাখন ইত্যাদি। বেশিরভাগ মানুষই ফ্যাট জাতীয় খাবার।

এড়িয়ে চলতে চায়। কিন্তু আপনি যদি শরীরে সহ*বাস হরমোন তৈরি হওয়ার পরিমাণ বাড়াতে চান তাহলে প্রচুর পরিমাণে ফ্যাট জাতীয় খাবারের দরকার। তবে সগুলিকে হতে হবে প্রাকৃতিক এবং স্যাচুরেটেড ফ্যাট।

ঝিনুক : আপনার সহ*বাস জীবন আনন্দময় করে তুলতে ঝিনুক খাদ্য হিসেবে খুবই কার্যকরী। ঝিনুকে খুব বেশি পরিমাণে জিঙ্ক থাকে। জিঙ্ক শুক্রাণুর সংখ্যা বৃদ্ধি করে এবং লিবিডো বা সহ*বাস-ইচ্ছা বাড়ায়। ঝিনুক কাঁচা বা রান্না করে যে অবস্থাতেই খাওয়া হোক, ঝিনুক সহ*বাস জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

নতুন যে ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় আবারো ঝড় তুললেন পরীমনি

বর্তমানে স্বপ্নজাল খ্যাত এ নায়িকার ভেরিফাইড পেইজে ফলোয়ারের সংখ্যা ৮৮ লাখের বেশি। যেখান থেকে ছবিটি প্রকাশের সতের ঘণ্টায় লাইক পড়েছে ৭৭ হাজারের বেশি। অন্যদিকে, পরীর ফেসবুক আইডিতে ফলোয়ার সংখ্যা সাড়ে ৫ লাখের বেশি। সেখানে ছবিটিতে ৭ হাজারের বেশি লাইক পেরিয়ে গেছে।

শনিবার আবারো দুর্দান্ত ভঙ্গিমায় একটি ছবি পোস্ট করেন এই নায়িকা। নিজের ফেসবুক অ্যাকাউন্টের পাশাপাশি অফিশিয়াল পেইজেও ছবিটি প্রকাশ করেন। যা মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তোলে। পরী ভক্তদর অসংখ্য শেয়ার, কমেন্টস ও লাইক তারই উদাহারণ।

নজরকাড়া গ্ল্যামার দিয়ে অন্তর্জালে ঝড় তোলার মন্ত্র ভালোভাবেই জানেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি। আর তার ছবি মানেই সর্বত্র তোলপাড়। এ সময়ের ব্যস্ত অভিনেত্রী পরীমনির সারা বছরই শিডিউল থাকে দেশ-বিদেশে। এরপরেও প্রায়ই সামািজক যোগাযোগ মাধ্যমে স্বমহিমায় হাজির হন পরী। এবারো তার ব্যতিক্রম হলো না।

বর্তমানে পরী ব্যস্ত রয়েছেন নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম ছবি বিশ্ব সুন্দরীর কাজ নিয়ে। ছবিটির এরইমধ্যে শুটিং শেষ, চলছে মুক্তির প্রস্তুতি। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। এতে পরীর বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। ছবিটিতে আরো অভিনয় করেছেন- আলমগীর, চম্পা, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সীমান্ত প্রমুখ।

Check Also

বিয়ের দিন মেয়েরা জা নিয়ে চিন্তায় থাকে

বিয়ে নিয়ে ছেলে মেয়ে উভয়েরই চিন্তা বা টেনশন থাকে তু’ঙ্গে। জীবনের প্রথম একটি বড় পদক্ষে’প …