Home / Uncategorized / অবশেষে জানা গেল শাবনূরের সংসার ভা’ঙ্গার মূ’ল কারণ

অবশেষে জানা গেল শাবনূরের সংসার ভা’ঙ্গার মূ’ল কারণ

ভে’ঙে গেছে ঢাকাই সি’নেমার জ’নপ্রিয় অভিনেত্রী শাবনূর (শারমীন নাহিদ নূপুর) এর সংসার। ২০১২ সালের ২৮ ডি’সেম্বর তিনি অনিক মা’হমুদ হৃ’দয় নামের এক ব্য’বসায়ীকে বিয়ে করেন।

ব’নিবনা না হও’য়ায় স্বা’মীকে নি’জেই ডি’ভোর্স দিয়েছেন শাব’নূর।তার তা’লাক নো’টিশ তৈরি করা এ’ডভোকেট কা’ওসার আ’হমেদ এই তথ্যই জা’নিয়েছেন।

তিনি আরও জা’নান, স্বামী অ’নিক মা`দকা’সক্ত। রাত বিরাতে মাতাল হয়ে বা’সায় ফিরেন। শাব’নূরকে না’নারকম নি`র্যাতন করেন। স্ত্রী-সন্তা’নের প্রতি দা’য়িত্বও পালন ক’রেন না। বি`রক্ত হয়েই তার কাছ থেকে বি’চ্ছেদ চে’য়েছেন ঢা’লিউডের অ’ন্যতম স’ফল এ না’য়িকা।কা’ওসার আ’হমেদ জানান, গেল ২৬ জানুয়ারি স্বামী অ’নিককে তা’লাক দিয়েছেন।

তা’লাকের নো’টিশ অ’নিকের উ’ত্তরা ও গাজীপুরের ঠি’কানায় পা’ঠানো হয়েছে।সেই নোটিশে শাবনূর বি’চ্ছেদের কার’ণ উল্লেখ করে বলেছেন, ‘আমার স্বা’মী অ’নিক মাহমুদ হৃদয় সন্তান এবং আমার যথাযথ য’ত্ন ও র`ক্ষণাবেক্ষণ করে না। সে মা’দকাসক্ত। অ’নেকবার ম’ধ্যরাতে ম`দ্যপ অ’বস্থায় বাসায় এসে আমার ওপর শা`রীরিক ও মা`নসিক নি`র্যাতন চালিয়েছে।

আমাদের ছেলের জন্মের পর থেকে সে আমার কাছ থেকে দূরে সরে থাকছে এবং অন্য একটি মেয়ের সঙ্গে সম্পর্ক গড়ে আলাদা বসবাস করছে।

একজন মুস’লিম স্ত্রীর সঙ্গে স্বামী যে ব্যবহার করেন অনিক সেটা ক’রছেন না, উ’ল্টো না’নাভাবে আ’মাকে নি`র্যাত’ন করে। এসব কা’রণে আমার জী’বনে অ`শা’ন্তি নেমে এসে’ছে। চেষ্টা করেও এসব থেকে তাকে ফে’রাতে পারিনি। বরং আমার স’ন্তান এবং আমার ওপর নি`র্যা’তন আ’রো বাড়তে থাকে।

উপ’রোক্ত কা’রণ’গুলোর জন্য মনে হয়ে তার সঙ্গে আমার আর বস’বাস করা স’ম্ভব নয় এবং আমি কখনো সুখী হতে পারব না।তাই নিজের উ’জ্জ্বল ভবিষ্যৎ এবং সুন্দর জী’বনের জন্য তার স’ঙ্গে সব সম্পর্ক ছে’দ ক’রতে চাই।

মু’সলিম আ’ইন এবং শ’রিয়ত মো’তাবেক আমি তাকে তা’লাক দিতে চাই। আজ থেকে সে আ’মার বৈ’ধ স্বামী নয়, আমিও তার বৈ’ধ স্ত্রী নই।’প্রসঙ্গত, ২০১১ সালের ৬ ডি’সেম্বর অনিক মাহমুদ হৃ’দয়ের সঙ্গে আং’টি বদল করেন শা’বনূর। এরপর ২০১২ সালের ২৮ ডিসেম্বর তারা বি’য়ে করেন। সেই সং’সারে ২০১৩ সালের ২৯ ডিসেম্বর আ’ইজান নি’হান নামে এক পু’ত্রসন্তানের জন্ম হয়।একজন মুস’লিম স্ত্রীর সঙ্গে স্বামী যে ব্যবহার করেন অনিক সেটা ক’রছেন না, উ’ল্টো না’নাভাবে আ’মাকে নি`র্যাত’ন করে। এসব কা’রণে আমার জী’বনে অ`শা’ন্তি নেমে এসে’ছে। চেষ্টা করেও এসব থেকে তাকে ফে’রাতে পারিনি। বরং আমার স’ন্তান এবং আমার ওপর নি`র্যা’তন আ’রো বাড়তে থাকে। উপ’রোক্ত কা’রণ’গুলোর জন্য মনে হয়ে তার সঙ্গে আমার আর বস’বাস করা স’ম্ভব নয় এবং আমি কখনো সুখী হতে পারব না।তাই নিজের উ’জ্জ্বল ভবিষ্যৎ এবং সুন্দর জী’বনের জন্য তার স’ঙ্গে সব সম্পর্ক ছে’দ ক’রতে চাই।

মু’সলিম আ’ইন এবং শ’রিয়ত মো’তাবেক আমি তাকে তা’লাক দিতে চাই। আজ থেকে সে আ’মার বৈ’ধ স্বামী নয়, আমিও তার বৈ’ধ স্ত্রী নই।’প্রসঙ্গত, ২০১১ সালের ৬ ডি’সেম্বর অনিক মাহমুদ হৃ’দয়ের সঙ্গে আং’টি বদল করেন শা’বনূর। এরপর ২০১২ সালের ২৮ ডিসেম্বর তারা বি’য়ে করেন। সেই সং’সারে ২০১৩ সালের ২৯ ডিসেম্বর আ’ইজান নি’হান নামে এক পু’ত্রসন্তানের জন্ম হয়।

Check Also

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে যে হচ্ছেন শেখ হাসিনার পরে আওয়ামী লীগের নতুন সভাপতি

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী এলেই প্রথম যে প্রশ্নটি সামনে আসে তা হলো শেখ হাসিনার পর কে? …