Home / Uncategorized / হিন্দু প্রেমিকের বাড়িতে মুসলিম তরুণীর অনশন

হিন্দু প্রেমিকের বাড়িতে মুসলিম তরুণীর অনশন

প্রেমে প্র`তারণার শিকার এক মুসলিম প্রেমিকা তার হিন্দু প্রেমিকের বাড়িতে অনশন করছেন।

ঘ`টনাটি ঘটেছে সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বনকুড়াইল গ্রামে। এই নিয়ে এলাকায় জনসাধারণেরর মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হলে বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) প্রেমিক জয়দেব চন্দ্রের বাড়িতে ভিড় জমায় এলাকাবাসী।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রেমিক জয়দেব চন্দ্র ও প্রেমিকা স্থানীয় স্কুলে পড়ার সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বৃহস্পতিবার সকাল থেকে অদ্রত্বের ছেলে প্রেমিক জয়দেবের বাড়িতে একই গ্রামের স্কুল পড়ুয়া এক মেয়ে বিয়ের দাবিতে অনশন করছে।

এর আগেও দুইবার একই দাবিতে ছেলে বাড়িতে উঠলে ছেলের অভিভাবকরা মেয়েটিকে তার বাড়িতে পাঠিয়ে দেয়। তবে, বর্তমানে ছেলের পরিবারে ছেলের মা আর বৃদ্ধ দাদু ছাড়া আর কেউ বাড়িতে নেই বলে প্রতিবেশীরা জানান।

আরও পড়ুনঃসংবর্ধনা মঞ্চ ভেঙ্গ আ“হত হয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্টে বড় মসজিদের সামনে এ ঘটনা ঘটে।সম্প্রতি রাজশাহী সিটি করপোরেশনের উন্নয়নের জন্য একনেকের সবায় প্রায় তিন হজার কোটি টাকার প্রকল্প অনুমোদন দেয় সরকার।

এ জন্য মেয়র হিসেবে লিটনকে সংবর্ধনা দেয়ার আয়োজন করে মহানগর আওয়ামী লীগ।অনুষ্ঠানে, দলীয় নেতাকর্মীরা ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে মঞ্চে উঠলে অতিরিক্ত নেতাকর্মীর চাপে মঞ্চ ভেঙ্গে পরে।

এসময় নেতাকর্মীরা জাপটে ধরে মেয়রকে পরে যাওয়া থেকে রক্ষা করেন। নগর আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান বাদশা জানান, মঞ্চ ভাঙ্গার ঘ`টনায় মেয়র বাম পায়ে আ`ঘাত পেয়েছেন।

Check Also

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে যে হচ্ছেন শেখ হাসিনার পরে আওয়ামী লীগের নতুন সভাপতি

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী এলেই প্রথম যে প্রশ্নটি সামনে আসে তা হলো শেখ হাসিনার পর কে? …