Home / Uncategorized / ‘আর কিছু বাদ রইল না’, মিথিলাকে নিয়ে বিস্ফো’রক তথ্য

‘আর কিছু বাদ রইল না’, মিথিলাকে নিয়ে বিস্ফো’রক তথ্য

শোবিজ অঙনের সবচেয়ে আলোচিত নাম রাফিয়াত রশিদ মিথিলা। বিশেষ করে গত কয়েক মাস। তাহসানের সাথে ঘর বাঁধার পর দারুণ এক রসায়ন। হুট করে সেই ঘর ভেঙে যাওয়া। নতুন করে মিথিলার স্বপ্ন সাজানো। এসব নিয়ে নিয়মিতই খবরের শিরোনাম হয়েছে।

আজ যখন সারা বিশ্ব কাঁপছে করোনায়। যখন পাড়া মহল্লায় চলছে করোনা প্রতিরোধের মাইকিং। কিংবা সামাজিক দূরত্ব মেনে প্রাণঘাতী ভাইরাসের কবল থেকে বাঁচার নানাবিধ নির্দেশনা। তখনই আবার আলোচনার টেবিলে মিথিলা।

বাংলাদেশের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার, অভিনেত্রী এবং মডেল মিথিলা। কর্মজীবন শুরু করেন একজন পেশাদার উন্নয়নকর্মী হিসাবে।

শিক্ষাজীবন শেষে তিনি ব্র্যাকে একজন গবেষক হিসাবে যোগদান করেন। এরপর তিনি আমেরিকায় গিয়ে মিনিয়াপোলিস পাবলিক স্কুল ডিসট্রিক্টে কাজ করেন।

এক বছর সেখানে থাকার পর তিনি বাংলাদেশে ফিরে এসে স্কলাস্টিকায় হাই স্কুলে কাজ শুরু করেন। তিনি নর্দান বিশ্ববিদ্যালয়ে লেকচারার হিসেবেও কর্মরত ছিলেন। অভিনয়েও সমানভাবে কুড়িয়েছেন সুনাম।

২০০৬ সালের দিকে সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে বিয়ে হয় মিথিলার। বিয়ের পরে উভয়ে যৌথভাবে বের করেছেন একাধিক গানের এ্যালবাম। ২০১৩ সালে এই দম্পতির ঘর আলো করে আসে একমাত্র কন্যাসন্তান আইরা।

কিন্তু হঠাৎ গণ্ডগোল। এক নিমেষের ঝড়ে সব স্বপ্ন ভেঙে ছারখার। ২০১৭ সালের জুলাইয়ে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে ২০১৯ সালের ৬ ডিসেম্বর ভারতের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।
এ দিকে তাহসানও তার নিজের মতো করে সময় কাটাচ্ছেন। নতুন করে ভাবছেন! এরিমাঝে সবার জানা তাহসানকে অনেকটাই ভুলে গেছেন মিথিলা। তাকে নিয়ে এখন আর কোনো রকম মন্তব্যও করেন না তিনি। এই দুটি লাইন কি আদৌ সত্য?

সম্প্রতি ইনস্টাগ্রাম ঘেঁটে যা মিলল তাতে বোধ হয় অন্য কিছুরও গন্ধ পাওয়া যায়। কি সেই অন্য কিছু। চলুন একটু খোলাসা করে বলি। লকডাউনের কারণে বাংলাদেশে আটকা পড়েছেন মিথিলা। আর সৃজিত আছেন ভারতে। দুজনের মধ্যে মুখোমুখি দেখা না হলেও ফোনে, অনলাইনে ঠিকই কথা চলে।

তার মাঝে আবার তাহসানও কিন্তু আছেন। তবে বাস্তবিক নয়, ভার্চুয়াল জগতে। ছাড়াছাড়ি হয়ে গেলেও তাহসানকে এখনো পুরোপুরি ডিলিট করেননি মিথিলা। যেমন প্রমাণ মিলল মঙ্গলবার (১২ মে)। দেখা যাচ্ছে, মিথিলা ইনস্টাগ্রামে তাহসানকে ফলো করছেন।
তারই একটা স্কিনশট নেট দুনিয়ায় ছড়িয়েও পড়েছে। কয়েকটি গ্রুপেও এ নিয়ে ভীষণ আলোচনা। কেউ কেউ বলছেন এখনো তাহলে তাহসানকে ভোলেননি মিথিলা। কেউ বলছেন লুকিয়ে লুকিয়ে তাহলে তাহসানের ছবি দেখেন মিথিলা। একজন আবার বিরক্তির সুরে বলছেন আর কিছু বাদ রইল না।

একুশ বছর আগে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউড অ’ভিনেতা অজয় দেবগন ও অ’ভিনেত্রী কাজল।নিশা ও যুগ নামের তাদের ঘরে দুটি সন্তানও রয়েছে।
তবে এক সময় তাদের এই অ’টুট স’ম্পর্কে ফা’টলের গু’ঞ্জনও শোনা গি’য়েছিল। সোমবার এই দ’ম্পতির ২১তম বিবাহবা’র্ষিকী’তেই সামাজিকমা’ধ্যমে ছ’ড়িয়ে প’ড়ে অজয় দেবগনের একসময়ের বিবাহব’হির্ভূত স’ম্পর্কের গু’ঞ্জন।

জি নিউজে’র খবরে জা’না গে’ছে, চলচ্চিত্রে পা রাখার পর ক্যা’রিয়ারের ম’ধ্যগগনে অজয় দেবগনকে বিয়ে করেন কাজল। সিনেমা-সংসার দুটোই একস’ঙ্গে সা’মলাচ্ছিলেন বলিউডের মি’ষ্টিকন্যাখ্যাত কাজল। ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি অজয় দেবগনের স’ঙ্গে কাজলের বিয়ে হয়।

Check Also

মন্ত্রীসভায় রদবদল,সবাইকে অবাক করে যারা হচ্ছেন নতুন মন্ত্রী

প্রাণঘা’তী করো’না ভাই’রাস ম’হামা’রির মধ্যেই মন্ত্রিসভায় নতুন মুখ অন্তর্ভুক্ত হচ্ছে। চলতি বাজেট অধিবেশন শেষে যেকোনো …