Home / Home Remedies / যাদের সঙ্গে মধুর প্রেমের স’ম্পর্কে জড়িয়েছিলেন সুশান্ত সিং রাজপুত

যাদের সঙ্গে মধুর প্রেমের স’ম্পর্কে জড়িয়েছিলেন সুশান্ত সিং রাজপুত

বলিউডের জপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জীবনে অধ্যায়ের ইতি টানা হয়ে গেল আজ। রোববার (১৪ জুন) সকালে মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে উ’দ্ধার হয়েছে তার ঝু’লন্ত ম’রদেহ। ভারতীয় পু’লিশের জানায়, গ’লায় ফাঁ’স দিয়ে ঝু’লন্ত অবস্থায় পাওয়া যায় তাকে। সম্ভবত তিনি আত্মহ’ত্যা করেছেন।

মাত্র ৩৪ বছর বয়সে ঝরে গেলেন গুণী এই অভিনেতা। তবে তার ৪ বছরের টেলিভিশন ক্যারিয়ার ও ৭ বছরের ফিল্ম ক্যারিয়ার নিয়ে হঠাৎ উঠে আসছে অনেক প্রশ্ন। স’ম্পর্কের জের ধরে আত্মহ’ত্যা করতে পারেন বলে ধারণা করছেন তার ঘনিষ্ঠজনেরা।

জানা যায়, শুরুতে পবিত্র রিসতা দিয়ে টেলিভিশনে যাত্রা হয় সুশান্ত সিং রাজপুতের। ওই ধারাবাহিকে অঙ্কিতা লোখন্ডের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। পবিত্র রিসতার সেট থেকেই অঙ্কিতা লোখন্ডের সঙ্গে স’ম্পর্কে জড়ান সুশান্ত সিং রাজপুত। বেশ কয়েক বছর লিভ ইনও করেন সুশান্ত-অঙ্কিতা। কিন্তু পবিত্র রিসতার দেদার সাফল্যের পর বলিউডে পা রাখেন সুশান্ত।

এরপর বলিউডে পা রাখার পরই অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সুশান্ত সিং রাজপুতের। শোনা যায়, ওই সময় কৃতি শ্যাননের সঙ্গে স’ম্পর্কে জড়ান তিনি। কিন্তু রবতা-র পর কৃতির সঙ্গেও সুশান্তের স’ম্পর্কের টানাপোড়েন শুরু হয়ে যায়। কৃতি শ্যাননের সঙ্গে বিচ্ছেদের পর বেশ কিছুদিন একাই ছিলেন তিনি। কিন্তু পরিচালক অভিষেক কাপুরের সিনেমা কেদারনাথ-র সময় শোনা যায় সারা আলী খানের সঙ্গে জড়িয়ে পড়েন সুশান্ত। তবে সেই স’ম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।

সারার সঙ্গে বিচ্ছেদের পর সাইফ-কন্যার প্রিয় বন্ধু রিয়া চ’ক্রবর্তীর সঙ্গে সুশান্তের ঘনিষ্ঠতা চোখে পড়ে। রিয়ার সঙ্গে বিদেশ ভ্রমণেও দেখা যায় সুশান্তকে। বেশ সংবাদও হয়। তবে রিয়া এবং তিনি বন্ধু বলে বার বার বাঙালি অভিনেত্রী দাবি করেন।

ভারতীয় গণমাধ্যম জানায়, বেশ কয়েকটি সূত্রের খবর, সুশান্ত নিজের বাড়ি ছেড়ে রিয়ার সঙ্গেই থাকতেন তার ফ্ল্যাটে। এমনকি, রিয়াকে বিয়ের জন্যও প্রস্তাব দেন। সুশান্তের বিয়ের প্রস্তাব রিয়া নাকচ করে দেন বলে খবর। বলিউডে পাকাপোক্ত জায়গা তৈরি করার পর তবেই তিনি সুশান্তের সঙ্গে ঘর বাঁধবেন বলে শোনা যায়। তবে সুশান্তকে এ বি’ষয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি।

সুশান্ত সিং রাজপুতের সাবেক ম্যানেজার দিশা সালিয়ান গত সোমবার (৮ জুন) ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহ’ত্যা করেন। দিশার মৃ’ত্যুর মাত্র ৫ দিনের মাথায় সুশান্তের মৃ’ত্যু; হতবাক করে দিলো উপমহাদেশকে।

গোটা দেশ যখন ক’রোনা নিয়ে দুশ্চিন্তায়, হঠাৎই বলিউডের ও’পরে যেন আকাশ ভে’ঙে পড়ল। আত্মহ’ত্যা করলেন বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় মুখ সুশান্ত সিং রাজপুত। রবিবার (১৪ জুন) মুম্বাইয়ের বাড়ি থেকেই উ’দ্ধার হয় তার ঝু’লন্ত লা’শ। বাড়িতে থাকা কাগজপত্র থেকে জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি।

অন্যদিকে, গত ৮ জুন মুম্বাইয়ের মালাডের এক বহুতলের ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহ’ত্যা করেছিলেন দিশা। প্রে’মিক রোহন রাই এবং বন্ধুদের সঙ্গে ডিনারের পর আচমকাই বড় কাচের জানলার কাছে চলে যান দিশা।

কিছু বুঝে ওঠার আগে সেখান থেকে ঝাঁপ দিয়ে আত্মহ’ত্যা করেন তিনি। তবে কী কারণে আত্মহ’ত্যা করলেন সেলিব্রিটি ম্যানেজার, তা নিয়ে দ্বিধায় পড়ে যায় পু’লিশ। ত’দন্ত শুরু করা হয়েছে। তবে লকডাউনের সময় থেকে ক্রমশ ডিপ্রেশনে ভুগছিলেন দিশা। মাঝে মধ্যেই অন্য রকমের ব্যবহার করতেন তিনি। কী কারণে তার ব্যবহারে আচমকা পরিবর্তন আসে, তা নিয়েও পু’লিশ খোঁজ শুরু করেছে।

এ খবর শুনে নন্দিত পরিচালক অনুরাগ কাশ্যপ টুইট করে বলেন, ‘কী বলে… এটা সত্য নয়!’ মডেল ও অভিনেত্রী গওহর খান তার টুইটার বার্তায় বলেন, ‘হায় হায়…কী ঘটছে?’

এদিকে সুশান্ত সিং রাজপুতের আত্মহ’ত্যার ঘ’টনায় গোটা উপমহাদেশ শো’কে স্তব্ধ হয়ে গেছে। ধোনির বায়োপিক থেকে শুরু বেশ কিছু সুপারহিট চলচ্চিত্রের নায়ক সুশান্ত সিং রাজপুত।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি পাটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিংহ রাজপুত। পরবর্তীকালে দিল্লিতে চলে আসে তার পরিবার। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেইসময় থেকেই থিয়েটারের দিকে ঝোঁকেন তিনি। নাচও শেখেন। তার জন্য পড়াশোনা শেষ করতে পারেননি।

অভিনয়ের তাগিদ থেকেই শেষ মেশ মুম্বইয়ে চলে আসেন সুশান্ত। সেখানে ২০০৮ সালে প্রথম একতা কাপুরের প্রযোজনায় ‘কিস দেশ মে হ্যাঁ মেরা দিল’ সিরিয়ালে অভিনয় করার সুযোগ পান।

সিরিয়ালে অল্প দিনের মধ্যেই তার চরিত্রটির মৃ’ত্যু হয়। তবে সেখান থেকেই একতা কাপুরের সঙ্গে বন্ধুত্ব হয়ে যায় তার। সেই সূত্রেই ২০০৯ সালে ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পান তিনি। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে।

Check Also

মন্ত্রীসভায় রদবদল,সবাইকে অবাক করে যারা হচ্ছেন নতুন মন্ত্রী

প্রাণঘা’তী করো’না ভাই’রাস ম’হামা’রির মধ্যেই মন্ত্রিসভায় নতুন মুখ অন্তর্ভুক্ত হচ্ছে। চলতি বাজেট অধিবেশন শেষে যেকোনো …