Home / Uncategorized / লক্ষ্মীপুরের একটি উপজেলা ফের লকডাউন

লক্ষ্মীপুরের একটি উপজেলা ফের লকডাউন

নিজস্ব প্রতিবেদক :লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় প্রাণঘাতি করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমন আশংকাজনক হারে বৃদ্ধি পাওয়ায় আগামি ১৫ জুন ভোর ৬টা থেকে ৩০ জুন রাত ১২টা পর্যন্ত পুনরায় লকডাউন ঘোষনা করা হয়েছে।

শনিবার (১৩ জুন) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ মোবারক হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানা যায়।

এতে আন্ত:উপজেলা, আন্ত: ইউনিয়নের সকল ধরনের যানবাহন ও দোকান, শপিংমল বন্ধ থাকবে। ঔষধের দোকান, এ্যাম্বলেন্স ও ঔষধ পরিবহন এ নিষেধাজ্ঞার আওতার বাহিরে থাকবে।

এর আগে সকাল ১১ টায় করোনা প্রতিরোধ কমিটির ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়। এতে কমলনগর উপজেলাকে ফের লকডাউনের সিদ্ধান্ত হয়। উক্ত কনফারেন্সে সভাপতিত্ব করেন কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন। প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী। ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আবছার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু তাহের, কমলনগর প্রেসক্লাবের সভাপতি সাজ্জাদুর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারা।নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় প্রাণঘাতি করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমন আশংকাজনক হারে বৃদ্ধি পাওয়ায় আগামি ১৫ জুন ভোর ৬টা থেকে ৩০ জুন রাত ১২টা পর্যন্ত পুনরায় লকডাউন ঘোষনা করা হয়েছে।

শনিবার (১৩ জুন) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ মোবারক হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানা যায়।

এতে আন্ত:উপজেলা, আন্ত: ইউনিয়নের সকল ধরনের যানবাহন ও দোকান, শপিংমল বন্ধ থাকবে। ঔষধের দোকান, এ্যাম্বলেন্স ও ঔষধ পরিবহন এ নিষেধাজ্ঞার আওতার বাহিরে থাকবে।

এর আগে সকাল ১১ টায় করোনা প্রতিরোধ কমিটির ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়। এতে কমলনগর উপজেলাকে ফের লকডাউনের সিদ্ধান্ত হয়। উক্ত কনফারেন্সে সভাপতিত্ব করেন কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন। প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী। ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আবছার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু তাহের, কমলনগর প্রেসক্লাবের সভাপতি সাজ্জাদুর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারা।র আগে সকাল ১১ টায় করোনা প্রতিরোধ কমিটির ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়। এতে কমলনগর উপজেলাকে ফের লকডাউনের সিদ্ধান্ত হয়। উক্ত কনফারেন্সে সভাপতিত্ব করেন কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন। প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী। ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আবছার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু তাহের, কমলনগর প্রেসক্লাবের সভাপতি সাজ্জাদুর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারা।র্মকর্তা (ওসি) নুরুল আবছার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু তাহের, কমলনগর প্রেসক্লাবের সভাপতি সাজ্জাদুর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারা।

Check Also

মন্ত্রীসভায় রদবদল,সবাইকে অবাক করে যারা হচ্ছেন নতুন মন্ত্রী

প্রাণঘা’তী করো’না ভাই’রাস ম’হামা’রির মধ্যেই মন্ত্রিসভায় নতুন মুখ অন্তর্ভুক্ত হচ্ছে। চলতি বাজেট অধিবেশন শেষে যেকোনো …