Home / Uncategorized / গোপনে দীর্ঘ দিনের প্রেমিকাকে বিয়ে করলেন নায়ক বাপ্পি

গোপনে দীর্ঘ দিনের প্রেমিকাকে বিয়ে করলেন নায়ক বাপ্পি

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে বেশ চুপিসারে বিয়ে করছেন নায়ক বাপ্পি চৌধুরী। শুধু কি তাই! নববধূকে ঘরেও তুলেছেন এই নায়ক। বাপ্পির ঘনিষ্ঠ একটি সূত্র এ তথ্য জানিয়েছেন।

এদিকে বিয়ের বিষয়টি নিয়ে বাপ্পির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এই বিষয়ে কিছুই বলতে চাচ্ছি না।

দীর্ঘ দিন লুকিয়ে প্রেম করেছেন বাপ্পি চৌধুরী। এর আগে রাজধানীর হাতিরঝিলসহ বিভিন্ন স্থানে প্রেমিকাকে নিয়ে ঘুরতে দেখা গেছে তাকে। তখন এ বিষয়ে জানতে চাইলে হেসে উড়িয়ে দিয়েছেন এই নায়ক।

করোনাকালে হাতে কোনো কাজ না থাকায় বাসায় স্ত্রীর সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে মধুচন্দ্রিমায় যাওয়ার পরিকল্পনা করেছেন বলেও সূত্রটি জানিয়েছেন।

এর আগেও বাপ্পির প্রেম ও জনপ্রিয় এক চিত্রনায়িকার সঙ্গে বিয়ের গুঞ্জন উঠেছিল। কিন্তু সেসবই গুঞ্জনেই সীমাবদ্ধ রয়ে গেছে। শোবিজ তারকাদের নিয়ে প্রেম, বিয়েসহ নানা গুঞ্জন থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু বাপ্পির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসা এখন সময়ের ব্যাপার মাত্র।

বাপ্পি অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া করোনার এই দুঃসময়ে একাধিক সিনেমার কাজ শুরু করবেন বলেও সূত্রটি জানিয়েছেন।তিন বছর আগেই বিয়ে সেরে ফেলেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মোনালি ঠাকুর। বিয়ের পর ৩ বছর ধরে স্বামী মাইক রিকটার এবং তিনি বিষয়টি গোপন করেই রেখেছিলেন। এতদিন ধরে গোপনে রাখার পর এবার বিয়ের বিষয়ে মুখ খুললেন জনপ্রিয় এই সংগীতশিল্পী।

ভারতীয় সংবাদমাধ্যমে জানা গেছে, ২০১৬ সালে সুইজারল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন মোনালি ঠাকুর। ওই বছরই খ্রিস্টমাসে ইউরোপিয়ান ব্যবসায়ী মাইক তাকে প্রস্তাব দেন। মাইকের প্রস্তাব পাওয়ার পরপরই নিজের সম্মতি জানান মোনালি। ২০১৬ সালে মাইকের প্রস্তাব পাওয়ার পর ২০১৭ সালেই তারা বিয়ে সেরে ফেলেন।

কিন্তু বিয়ের পর ৩ বছর ধরে তা গোপন করে রাখেন বলে জানান মোনালি। উপযুক্ত সময় এলে সবাইকে সবকিছু জানাবেন বলে স্থির করেন। সেই উপযুক্ত সময় হতে হতেই ৩ বছর কীভাবে কেটে যায়, তা বুঝতে পারেননি বলে জানান মোনালি। তবে গোপনে যে মাইকের সঙ্গে বিয়ে সেরে ফেলেছেন, তা জানার পর বন্ধু এবং সহকর্মীরা তার উপর অনেকেই ক্ষেপে যাবেন বলে মজা করে জানান মোনালি।

জি নিউজকে মোনালি ঠাকুর বলেন, আমি সামাজিক মাধ্যমে এখনও কোন আনুষ্ঠানিক ঘোষণা দিইনি। কিন্তু লোকজন ইতোমধ্যে এটা বুঝে ফেলছে। বেশ কয়েকবার আমার ইনস্টাগ্রাম ছবিতে বেখেয়ালবশত আমার আঙুলে আংটি দেখে সবাই প্রশ্ন করেছে, এটা আমার বিয়ের আংটি ছিল কিনা। অর্থাৎ, মাইক ও আমি তিন বছর ধরে বিয়ের খবরটা লুকিয়ে রাখতে সফল হয়েছি।

মোনালি ঠাকুর জনপ্রিয় লিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল ২’-এর মাধ্যমে প্রথম তার প্রতিভার জানান দেন। বলিউডে তার প্রথম হিট গান ‘জারা জারা টাচ মি’। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট গান উপহার দিয়ে তিনি সাফল্যের অনন্য উচ্চতায় উঠেছেন।কিন্তু বিয়ের পর ৩ বছর ধরে তা গোপন করে রাখেন বলে জানান মোনালি। উপযুক্ত সময় এলে সবাইকে সবকিছু জানাবেন বলে স্থির করেন। সেই উপযুক্ত সময় হতে হতেই ৩ বছর কীভাবে কেট

Check Also

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে যে হচ্ছেন শেখ হাসিনার পরে আওয়ামী লীগের নতুন সভাপতি

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী এলেই প্রথম যে প্রশ্নটি সামনে আসে তা হলো শেখ হাসিনার পর কে? …