Home / Daily Health Tips / দুই স্ত্রী’র কাছে ৩ দিন করে থাকবে স্বামী, আর একদিন হবে ‘অফ ডে’!

দুই স্ত্রী’র কাছে ৩ দিন করে থাকবে স্বামী, আর একদিন হবে ‘অফ ডে’!

রকাশ্যে এল এক অদ্ভুত ঘটনা। এক পুরুষের দুই স্ত্রী হাজির। তারা নিজেদের মধ্যে ভাগ করে নিচ্ছেন স্বামীকে। তারাই ঠিক করে দিলেন, কার সঙ্গে কতদিন থাকবে স্বামী।

ঝাড়খণ্ডের রাঁচীতে এই ঘটনা ঘটেছে। দুই মহিলা চাইছেন তিনদিন করে প্রত্যেকের কাছে থাকুক স্বামী। এমনকি স্বামীকে একটা ‘ডে অফ’ও দিচ্ছে স্ত্রী’রা। স্বাভাবিকভাবেই এই মামলায় অবাক হয়েছেন সবাই।

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা যায়, ব্যক্তির নাম রাজেশ। তাঁর দুই স্ত্রী। কিন্তু, সময় কাটানো নিয়ে দুই স্ত্রী’র মধ্যে ঝামেলা তৈরি হওয়াতেই সমস্যা হয়। পুলিশের কাছে হাজির হয় দু’জনে। প্রায় প্রত্যেক দিনই থানায় গিয়ে হাজির হচ্ছিল তারা। আর তাতে বেজায় বিপাকে পড়ে পুলিশ।

কিছুদিন দ্বিতীয় স্ত্রী ফের হাজির হন থানায়। গিয়ে বলেন, ‘পাঁচ দিন হয়ে গিয়েছে, স্বামী আসেনি। কিছু একটা করুন।’ এরপরই পুলিশ দুই স্ত্রী’কে নিয়ে থানায় আসতে বলে রাজেশকে। পুলিশের উপস্থিতিতেই সমঝোতায় আসে তারা।

পুলিশের সামনেই ঠিক হয়, সপ্তাহের প্রথম তিন দিন প্রথম স্ত্রী’র কাছে থাকবে রাজেশ, পরের তিনদিন থাকবে দ্বিতীয় স্ত্রী’র কাছে। আর এক দিন ‘অফ ডে।’

গত বছরের শেষে একটি ঘটনায় দুই স্ত্রী’র কাছে মার খেয়েছিলেন এক যুবক। মাত্র ২৬ বছরেই দুটো বিয়ে সেরে ফেলেন এক যুবক। থেমে থাকেননি, আরও একটা বিয়ের জন্য প্রস্তুত হচ্ছিলেন তিনি। এরপরই প্রথম দুই স্ত্রীয়ের কাছে বেধড়ক মার খেলেন তিনি। আর এই পিটুনি যেখানে সেখানে নয়, একেবারে থানার সামনেই হল।

তামিলনাড়ুর কোয়েম্বাটোরে এই ঘটনা ঘটেছিল। ২০১৬ য় প্রথম বিয়েটি করেন, দিব্যি চলছিল সংসার। তারপর আবার এ বছরে এপ্রিল মাসেও আরেকটি বিয়ে করে ফেলেন। এরপর ফের ম্যাটরিমনিয়াল সাইটে দিয়ে দিয়েছিলেন নিজের ছবি। কারণ আরও এক মহিলাকে বিয়ে করতে চান তিনি।

বিয়ের প্রথম দিনে নতুন পরিবেশ, চেনা বা সম্পূর্ণ অচেনা এক মানুষের হাত ধরে এগিয়ে যাওয়া। তবে অধিক উত্তেজনায় এমন কিছু করবেন না যাতে আপনার নতুন জীবনের উপরে চিরকালীন ছাপ থেকে যায়। তাতে কিন্তু হিতে বিপরীত ঘটতে পারে!

বিয়ে ঠিক হওয়ার পর উচিত-অনুচিত নিয়ে অহেতুক ভেবে সময় নষ্ট করবেন না। হবু বউয়ের সঙ্গে চটজলদি বন্ধুত্বটা সেরে ফেলুন। বুঝে নিন তার স্বভাব। সে কী পছন্দ করে, কী নয়। আপনার ইচ্ছে-অনিচ্ছাগুলোও তাকে বুঝিয়ে দিন।

বিয়ের প্রথম রাতে মেয়েরা সাধারণত লাজুক হয়। চট করে ব্যক্তিগত কোনও বিষয় নিয়ে আলোচনা সে পছন্দ নাও করতেই পারে। এ ক্ষেত্রে অহেতুক রাগ করবেন না।

তার সঙ্গে খোলামেলা কথা বলুন। আলোচনা করতে ভুলবেন না মিলন নিয়েও। তবে প্রথমেই এই বিষয়ে কথা বলতে যাবেন না। আগে বন্ধুত্ব একটু গভীর হতে দিন।

যদিও বিয়ের রাতে মিলন ভাল না খারাপ এই নিয়ে বিতর্ক থাকতেই পারে। তবে সে বিতর্কে বেশি মাথা ঘামানোর প্রয়োজন নেই। মনে রাখবেন, নিজেদের মধ্যে বোঝাপড়াটাই সবচেয়ে বড়।
বিয়ের প্রথম রাতে স্বামী-স্ত্রীর মেলামেশা ভাল না খারাপ? সবার জানা উচিততবে সে বিতর্কে বেশি মাথা ঘামানোর প্রয়োজন নেই। মনে রাখবেন, নিজেদের মধ্যে
বিয়ের প্রথম রাতে স্বামী-স্ত্রীর মেলামেশা ভাল না খারাপ? সবার জানা উচিত

Check Also

প্র’বাসীর লা’গা’তার স’হবা’সে জী’বন হা’রা’লো নুর নাহার!

বি’য়ের ৩৪ দিনের মাথায় মা’রা যাওয়া টাঙ্গাইলের অষ্টম শ্রেণির মেধাবী ছাত্রী নুর নাহারের (১৪) লা’শও …