Home / Uncategorized / আপনি কেমন ব্যক্তিত্বএর অধিকারী তা প্রকাশ পায় আপনার পছন্দের রঙে!

আপনি কেমন ব্যক্তিত্বএর অধিকারী তা প্রকাশ পায় আপনার পছন্দের রঙে!

আপনি কেমন ব্যক্তিত্বএর অধিকারী তা প্রকাশ পায় আপনার পছন্দের রঙে!

সারা পৃথিবীতে কত রকমের মানুষ। এক একজন মানুষের ব্যক্তিত্ব এক এক রকমের। আপনি কেমন ব্যক্তিত্বএর অধিকারী তা প্রকাশ পায় আপনার পছন্দের রঙে।
আমাদের ভালো লাগা, খারাপ লাগা ইত্যাদি প্রকাশ পায় রঙে। আসুন দেখেই নেই কোন রঙে কোন ব্যক্তিত্ব বোঝা যায়।

সাদা

যাদের সাদা রঙ পছন্দ, তাদের মন খুব পরিষ্কার হয়। অর্থাৎ তারা মনে এক আর মুখে আর এক- এমন হন না। এমনিতে সব ব্যক্তিরা শান্তিপ্রিয় হলেও অন্যের সঙ্গে মিশতে কিছুটা সময় লাগে।

কালো
কালো রঙ পছন্দ করেন এমন ব্যক্তির সংখ্যা নিতান্ত কম নয়। জামা কাপড়ই শুধু নয়, অনেকেই গৃহসজ্জা থেকে শুরু করে অন্য অনেক পছন্দের জিনিসও কালো রঙ পছন্দ করেন। এই ব্যক্তিদের মধ্যে অল্পেই রেগে যাওয়ার সমস্যা রয়েছে। যেকোন পরিবর্তন হুট করে মেনে নিতেও কষ্ট হয় অনেকের। কালো রঙ প্রিয় এমন ব্যক্তিরা সহজে অন্যের সামনে নত হন না এবং অন্যের কাছ থেকে শর্তহীন সম্মান আশা করেন।

নীল
নীল রং পছন্দ করেন যারা, তাদের সব থেকে বড় গুণ হল দায়িত্বশীলতা। শুধু তাই না, সবার সঙ্গে সহজেই মিশে যেতে পারেন তারা। নীল পছন্দকারীদের মধ্যে নেতৃত্বগুণ দেখা যায়।

লাল
শক্তি ও আনন্দের প্রতীক লাল। তাই যারা লাল রঙ পছন্দ করেন, তাদের মধ্যে হাসি-খুশি ভাব দেখা যায়। এদের মধ্যে দারুণ কর্মচঞ্চলতা লক্ষ করা যায়। অন্যের দৃষ্টি আকর্ষণের চেষ্টাও দেখা যায়। শুধু বেঁচে থাকার জন্য বাঁচেন না তারা। মন প্রাণ ঢেলে কাজ করেন ও প্রতিটি স্বপ্ন পূরণের চেষ্টা করেন।

গোলাপি
এই ব্যক্তিরা বেশ আবেগপ্রবণ হন। গোলাপি ভালোবাসেন যারা, যেকোন সুন্দর জিনিসের প্রতি আকর্ষণ থাকে তাদের। অন্যদের নেতিবাচক চরিত্র ও আচরণ খুব একটা নজরে পড়ে না তাদের।
তাদের চরিত্রে কিছুটা রোমান্টিকতা থাকে। অন্যদিকে গোলাপি রঙ প্রেম, ভালোবাসা এবং বন্ধুত্বের প্রতীক তাই বলা হয় যারা গোলাপি পছন্দ করেন তারা খুব ভালো বন্ধু এবং প্রেমিক বা প্রেমিকা হন।

জাম
জাম রঙ পছন্দ করেন এমন ব্যক্তি খুব বেশি নাই। এই রঙ যারা পছন্দ করেন, তারা বেশ সৃষ্টিশীল হন। দেখা যায় একটি কাজ নানাভাবে করতে পছন্দ করেন তারা। অন্যদের অনুকরণ করা একদমই পছন্দ না এই ব্যক্তিদের, নিজদের আলাদা ব্যক্তিত্ব ধরে রাখতে চান।

হলুদ
হলুদ রঙে বেশ উষ্ণ একটা ব্যাপার রয়েছে। যাদের হলুদ রঙ পছন্দ তারা সহজে ছটখাট বিষয়ে মাথা ঘামান না। অতীত নিয়েও খুব একটা ভাবেন না তারা। সবসময় সামনে এগিয়ে যাওয়ার ব্যপারেই তাদের যত আগ্রহ। মোটকথা দারুণ ইতিবাচক মানসিকতার হন এমন ব্যক্তিরা।

অনেক সময় আমাদের পছন্দের রঙে আমাদের ব্যক্তিত্ব প্রকাশ পায়। আমাদের ভালো লাগা, খারাপ লাগা ইত্যাদি প্রকাশ পায় রঙে। আসুন দেখেই নেই কোন রঙে কোন ব্যক্তিত্ব বোঝা যায়।

Check Also

মন্ত্রীসভায় রদবদল,সবাইকে অবাক করে যারা হচ্ছেন নতুন মন্ত্রী

প্রাণঘা’তী করো’না ভাই’রাস ম’হামা’রির মধ্যেই মন্ত্রিসভায় নতুন মুখ অন্তর্ভুক্ত হচ্ছে। চলতি বাজেট অধিবেশন শেষে যেকোনো …