Home / Daily Health Tips / সাই পল্লবী: চিকিৎসক নায়িকার অভিনয়ের গল্প

সাই পল্লবী: চিকিৎসক নায়িকার অভিনয়ের গল্প

‘সিনেমা ইন্ডাস্ট্রি যখন মেকআপ ছাড়া চলতেই পারে না, সে সময় সাই পল্লবী পর্দায় এলেন একেবারে সাদামাটা। প্রায় মেকআপ ছাড়াই শট দিলেন আর জয় করলেন দর্শকের হৃদয়।’ দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সাই পল্লবীর ক্ষেত্রেই এ কথা মানায়। স্বল্পভাষী, মেধাবী, চিকিৎসক—আরও কত গুণ যে জড়িয়ে আছে সাইকে ঘিরে! তবে সবকিছু ছাপিয়ে তামি'ল'নাড়ুর নাচপ্রিয় মেয়েটি দর্শকের হৃদয়ে জায়গা করেছেন যে কারণে, সেটি হলো রুপালি পর্দায় তাঁর অকপট উপস্থিতি। কোনো ভান নেই। মেকআপের আড়ালে তিনি অন্য সাই পল্লবী নন। বাস্তবে যা, রুপালি পর্দায়ও সেই সাই পল্লবী হেঁটে বেড়ান দর্শকের সামনে।

বিজ্ঞাপন
১৯৯২ সালের এই দিনে তামি'ল'নাড়ুর নীলগিরির কোটাগিরিতে জন্ম সাই পল্লবীর। নাচ ছিল তাঁর আগ্রহের কেন্দ্রে। কিন্তু ২০১৫ সালে মালয়ালম ছবি ‘প্রেমাম’ দিয়ে ঝড়ের মতো হাজির হলেন দক্ষিণ ভারতীয় সিনেমায়। সেই ঝড়ে এলোমেলো দর্শকমন। সেই যে দর্শকের মনে গেঁথে গেছেন, রুপালি পর্দায় তাঁকে নিয়ে উন্মাদনা থামছেই না।
পড়ালেখা করেছেন চিকিৎসাশাস্ত্রে। তাতে কী! এখন তিনি পুরোদস্তুর নায়িকা। তবে স্টারডমে বিকিয়ে দেননি সবকিছু। নিজের আলাদা আদর্শ আছে। এই তো কয়েক দিন আগেই দুই কোটি রুপি পারিশ্রমিকের একটি বিজ্ঞাপন ছেড়ে দিয়েছেন। বিজ্ঞাপনটি ছিল রং ফরসাকারী একটি ক্রিমের। এক আড্ডায় জানিয়েছিলেন বিজ্ঞাপনটি প্রত্যাখ্যানের গল্প।