Home / এক্সক্লুসিভ / ৮ স্বামী, ১১ সন্তানের পরও তরুণী বললো আরও চাই

৮ স্বামী, ১১ সন্তানের পরও তরুণী বললো আরও চাই

আমেরিকান টিকটকার স্টার এর ভিডিও ঘিরে নেটপাড়ায় হইচই। আট স্বামী এবং ১১ সন্তান নিয়ে সুখের সংসার মার্কিন মহিলার। কিন্তু, সেখানেই থেমে থাকতে চান না তিনি। লাইফ গোলস নিয়ে অকপট টিকটকার।

একজন নয়, দু’জন নয় আটজনকে বিয়ে করেছেন মার্কিন মহিলা। রয়েছে ১১টি সন্তানও। সকলের সঙ্গে এক ছাদের তলায় দিব্যি রয়েছেন আমেরিকার ফি। এখানেই থেমে থাকতে চান না তিনি। আরও পু'রুষের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চান। মোট ৩০টি সন্তানের মা হতে চান তিনি।

মহিলার জীবনের এই ‘অদ্ভুদ’ ফান্ডা ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। সৌজন্যে অবশ্যই তাঁর করা একের পর এক টিকটর ভিডিয়ো। যেখানে ফি ওরফে ‘দ্য মেমফিজ মাম্মা’ নিজেই জানিয়েছেন কেন এরকম জীবন বেছে নিয়েছেন তিনি। ফিয়ের ‘লাইফ গোলস’ ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে নেটপাড়ায়।

মার্কিন মুলুকের বাসিন্দা ফি টিকটকার হিসেবে সে দেশে বেশ জনপ্রিয়। নিজের টিকটক প্রোফাইলের একটি ভিডিয়োতে তিনি জানান, আটজন স্বামী রয়েছে তাঁর। তাঁদের সঙ্গে রয়েছে মোট ১১ জন সন্তান। সকলেই তাঁর এই লাইফ স্টোরি শুনে তাজ্জব বনে গিয়েছেন। স্বামীদের সঙ্গে এক ছাদের নীচে দিব্যি সংসার করছেন তিনি। বাচ্চাদের সঙ্গে খেলাধুলোর একাধিক ভিডিয়োও ভাইরাল হয়েছে ইতিমধ্যে।

একাধিক পু'রুষকে বিবাহ এবং তাঁদের সঙ্গে সম্পর্কে লিপ্ত হওয়ার পিছনে আসল কারণ জানতে চেয়েছেন ফিয়ের থেকে। উত্তরে ফি বলেন, “এটা আমার কাছে একদম সরল অঙ্কের মতো। আটজনকে পু'রুষকে বিয়ে করার পিছনে নির্দিষ্ট কারণ রয়েছে। আমার সব সন্তানদের যদি একটাই বাবা হতেন তাহলে তিনি মারা গেলে ওরা অনাথ হয়ে যেত।

তাই যদি আট স্বামীর মধ্যে তিনজনের পৃথিবী ছেড়ে চলে যায় তবে সন্তানদের জন্য আরও পাঁচজন বাবা জীবীত থাকবেন। ফলে আমি এই পন্থা নিয়েছি। আর আমি এখানেই থেমে থাকতে চাই না। আরও কয়েকজন পু'রুষকে জীবনে চাই। আরও বিয়ে করতে চাই। আরও সন্তানের জন্ম দিতে চাই।”

Check Also

‘শারীরিক চাহিদা’ মেটাতে না পারায় স্বামীকে খু”ন!

মাত্র দেড় মাস আগে সিরাজগঞ্জের শাহজাদপুরের আগনুকালি গ্রামের মৃত আবুসামার ছেলে শরিফুল (২৫) বিয়ে করেছিলেন …