Home / এক্সক্লুসিভ / ৭৭ বছরের বৃদ্ধকেই বিয়ে করবেন ২০ বছরের তরুণী

৭৭ বছরের বৃদ্ধকেই বিয়ে করবেন ২০ বছরের তরুণী

কথায় বলে, প্রেম মানে না কোনো বাধা, আর এই কথা আরো একবার প্রমাণ করলো মিয়ানমারের এক তরুণী। নাম তার জো। বয়স তার ২০ বছর। ঐ তরুণী ৭৭ বছরের ইংলিশ ‘প্রেমিক’ ডেভিড বিয়ে করবেন।

জানা যায়, বার্মিজ তরুণী জো যে বৃদ্ধের প্রেমে পড়েছেন তিনি একজন মিউজিক প্রোডিউসার। দু’জনের বয়সের ব্যবধান ৫৭ বছর। তবে বয়সের পার্থক্য দু’জনের মন বিনিময়ের মাঝে বাধা হয়ে দাঁড়াতে পারেনি। একে অন্যের প্রেমে এতটাই মজেছেন যে, কেউ কাউকে ছেড়ে থাকতে পারছেন না। একে অপরের প্রেমে মশগুল সর্বক্ষণ। এমনকি খুব শিগগিরই বিয়েও করতে চলেছেন জো এবং ৭৭ বছর বয়সী ডেভিড।

প্রেমিক ডেভিড নিঃসন্তান, জো-র সঙ্গে তার একটি ডেটিং সাইটের মাধ্যমেই আলাপ হয়। তারপর থেকে গত দেড় বছর ধরেই একে অপরের সঙ্গে প্রেম করছেন ডেভিড ও জো। যদিও সবটাই ভার্চুয়াল, তবে কয়েক হাজার মাইলের পথের দূরত্বেও তাদের ‘রিলেশনশিপ’ আছে বহাল তবিয়তে। বিষয়টি নানা রকম কথা ছড়ালেও বার্মিজ তরুণী জো ৭৭ ডেভিডকেই বিয়ে করবেন বলে জানিয়েছেন। এই অসম জুটির প্রেম নিয়ে চর্চার শেষ নেই। তবে ৭৭ বছরের ডেভিড অবশ্য নিজেকে বুড়ো বা বয়স্ক ভাবতে ও বলতে নারাজ।

তার কথায়, তিনি নিজেকে সবসময় ‘যুবক’-ই ভাবেন। উল্লেখ্য, কোভিড পরিস্থিতিতে এখন ব্রিটেন যেতে পারছেন না জো। তবে তার পাসপোর্ট হয়ে গেলেই, তিনি ৫৭ বছরের বড় প্রেমিক ডেভিডের সঙ্গে দেখা করতে ব্রিটেন যাবেন।

সূত্র: দ্য সান

Check Also

মি’লনের সময় মেয়েদের কানে কানে ‘এই’ কথাগুলো বলুন, উ’ত্তেজ’নায় পাগল হবে, উজাড় করবে নিজেকে

মি'ল'নের সময় ছেলেরা ছোট কথাকে তেমন পাত্তাও দেয় না অনেক সময়েই। অথচ এই বিষয়গুলোই প্রেমিক-প্রেমিকা …