Home / সারাদেশ / সেনাবাহিনী দেখে বরকে রেখে দৌড়ে পালাল সবাই, একা বসে রইলো বর

সেনাবাহিনী দেখে বরকে রেখে দৌড়ে পালাল সবাই, একা বসে রইলো বর

ফেনীর সোনাগাজীতে ল’কডা’উন অ’মান্য করে বিয়ে আয়োজনের খবরে সেনাবাহিনীর সদস্যদের নিয়ে কনের বাড়িতে উপস্থিত হন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন। সেনাবাহিনীর সদস্যদের দেখেই বরকে রেখে পা’লিয়ে যান অতিথিসহ বাড়ির লোকজন। রোববার (৪ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার আমিরাবাদ ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় আমিরাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জহিরুল আলম বলেন, ল’কডা’উন অ’মান্য করে ইউনিয়নের সফরপুর গ্রামের ছলিম উদ্দিন মুন্সি বাড়ির হেদায়েত উল্লাহর মেয়ের বিয়ের আয়োজন করা হয়। খবর পেয়ে টহলরত সেনা সদস্যদের নিয়ে এসিল্যান্ড সেখানে অভি’যান চালান।

বিয়ে বাড়িতে সেনা সদস্যদের দেখে বরযাত্রী ও আগত অতিথিরা দিক-বিদিক ছুটোছুটি করে পালিয়ে যান। পরে স্বাস্থ্যবিধি অমান্যের দায়ে ১০ হাজার টাকা জরি’মানা করে মেয়ের বাবার কাছ থেকে মুচলে’কা নিয়ে স্বল্প পরিসরে বিয়ের কাজ সম্পন্ন করার নির্দেশ দেন।

আহমেদ করিম নামের এক অতিথি বলেন, খাবার খেতে বসে শুনতে পাই সেনাবাহিনী নিয়ে ম্যাজিস্ট্রেট চলে এসেছে। ভ’য়ে হাত পরি’ষ্কার না করেই দৌড়ে পাশের বাড়িতে আশ্রয় নিই। ভয়ে অনেক মেহমান না খেয়েই পা’লিয়ে’ছেন। এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন বলেন, ল’কডা’উন ভ’ঙ্গ করে মানুষ সামাজিক অনুষ্ঠানের আয়োজন করছে। এটি মোটেই কাম্য নয়। তিনি সবাইকে স্বা’স্থ্যবিধি মেনে চলার অনু’রোধ করেন।

Check Also

গণপরিবহন চালুর বিষয়ে আসছে নতুন সিদ্ধান্ত

বিদ্যমান করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি এবং স্বাস্থ্য অধিদফতরের সুপারিশের পরিপ্রেক্ষিতে চলমান বিধিনিষেধ আরো বাড়ানো হতে পারে। …