Home / সারাদেশ / সুযোগ পেলে লা’শকেও ছাড়েন না ভ’য়ঙ্কর সিরিয়াল ধ’র্ষক সেলিম

সুযোগ পেলে লা’শকেও ছাড়েন না ভ’য়ঙ্কর সিরিয়াল ধ’র্ষক সেলিম

লা'শ কাটা ঘরে ময়নাতদন্তের জন্য আসা নারীর লা'শের ওপর চালাতো বিকৃত যৌ'নচার। অবশেষে লা'শ কাটা ঘরের সিরিয়াল ধর্ষক মো. সেলিমকে গ্রেফতার করেছে চট্টগ্রাম পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সোমবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সিআইডি চট্টগ্রাম অঞ্চলের বিশেষ পুলিশ সুপার শাহ নেওয়াজ খালেদ জানান, ৩২ বছর বয়সী এক নারী এবং ১২ বছরের একজনের লা'শের স্পর্শকাতর অঙ্গে অস্বাভাবিক কিছু দেখতে পেয়ে চমেক হাসপাতালের চিকিৎসকরা লা'শের ‘এইচভিএস’ পরীক্ষার জন্য সিআইডিতে পাঠান। ‘এইচভিএস’-এ অভিন্ন পু'রুষের বী'র্য পেলে সিআইডি তদন্ত শুরু করে। তদন্তে লা'শ ঘরের প্রহরী সেলিমের সন্ধান মেলে। সোমবার তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় সিএমপির পাঁচলাইশ থানায় একটি মামলা করা হয়েছে।

জানা গেছে, ২০২১ সালের ৭ ফেব্রুয়ারি ৩২ বছর বয়সী এক নারীর লা'শের ময়নাতদন্ত করতে চমেক হাসপাতালে আনা হয়। একই বছরের ২৫ এপ্রিল আনা হয় ১২ বছর বয়সী আরেক শিশুর লা'শ। দুটি লা'শের বলপ্রয়োগজনিত কোনো আঘাতের চিহ্ন কিংবা মৃত্যুর পূর্বে ধ'র্ষণের কোন আলামত পাওয়া না গেলেও স্পশকাতর অঙ্গে পু'রুষের বী'র্যের উপস্থিতিতে চিকিৎসকদের সন্দেহ হয়। তখন তারা লা'শ দুটির এইচভিএস পরীক্ষার জন্য ঢাকা সিআইডিতে পাঠান। পরীক্ষায় লা'শের শরীরে অভিন্ন পু'রুষের বী'র্যের উপস্থিতি পাওয়া যায়।

ফেব্রুয়ারির শুরুতে ঘটনাটির তদন্তে নামে চট্টগ্রাম সিআইডি। তদন্তকালে সিআইডি জানতে পারে লা'শ দুটির ময়নাতদন্তের আগে পাহারায় ছিল লা'শ ঘরের অস্থায়ী প্রহরী সেলিম। পরে তাকে জিজ্ঞাসাবাদে বের হয়ে আসে নারীর লা'শের ওপর চালানো যৌ'ন নির্যাতনের নির্মম কাহিনী।

সিআইডির একাধিক কর্মকর্তা বলেন, চমেক হাসপাতালের লা'শ ঘরের অস্থায়ী প্রহরী হিসেবে ১৫ বছর ধরে কর্মরত সেলিম। ময়নাতদন্তের জন্য আসা কোনো নারীদের লা'শের ওপর তার লুলুপ দৃষ্টি পড়লেই নেশা করে লা'শের ওপর চালাতো বিকৃত যৌ'নাচার। প্রাথমিকভাবে দুই নারীর লা'শের ওপর যৌ'নাচারের কথা স্বীকার করলেও সিআইডির ধারণা আরো নারীর লা'শের ওপর অভিন্ন কায়দায় নির্যাতন চালানো হতে পারে।

লা'শের ওপর যৌ'ন নির্যাতন ছাড়াও আরেক নারীকে ধ'র্ষণের অভিযোগে ২০১৭ সালে পাঁচলাইশ থানায় ধ'র্ষণের অভিযোগে আরেকটি মামলা হয়েছে সিরিয়াল ধর্ষক সেলিমের বিরুদ্ধে।

Check Also

চলে গেলেন আঞ্চলিক অভিনয়ের প্রাণ পুরুষ ‘ভাদাইমা’

টাঙ্গাইলের জনপ্রিয় কৌতুক অভিনেতা আসান আলী ‘ভাদাইমা’ মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। …